গণনা কেন্দ্রে ব্যালট ছিনিয়ে ছাপ্পা ভোট দেওয়ার অভিযোগ, দেখুন ভাইরাল ভিডিও

গণনা কেন্দ্রে ব্যালট ছিনিয়ে ছাপ্পা ভোট দেওয়ার অভিযোগ, দেখুন ভাইরাল ভিডিও

নিজস্ব চিত্র

গণনার দিন অবাঞ্চিত হিংসা এড়াতে তৎপর কমিশন থেকে রাজ্য সরকার ৷ নিশ্ছিদ্র নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে গণনাকেন্দ্রগুলি ৷ ২-৩ রাউন্ডের মধ্যে প্রতি বুথে গণনা শেষ করতে বিশেষ তত্পর প্রশাসন।

  • Share this:

    #নদিয়া: গণনার দিন অবাঞ্চিত হিংসা এড়াতে তৎপর কমিশন থেকে রাজ্য সরকার ৷ নিশ্ছিদ্র নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে গণনাকেন্দ্রগুলি ৷ ২-৩ রাউন্ডের মধ্যে প্রতি বুথে গণনা শেষ করতে বিশেষ তত্পর প্রশাসন। কিন্তু তা সত্ত্বেও বেশ কয়েকটি গণনা কেন্দ্র থেকে দুষ্কৃতীদের তাণ্ডবের ঘটনা সামনে এসেছে ৷ এদিন গণনা কেন্দ্র ছাপ্পা ভোট দেওয়ার অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে ৷ ঘটনাটি ঘটেছে কৃষ্ণগঞ্জ ব্লকের শিবনিবাস গ্রামপঞ্চায়েতে ৷

    আরও পড়ুন: জেলের গারদও আটকাতে পারল না, ভাঙড়ে জয় আরাবুল, হাকিমুলের

    জানা গিয়েছে, এই গ্রাম পঞ্চায়েতে এগিয়ে ছিল সিপিএম ৷ খবর ছড়িয়ে পড়তেই কেন্দ্র হামলা চালায় দুষ্কৃতীরা ৷ পুলিশের সামনেই ব্যালট ছিনতাই করে তাতে ছাপ্পা ভোট দিতে থাকে ৷ আপাতত ওই কেন্দ্রে গণনা স্থগিত রাখা নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন ৷

    আরও পড়ুন: মালদহে গ্রাম পঞ্চায়েতে চলছে হাড্ডাহাড্ডি লড়াই

    অন্যদিকে নদিয়ার কৃষ্ণগঞ্জে গণনা কেন্দ্রে ভাঙচুর চালানো হয়। মাজদিয়া কলেজে ভোট গণনা বন্ধ। বিরোধী এজেন্টদের বের করার অভিযোগ। পুলিশ সুপারের সঙ্গে কথা হয়েছে কমিশনারের। অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে বিশাল বাহিনী ঘটনাস্থলে পৌঁছছে। জেলাশাসকের নির্দেশে বন্ধ স্ট্রং রুম। বেলা বাড়তে ফের ছড়ায় উত্তেজনা। শুরু হয় বোমাবাজি। পরিস্থিতি সামাল দিতে কাঁদানে গ্যাস ছোঁড়ে পুলিশ। লাঠিচার্জও করা হয় বলে অভিযোগ।

    আরও পড়ুন: হোয়াটসঅ্যাপে মনোনয়ন জমা দিয়ে ভাঙড়ে ৫ আসনে জয়ী জমিরক্ষা কমিটি

    ডোমজুড়ে ব্যালট পেপার ছিঁড়ে ফেলার অভিযোগ তৃণমূল এজেন্টের বিরুদ্ধে। আজাদ হিন্দ কলেজে গণনাকেন্দ্রে ব্যালট পেপার চুরির অভিযোগ ওঠে এজেন্টের বিরুদ্ধে।অভিযোগ, ব্যালট পেপার বাইরে নিয়ে যেতে না পেরে ব্যালট পেপার ছিঁড়ে ফেলে চম্পট দেন এজেন্ট। কলেজের বাইরে বেআইনি জমায়েত হঠাতে লাঠিচার্জ করে পুলিশ।

    First published: