Home /News /kolkata /
Babul Supriyo: আচমকা সিদ্ধান্ত বদল! কেন হঠাৎ ধারাবাহিক থেকে সরে দাঁড়ালেন বাবুল সুপ্রিয়?

Babul Supriyo: আচমকা সিদ্ধান্ত বদল! কেন হঠাৎ ধারাবাহিক থেকে সরে দাঁড়ালেন বাবুল সুপ্রিয়?

বাবুল সুপ্রিয়র সিদ্ধান্ত বদল প্রতীকী ছবি।

বাবুল সুপ্রিয়র সিদ্ধান্ত বদল প্রতীকী ছবি।

Babul Supriyo: বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পর কী আবার ছন্দে ফিরছেন বাবুল? এমনই গুঞ্জন শোনা গিয়েছে তাঁর অনুরাগীদের মধ্যে।

  • Share this:

    #কলকাতা: অভিনয়ে ফিরছেন গায়ক তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এবং বর্তমানে তৃণমূল নেতা বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। এর আগেও তিনি বড়পর্দায় অভিনয় করেছেন। দিন কয়েক আগে হঠাৎ জানা গিয়েছিল এবারে ছোটোপর্দায় একটি ধারাবাহিকের মূখ্য ভূমিকায় অভিনয়ের মাধ্যমেই পর্দায় ফেরার কথা তাঁর (Babul Supriyo Acting Career)। শুনে খুশি হয়েছিলেন বাবুল অনুরাগীরাও। শুভেচ্ছা অভিনন্দনে ভরে গিয়েছিল তাঁর সোশ্যাল মিডিয়া ওয়াল। তবে সেই ভক্তদের জন্য আবার এল দুঃসংবাদ। সূত্রের খবর, ধারাবাহিকের অভিনয় থেকে সরে গেলেন বাবুল সুপ্রিয়।

    আরও পড়ুন : কী দুঃসাহস! অনুব্রতকে নকল? দেখে যা করলেন ‘কেষ্ট’দা, নিমেষে ভাইরাল নেটদুনিয়ায়! দেখুন...

    ২০০৭ সালে তরুণ মজুমদার পরিচালিত ‘চাঁদের বাড়ি’ ছবির মাধ্যমেই রূপোলী পর্দায় পা রাখেন বাবুল (Babul Supriyo Acting Career)। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এর পরেও বহু হিট ছবিতে দক্ষতার সঙ্গে অভিনয় করেছেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। কাজ করেছেন সৃজিত মুখোপাধ্যায়ের ‘দ্বিতীয় পুরুষ’, ‘উমা’ ইত্যাদির মতন সুপারহিট ছবিতেও। প্রতিটি ছবিতেই যে তাঁর অভিনয় দর্শকের মন কেড়েছে তা বলাই বাহুল্য।

    কিন্তু বিগত কয়েক বছর আর সেভাবে পর্দায় দেখা যায়নি তাঁকে। রাজনৈতিক চাপান-উতোরে অভিনয় জীবনে পড়েছিল ছেদ। বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পর কী আবার ছন্দে ফিরছেন বাবুল (Babul Supriyo)? এমনই গুঞ্জন শোনা গিয়েছে তাঁর অনুরাগীদের মধ্যে। জানা যায় বন্ধু রাজ চক্রবর্তীর কথাতেই ছোটোপর্দায় পা রাখার কথা ছিল তাঁর। টিভিতে একটি ধারাবাহিকের নায়কের চরিত্রের জন্যই বাছা হয়েছিল তাঁকে। অসম বয়সী প্রেমের গল্প তুলে ধরার কথা ছিল ধারাবাহিকটিতে। সূত্রের খবর, ধারাবাহিকে বাবুলর (Babul Supriyo Acting Career) উল্টোদিকে অভিনয় করার কথা ছিল দেবচন্দ্রিমা সিংহ রায়ের। সেই মত হয়ে যায় লুক সেট এবং অডিশনও।

    আরও পড়ুন : ইন্ডিয়া গেটে নেতাজির মূর্তি উন্মোচন! মোদির ভাষণে কীসের ইঙ্গিত? শুরু রাজনৈতিক তরজা...

    লুক সেট হয়েছিল, অডিশন দিয়েছিলেন। কিন্তু প্রশ্নচিহ্নও ছিল। তাঁর রাজনৈতিক কেরিয়ার সামলে মাসে ২২-২৩ দিন শুটিংয়ের জন্য সময় দিতে পারবেন তো রাজনৈতিক ব্যক্তিত্ব বাবুল? শেষ পর্যন্ত সেটাই সম্ভবত বাধা হয়ে দাঁড়াল তাঁর ডেলিসোপে আত্মপ্রকাশে। সূত্রের খবর, ইচ্ছে থাকলেও এতটা সময় দিতে না পারার কারণেই অভিনয়ের ইচ্ছে থেকে সরে দাঁড়িয়েছেন সদ্য তৃণমূলে যোগ দেওয়া বিজেপির প্রাক্তন সাংসদ বাবুল (Babul Supriyo)। আপাতত বাবুলের জায়গায় ধারাবাহিকটিতে অভিনয়ের জন্য এখন অন্য জনপ্রিয় মুখের খোঁজ চলছে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Babul supriyo, TMC

    পরবর্তী খবর