Home /News /kolkata /
Assault of a Professor: গায়ে গরম জল ঢেলে ছিল এলাকাবাসী, অসহায় কুকুরকে খাওয়াতে গিয়ে শ্লীলতাহানীর শিকার অধ্যাপিকা

Assault of a Professor: গায়ে গরম জল ঢেলে ছিল এলাকাবাসী, অসহায় কুকুরকে খাওয়াতে গিয়ে শ্লীলতাহানীর শিকার অধ্যাপিকা

অভিযুক্ত বিশ্বপ্রিয় রায়!

অভিযুক্ত বিশ্বপ্রিয় রায়!

Assault of a Professor: ধৃতের ২৭ জানুয়ারি পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ শিয়ালদহ আদালতের! 

  • Share this:

#কলকাতা: সারমেয়দের খাওয়ানো নিয়ে অশান্তি, আর সেই ঘটনাকে কেন্দ্র করে অধ্যাপিকাকে শ্লীলতাহানীর (Assault of a Professor) অভিযোগে গ্রেফতার এক। ধৃতের নাম বিশ্বপ্ৰিয় রায়। রাস্তার সারমেয়দের খাওয়ানোকে কেন্দ্র করে অশান্তির সময় লেডি ব্রেবোর্ন কলেজের এক অধ্যাপিকাকে শ্লীলতাহানীর অভিযোগে (Assault of a Professor) তাঁকে গ্রেফতার করল চিৎপুর থানার পুলিশ। ওই অধ্যাপিকার অভিযোগ, তিন বছর ধরেই এলাকার পশুদের নিয়ে কাজ করছেন লেডি তিনি। পাড়ার কুকুরদের চিকিৎসা (Stray Animal) থেকে শুরু করে খাওয়ানো, ভ্যাকসিন দেওয়া এ সব তিনি ভালবেসে করেন । তাঁর একটি স্বেচ্ছাসেবী সংস্থাও আছে যারা পথের সারমেয়দের দেখভাল করে। অধ্যাপিকার দাবি, রবিবার বিকালে পাইকপাড়ায় এলাকায় কিছু সারমেয়কে খাওয়ানো নিয়ে অশান্তির সূত্রপাত। কিছু দিন আগেই তিনি জানতে পারেন ওই পাড়ায় কিছু সারমেয়র গায়ে গরম জল ঢেলে দেওয়া হয়েছিল। আর তাদেরকে গত তিন দিন ধরে খাওয়ানোর জন্য তিনি ও তাঁর স্বামী গিয়েছিলেন।

আরও পড়ুন - লঞ্চ থেকে গঙ্গায় মরণঝাঁপ বাবার, সাক্ষী থাকল দুই ছেলে! শিউরে উঠলেন যাত্রীরা

রাস্তার কুকুরগুলো এলাকার নোংরা করে, এই দাবিতে এলাকারই এক  ব্যক্তি বিশ্বপ্ৰিয় রায় সারমেয়দের খাওয়াতে বাধা সৃষ্টি করেন বলে অভিযোগ। অধ্যাপিকার অভিযোগ,  কিছু বাসিন্দাদের নিয়ে তুমুল অশান্তির সৃষ্টি করেন বিশ্বপ্ৰিয়। এমনকি বাড়ি থেকে নেমে এসে আশ্রব্য ভাষায় গালিগালাজ করেন। এর পরে তিনি প্রতিবাদ করলে ওই  অধ্যাপিকার গায়ের শাল খুলে দিয়ে তাঁকে শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ (Assault of a Professor)। এমনকি হাত মচকে দেন ওই বিশ্বপ্ৰিয়। প্রতিবাদ  করলে তাঁর স্বামীকে গায়ে হাত তোলা হয় ও মারধর করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন: হোমের আড়ালেই শিশু পাচারের কারবার, হাওড়ার প্রাক্তন ডেপুটি মেয়রের বৌমা সহ ধৃত ৯

গোটা ঘটনাটির ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রতিবাদে সোচ্চার হন লেডি ব্রেবোর্ন কলেজের ওই অধ্যাপিকা। চিৎপুর থানায় গিয়ে অভিযুক্ত বিশ্বপ্রিয় রায়ের বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ দায়ের করেন তিনি। তাঁর লিখিত অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করে পুলিশ।বিশ্বপ্রিয় রায়কে বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। ধৃতকে শিয়ালদহ আদালতে সোমবার পেশ করা হলে ২৭ জানুয়ারি পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত।  পুলিশ সূত্রে খবর, ওই  দিন নিগৃহীতার ১৬৪ বা গোপন জবান বন্দী নেওয়া হবে।

Arpita Hazra

Published by:Uddalak B
First published:

Tags: Stray dogs

পরবর্তী খবর