Home /News /kolkata /
Partha Chatterjee: ২ নম্বর ওয়ার্ডের ২২ নম্বরে বন্দি পার্থ চট্টোপাধ্যায়, রাতে খেলেন রুটি, সবজি

Partha Chatterjee: ২ নম্বর ওয়ার্ডের ২২ নম্বরে বন্দি পার্থ চট্টোপাধ্যায়, রাতে খেলেন রুটি, সবজি

Partha Chatterjee: শুক্রবার আদালতের চলতি শুনানিতে জামিন পাননি পার্থ চট্টোপাধ্যায়। আপাতত ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে আদালতের তরফ থেকে।

  • Share this:

    ,#কলকাতা: সংশোধনাগারে রাত কাটালেন প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। আদালতের নির্দেশ মতো গত কাল রাতেই তাঁকে নিয়ে আসা হয় প্রেসিডেন্সি সংশোধনাগারে। সেখানে ২২ নম্বর ওয়ার্ডের ২ নম্বর কেবিনে রাখা হয়েছে প্রাক্তন শিক্ষামন্ত্রীকে। সেই ঘরে একটি মাত্র সিলিং ফ্যান রয়েছে। জেল কর্তৃপক্ষ সূত্রে খবর, আর পাঁচ-জন সাধারণ বন্দির মতোই রাখা হয়েছে প্রাক্তন মন্ত্রীকে। এমনিতে শারীরিক কারণে খাওয়ার নানাবিধ নিয়ম মানতে হয় পার্থকে। সেই নিয়ম মেনেই শুক্রবার রাতে রুটি আর তরকারি খেয়েছেন পার্থ। খুব হালকা ঘুম হয়েছে পার্থর, শোনা গিয়েছে তেমনই।

    শুক্রবার আদালতের চলতি শুনানিতে জামিন পাননি পার্থ চট্টোপাধ্যায়। আপাতত ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে আদালতের তরফ থেকে। ফলে আগামী ১৮ অগাস্ট ফের তাঁকে আদালতে পেশ করা হতে পারে বলে খবর। অন্য দিকে অর্পিতা রয়েছএন আলিপুর মহিলা সংশোধনাগারে। ফলে আগামী এক পক্ষকালের কিছু সময় তাঁদের কাটবে কারাগারের অন্ধকারে।

    আরও পড়ুন: রাখিতে ছুটি ঘোষণা নবান্নের,রাজ্য সরকারি কর্মীদের সামনে টানা পাঁচ দিন ছুটির সুযোগ

    আরও পড়ুন: প্রতিদিন বাছাই করা ফল, খাদ্যরসিক পার্থর মাস প্রতি ফল-খরচ নাকি লক্ষ লক্ষ টাকা! এখন সিঁদুরে মেঘ দেখছেন বিক্রেতা...

    শুক্রবার পার্থর জামিনের আবেদন করেছিলেন তাঁর আইনজীবী। তিনি আদালতে দাবি করেছিলেন, তাঁর মক্কেল এক পয়সাও ঘুষ নেননি, কোনও প্রমাণও পাওয়া যায়নি। পাশাপাশি, আদালতে তিনি দাবি করেন, পার্থ বেহালা পশ্চিমের বিধায়ক পদ থেকেও নিজেকে সরিয়ে নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। তিনি আদালতে আরও বলেন, পার্থ এখন আর পাঁচজন সাধারণের মতোই একজন সাধারণ মানুষ। আর তিনি পালিয়ে যাওযার লোক নন। কিন্তু আদালত শেষ পর্যন্ত সেই যুক্তি শুনতে চায়নি। হেফাজতের নির্দেশ দেয় আদালত।

    অনুপ চক্রবর্তী

    Published by:Uddalak B
    First published:

    Tags: Partha Chatterjee

    পরবর্তী খবর