Home /News /kolkata /
Maa Flyover : মা উড়ালপুল থেকে ঝাঁপ ব্যক্তির! শহরের ব্যস্ততম ফ্লাইওভারের নিরাপত্তা প্রশ্নের মুখে

Maa Flyover : মা উড়ালপুল থেকে ঝাঁপ ব্যক্তির! শহরের ব্যস্ততম ফ্লাইওভারের নিরাপত্তা প্রশ্নের মুখে

মা উড়ালপুর থেকে ঝাঁপ দিয়ে মৃত্যু ব্যক্তির! ব্যস্ততম ফ্লাইওভারের নিরাপত্তা প্রশ্নের মুখে

মা উড়ালপুর থেকে ঝাঁপ দিয়ে মৃত্যু ব্যক্তির! ব্যস্ততম ফ্লাইওভারের নিরাপত্তা প্রশ্নের মুখে

Maa Flyover: হাসপাতাল সূত্রে খবর, আহত ঐ ব্যক্তিকে ন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।

  • Share this:

#কলকাতা: শহরের অন্যতম ব্যস্ত উড়ালপুল 'মা' থেকে ঝাঁপ ব্যক্তির। বুধবার রাত প্রায় ৮.৫০ নাগাদ এক ব্যাক্তি ঝাঁপ দেন মা উড়ালপুল থেকে। পুলিশ সেই খবর পাওয়া মাত্রই ছুটে যায় ঘটনাস্থলে। বিকট আওয়াজে কার্যত হতবাক হয়ে যায় বাইপাস লাগোয়া কর্তব্যরত ট্রাফিক পুলিশ। বাইপাস লাগোয়া একটি পাঁচতারা হোটেলের সামনে ছুটে আসেন কর্তব্যরত ট্রাফিক পুলিশ, দেখেন রক্তাক্ত অবস্থায় এক ব্যাক্তির দেহ পড়ে। জানা গিয়েছে ব্যক্তির নাম অশোক ঘোষ। তিনি চেতলার বাসিন্দা।

সঙ্গে সঙ্গে ট্রাফিক পুলিশ স্থানীয় থানা প্রগতি ময়দানে খবর দেম, তার মধ্যেই আহত ব্যাক্তিকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্সে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে ট্রাফিক পুলিশ ও প্রগতি ময়দান থানার পুলিশ খবর পৌঁছে জানতে পারে পার্ক সার্কাসের দিক থেকে আহত ব্যাক্তি মা উড়ালপুল দিয়ে চিংড়িহাটার দিকে যাচ্ছিলেন। তার মধ্যেই মা উড়ালপুলের ধারে এক নামী পাঁচতারা হোটেলের কাছে তাঁর স্কুটি থামিয়ে দেন মা উড়ালপুলের উপরেই।

বছর ৬০ এর ওই ব্যাক্তি মা উড়ালপুলের ধারে এসে ঝাঁপ দেন। ঘটনাস্থল থেকে অশোক ঘোষ নামে ওই আহত ব্যাক্তিকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় পার্ক সার্কাসের ন্যাশনাল মেডিকেল ও কলেজে পাঠিয়েছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, তিনি সামান্য ইলেকট্রিকের কাজ করেন। কী কারণে তিনি আত্মহত্যার পথ বেছে নিলেন তা জানার চেষ্টা করছে প্রগতি ময়দান থানার তদন্তকারী অফিসার। খবর পাঠানো হয়েছে ঐ ব্যাক্তির বাড়ির সদস্যদের।

আরও পড়ুন- খাওয়া বন্ধ করেছে সুশান্ত! পুলিশি জেরায় কোনও উত্তর দিচ্ছে না বহরমপুর হত্যাকাণ্ডের অভিযুক্ত

হাসপাতাল সূত্রে খবর, আহত ঐ ব্যক্তিকে ন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। যদিও এই ঘটনার পরে ফের আরও এক প্রশ্ন উঠল মা উড়ালপুলের নিরাপত্তা নিয়ে। মাঝে মধ্যেই একইভাবে আত্মহত্যার পথ বেছে নেওয়া হচ্ছে এই মা উড়ালপুল দিয়ে। তাহলে এই আত্মহত্যা রুখতে পুলিশ কি এবার অন্য উপায় বেছে নেবে? সেই কথাই মনে করছে পুলিশ। যদিও মনোবিদদের মতে আত্মহত্যা কে কীভাবে করবে তা কোনওদিন বলা সম্ভব নয়। তবে তাদের এই প্রবণতা থেকে বের করে আনাও একটি গুরুত্বপূর্ণ কাজ।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Maa Flyover

পরবর্তী খবর