• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • PRIYANKA TIBREWAL FILED NOMINATION FOR BHOWANIPORE BY ELECTION 2021 SDG

Bhowanipore By Poll 2021|| ভবানীপুরে প্রিয়াঙ্কা টিবরেওয়ালের পাশে শুভেন্দু, ধুনুচি নাচের তালে মনোনয়ন পেশ প্রার্থীর

প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

Bhowanipore By Poll 2021| Priyanka Tibrewal: ঢাকের তালে মহিলাদের দেদার ধুনুচি নাচ। সেই ছন্দেই ফুরফুরে মেজাজে সোমবার মনোনয়ন পেশ (Nomination File) করলেন ভবানীপুরের (Bhowanipore By Poll 2021) বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)।

  • Share this:

    #ভবানীপুর: ঢাকের তালে মহিলাদের দেদার ধুনুচি নাচ। সেই ছন্দেই ফুরফুরে মেজাজে সোমবার মনোনয়ন পেশ (Nomination File) করলেন ভবানীপুরের (Bhowanipore By Poll 2021) বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)। ভবানীপুরের গোল হনুমান মন্দিরে পুজো দিয়ে আলিপুর সার্ভে বিল্ডিংয়ে পৌঁছন প্রিয়াঙ্কা। সেখানে নির্বাচন কমিশনের (Election Commission) আধিকারিকদের কাছে মনোনয়ন জমা দেন। তাঁর সঙ্গে ছিলেন বিধানসভার বিরোধী দলনতা শুভেন্দু অধিকারী। তিনিই প্রিয়াঙ্কার (Priyanka Tibrewal) নাম প্রস্তাব করেন। সার্ভে বিল্ডিংয়ে যখন পৌঁছন, সেখানে উপস্থিত ছিলেন ভবানীপুরের ক্যাম্পেন কমিটির চেয়ারম্যান রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh), পর্যবেক্ষক অর্জুন সিং (Arjun Singh) এবং সহ-পর্যবেক্ষক সৌমিত্র খাঁ (Saumitra Khan)। দীনেশ ত্রিবেদিকে (Dinesh Tribedi) নিয়ে জল্পনা চললেও তিনিও উপস্থিত ছিলেন।

    এ দিকে, মনোনয়ন জমা দেওয়ার দিনই নিজের ছোট ভাইকে হারালেন প্রিয়াঙ্কা (Priyanka Tibrewal)। জানা গিয়েছে, তাঁর ভাই হায়দরাবাদে চিকিৎসাধীন ছিলেন। সম্প্রতি লিভার প্রতিস্থাপন হয়েছিল। আজ মৃত্যু হয়। আজ ছিল মনোনয়ন পেশের শেষ দিন, তাই মনোনয়ন জমা দিলেও প্রচারে বেরোবেন না প্রিয়াঙ্কা । এ দিন প্রিয়াঙ্কা বলেন, 'পুজো এসে গিয়েছে। মা দুর্গা আবাহন এখন সময়ের অপেক্ষা। সেই বিশেষ সময়েই মনোনয়ন পেশ। ভবানীপুরের মানুষের জন্য ন্যয়ের লড়াই। দেবী দুর্গাকে স্মরণ করেই লড়াইয়ে নামছি।'

    প্রসঙ্গত, ২০১৫  সালে কলকাতার পুরনির্বাচনে প্রথমবার প্রার্থী হন প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)। সেবার তাঁকে পরাজিত হতে হয়েছিল। এন্টালি আসনে প্রার্থী হয়েও খালি হাতেই ফিরতে হয় প্রিয়াঙ্কাকে। তৃণমূলের সঙ্গে ওই আসনে বিজেপির ভোটের ব্যবধান ছিল প্রায় ৫৯ হাজার। অন্য দিকে, গোটা তৃণমূল দলটাই বারবার দাবি করে এসেছে বিধানসভা নির্বাচনের সব কেন্দ্রে একজন প্রার্থী, তিনি মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)।

    তবে মমতার বিরুদ্ধে লড়াই প্রিয়াঙ্কাকে যে কিছুটা লাইমলাইট দেবে তা নিয়ে কোনও সন্দেহ নেই। বাবুল সুপ্রিয় হোন বা শুভেন্দু অধিকারী বহু বিজেপি নেতার ঘনিষ্ঠ প্রিয়াঙ্কা। সূত্রের খবর, স্বয়ং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর পরামর্শ মেনেই কেন্দ্র তাঁকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী করেছে। জীবনের তৃতীয় ভোট লড়াইয়ে প্রিয়াঙ্কার (Priyanka Tibrewal) হার-জিত যাই জক না কেন, তিনি চাইবেন জমি তৈরি করতে, তাতে আর সন্দেহ কী। তবে মুখে প্রিয়াঙ্কা বলছেন, লড়ছি মানুষের জন্য।

    তথ্যঃ সৌরজ্যোতি বন্দ্যোপাধ্যায় 

    Published by:Shubhagata Dey
    First published: