Home /News /kolkata /
Saayoni Ghosh: স্টাইলে বাপ্পি লাহিড়ী...'যাদবপুরের ডন’, কাকে বললেন? সায়নী ঘোষের ভিডিও ভাইরাল!

Saayoni Ghosh: স্টাইলে বাপ্পি লাহিড়ী...'যাদবপুরের ডন’, কাকে বললেন? সায়নী ঘোষের ভিডিও ভাইরাল!

নেটপাড়ায় ভাইরাল সায়নী ঘোষ Photo : File Photo

নেটপাড়ায় ভাইরাল সায়নী ঘোষ Photo : File Photo

Saayoni Ghosh: অভিনয় রাজনীতি নিয়ে ব‍্যস্ত মানুষ সায়নী। পুরভোটের প্রচারেও তাঁকে দেখা গিয়েছে ঝড় তুলতে। এর মাঝেই সোশ‍্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে অভিনেত্রীর (Viral Video)।

  • Share this:

    #কলকাতা: গত বিধানসভা ভোটের আগেই অভিনয়ের পাশাপাশি সক্রিয় রাজনীতিতে পা রেখেছেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। টলিপাড়ার আরও কয়েকজন তারকাদের সঙ্গে তৃণমূলে যোগ দিয়েছিলেন এই স্মার্ট-সপ্রতিভ অভিনেত্রী। আসানসোল থেকে ভোটেও দাঁড়িয়েছিলেন, কিন্তু জিততে পারেননি। তবে অন‍্য পরাজিত তারকাদের মতো রাজনীতির ময়দান ছেড়ে পালাননি সায়নী ঘোষ (Saayoni Ghosh)। বরং নিজের জায়গা তৈরি করেছেন।

    আরও পড়ুন : চলন্ত ট্রেনে উঠতে গিয়ে আচমকা পিছলে গেল পা! গায়ে কাঁটা দেওয়া ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল!

    ইতিমধ্যেই যুব তৃণমূলের (TMC) সভাপতি পদে উত্তরণ ঘটেছে তাঁর। অভিনয় রাজনীতি নিয়ে ব‍্যস্ত মানুষ সায়নী। পুরভোটের প্রচারেও তাঁকে দেখা গিয়েছে ঝড় তুলতে। এর মাঝেই সোশ‍্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে অভিনেত্রীর (Viral Video)। সম্ভবত এটি একটি পুরনো ভিডিও (Viral Video)। তাতে দেখা যায় ‘দিদি নম্বর ওয়ান’এ রচনা বন্দ‍্যোপাধ‍্যায়ের সঙ্গে খেলতে এসেছিলেন তিনি। আর সেখানেই তাঁর সঙ্গে এসেছিলেন তাঁর বাবা। জমে উঠেছিল শো।

    আরও পড়ুন : আচমকা সিদ্ধান্ত বদল! কেন হঠাৎ ধারাবাহিক থেকে সরে দাঁড়ালেন বাবুল সুপ্রিয়?

    বাবা সমর ঘোষের সঙ্গে খেলতে এসেছিলেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। সেই পর্বেরই একটি অংশের ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে মেয়েকে ছাপিয়ে বাবা নজর কেড়েছেন বেশি। কালো পাঞ্জাবি, গলায় একাধিক সোনার চেন, হাতে আংটি আর চোখে সানগ্লাস। এক্কেবারে বাপ্পি লাহিড়ীর লুকে দেখা যায় অভিনেত্রীর বাবাকে।

    আরও পড়ুন : খালি গলায় রানু গাইলেন দেশাত্ববোধক গান! ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল! নেটদুনিয়ায় প্রশংসার ঢল...

    সায়নী (Saayoni Ghosh) মজা করে নিজের বাবাকে ‘যাদবপুরের ডন’ বলে পরিচয় দিয়েছেন। আসলে তাঁর বাবার রিয়েল এস্টেটের ব‍্যবসা। তাই সামাজিক ক্ষেত্রে পরিচিতি বেশি। কেউ কোনও বিপদে পড়লেই ছুটে যান সমর বাবুর কাছে। সেই সূত্র টেনেই সায়নীর মজাদার মন্তব্য, “কেউ বিপদে পড়লে যাদবপুরে এসে বলবেন, সমর ঘোষ পাঠিয়েছে। তারপর দেখবেন।”

    দিদি নম্বার ওয়ানে এসে সায়নীর কিছু অজানা গল্পও ফাঁস করে দেন তাঁর বাবা। একসময় বাড়িতে রাগারাগি করে বেরিয়ে গিয়েছিলেন সায়নী। তিন বছর আলাদা ছিলেন। কিন্তু একবারও দেখতে যাননি বাবা। শুধু একটি ঘড়ি পাঠিয়েছিলেন, যাতে লেখা ছিল ‘তোমার শুভ সময় আসুক’। প্রসঙ্গত, এরইমধ্যে বহুদিন বাদে ক‍্যামেরার সামনে ফিরেছেন সায়নী। পরিচালক অনীক দত্তের আসন্ন ছবি ‘অপরাজিত’ তে বিমলা রায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। তাঁর বিপরীতে রয়েছেন জিতু কামাল।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Saayoni Ghosh, Viral Video

    পরবর্তী খবর