• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Madan Mitra: বিধায়ক বা প্রাক্তন মন্ত্রী পরিচয়ের আগে মদন মিত্র এখন রোমান্টিক শিল্পী!

Madan Mitra: বিধায়ক বা প্রাক্তন মন্ত্রী পরিচয়ের আগে মদন মিত্র এখন রোমান্টিক শিল্পী!

রোম্যান্টিক শিল্পী হিসেবে পরিচিতি বাড়ছে মদন মিত্রর।

রোম্যান্টিক শিল্পী হিসেবে পরিচিতি বাড়ছে মদন মিত্রর।

Madan Mitra: রোমান্টিক শিল্পীর পরিচয়ে খুশি কামারহাটির তৃণমূল বিধায়ক। 

  • Share this:

#কলকাতা: পুজোর আগে এমএম-এর নয়া গানের ভিডিও দেখে চমকে উঠেছিলেন নেটিজেনরা। বাহারি সানগ্লাস আর ঝকমকে পোশাকের মদন মিত্রকে দেখে লোকের মুখে মুখে উচ্চারিত হত একটাই শব্দ, "ওহ লাভলি"। এমএম অবশ্য নিজেই বলেছেন, "আমি পাওয়ারফুল নই আমি এখন কালারফুল।" সেই মদন মিত্রের নামের আগে পরে বিধায়ক, নেতা শব্দের চেয়েও বেশি করে ঘুরে বেড়াচ্ছে দুটো অন্য শব্দ, "রোমান্টিক শিল্পী"। বিধায়ক মদন মিত্রের এই নয়া পরিচয়ে খুশি শিল্পী নিজেই বলছেন, " ওহ লাভলি"।

নেতা বা বিধায়ক হিসেবে নয়, রোমান্টিক শিল্পী হিসেবেই অনুষ্ঠানে ডাক পেয়ে উচ্ছ্বসিত মদন মিত্র। জনপ্রিয় নেতা এই প্রথম বার কোনও অনুষ্ঠানে শিল্পী হিসেবে পেলেন আমন্ত্রণ। নদিয়ার রাসমেলা-সহ হাওড়া ও হুগলি থেকেও একাধিক অনুষ্ঠানে শিল্পী হিসেবে মদন মিত্রকে আমন্ত্রণ জানানো হয়েছে। শিল্পী মদন মিত্রের নামেই চিঠি এসেছে বিধানসভায়।

বেশ কিছুদিন আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কামাহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র সম্পর্কে বলেছিলেন, ওতো কালারফুল ছেলে। রাজনীতির ময়দানে বরাবরই অন্যরকমভাবে জনপ্রিয় মদন মিত্র। তাঁর সাজপোশাক, চশমার সংগ্রহে অভিভূত নেটিজেনরা। সম্প্রতি তাঁর গাওয়া 'ওহ লাভলি' ও "ইন্ডিয়া ওয়ান্টস ওন বেটিয়া" সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে।

আরও পড়ুন-সিবিআই-ইডি প্রধানের মেয়াদ বৃদ্ধি, অধ্যাদেশকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে মামলা মহুয়া মৈত্রের

এছাড়া নিয়ম করে ফেসবুক লাইভে মদন মিত্রের বক্তব্য, গান এর কারণে তার অনুরাগীর সংখ্যাও বড় হতে শুরু করেছে। এবার রোম্যান্টিক শিল্পী হিসেবে সম্মান পেয়ে দারুণ খুশি হয়েছেন তৃণমূল বিধায়ক। মদন মিত্র জানিয়েছেন, 'দীর্ঘ দিন ধরে থেকে রাজনীতিতে কতটা সফল হয়েছি জানি না। তবে মানুষ আমার মধ্যে শিল্পীকে খুঁজে পেয়েছেন এতেই আমি অভিভূত। রাজনীতিতে সফল কিনা জানি না তবে শিল্পী হিসেবে এই সম্মান আমাকে আনন্দ দিয়েছে।'

আরও পড়ুন-ফিচ রেটিংসেও স্বীকৃতি, করোনা ধাক্কা সামলে মোদি সরকারের নেতৃত্বে তীব্র গতিতে এগোচ্ছে দেশের অর্থনীতি!

শান্তিপুরের পূর্ণিমা মিলনী ক্লাবের পক্ষ থেকে রাসের উৎসবে আমন্ত্রণ জানানো হয়েছে কামারহাটির বিধায়ক মদন মিত্রকে। নদিয়ার সবথেকে বড় এই রাসের উৎসবের আমন্ত্রণ পত্রে মন্ত্রী-বিধায়কের সঙ্গে সঙ্গে শিল্পী মদন মিত্রকেও প্রধান অতিথি হিসেবে নিমন্ত্রণ করা হয়েছে। চিঠির খামে মদন মিত্রকে উদ্দেশ্য করে লেখা হয়েছে বিধায়ক এবং রোম্যান্টিক শিল্পী। নিজের নামের পাশে এই রোম্যান্টিক শিল্পী তকমাটি দেখে সবাইকে দেখাচ্ছেন সেই চিঠি  তিনি।

মদন মিত্র জানিয়েছেন, শুধু নদিয়া নয়, হাওড়া ও হুগলির দুটো জায়গা থেকেও শিল্পী হিসেবে ডাক পেয়েছেন তিনি।সোশ্যাল মিডিয়া লাইভে তিনি জেন ওয়াইয়ের ক্রেজ। ওহ লাভলি গান বানিয়ে শোরগোল ফেলে দিয়েছিলেন মদন মিত্র। এক গানেই কেল্লা ফতে। এমনিতেই মদন মিত্র বেশ খোশ মেজাজের মানুষ। বরাবরই সংবাদ শিরোনামে থাকেন তিনি। যে কোনও সেলিব্রিটির চেয়ে তাঁর জনপ্রিয়তা কম নয়। সম্প্রতি এক ফ্যাশান শোয়ে র‍্যাম্পে হেঁটে তাক লাগিয়ে দিয়েছেন কামারহাটির  বিধায়ক। এবার রোম্যান্টিক শিল্পী হিসাবেও মন জয় করতে চান তিনি।

Published by:Arka Deb
First published: