Home /News /kolkata /

KOLKATA MUNICIPAL CORPORATION ELECTIONS 2021: কলকাতা পুরসভায় মেয়র কে, ঠিক হবে আগামী ২৩ ডিসেম্বর, বললেন মমতা

KOLKATA MUNICIPAL CORPORATION ELECTIONS 2021: কলকাতা পুরসভায় মেয়র কে, ঠিক হবে আগামী ২৩ ডিসেম্বর, বললেন মমতা

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

KMC Election: জাতীয় রাজনীতিতে তৃণমূলের এই জয় কতটা তাৎপর্যপূর্ণ হতে চলেছে তা নিয়েও এদিন মুখ খোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, জাতীয় রাজনীতিতেও এটা আমাদের জয়।

  • Share this:

#কলকাতা: অসম যাওয়ার আগে পুরবোর্ড গঠনের দিন ক্ষণ ঘোষণা করে গেলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সাংবাদিকদের তিনি জানালেন, আগামী বৃহস্পতিবার, অর্থাৎ ২৩ তারিখ মেয়রের নাম ঘোষণা করবে তৃণমূল। ওই দিন দুপুরে ঠিক হবে বিস্তারিত। অসম যাওয়ার আগে এ কথা জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কলকাতা পুরভোটে নিরঙ্কুশ জয়ের ঘোষণা শুধুই সময়ের অপেক্ষা। তার আগে কালিঘাটের বাড়িতে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এ দিন কামাখ্যা দর্শনে যাওয়ার আগেই পুরভোটে জয় নিয়ে মুখ খোলেন মুখ্যমন্ত্রী। পুরভোট নিয়ে তিনি বলেন, "গণ উৎসবে গণতন্ত্রের জয় হয়েছে। আগামী দিনেও কলকাতা সারা দেশকে পথ দেখাবে।"

মানুষের জন্য আরও বেশি করে কাজ করার প্রতিশ্রুতি দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি বলেন কলকাতায় সম্পূর্ণ উৎসবের মেজাজে ভোট হয়েছে। যার এই ভোটে বিজেপি-সহ সব বিরোধীদের কার্যত ধরাশায়ী করেছে তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন: বিজেপি ভোকাট্টা, সিপিএম নো পাত্তা! কলকাতা জয় করে কামাখ্যা চললেন মমতা...

জাতীয় রাজনীতিতে তৃণমূলের এই জয় কতটা তাৎপর্যপূর্ণ হতে চলেছে তা নিয়েও এদিন মুখ খোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "জাতীয় রাজনীতিতেও এটা আমাদের জয়। আমাদের মূল লক্ষ্য সার্বিক উন্নয়ন। বিজেপি, সিপিএম, কংগ্রেসের মতো দলকে মানুষ হারিয়ে দিয়েছে। আমরা মানুষের জন্যে আরও কাজ করে যাব।"

Abir Ghosal

Published by:Uddalak B
First published:

Tags: Kolkata Municipal Corporation Elections 2021

পরবর্তী খবর