Home /News /kolkata /
West Bengal Municipal Election 2022: ভোটারদের প্রভাবিত করছে বিরোধীরা, চলছে সস্তার রাজনীতি : কুণাল ঘোষ

West Bengal Municipal Election 2022: ভোটারদের প্রভাবিত করছে বিরোধীরা, চলছে সস্তার রাজনীতি : কুণাল ঘোষ

গেরুয়া শিবিরকে কটাক্ষ কুণালের

গেরুয়া শিবিরকে কটাক্ষ কুণালের

West Bengal Municipal Elections: বিরোধীদের তোপ দেগে কুণালের মন্তব্য়, এঁরা ভোট বোঝেন না। তাই সস্তার রাজনীতি করছেন।

  • Share this:

#কলকাতা: রাজনৈতিক নেতারা ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করেছে, অভিযোগ তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের (TMC Spokesperson Kunal Ghosh)। "পুরভোট চলছে বিভিন্ন প্রান্তে। নির্দিষ্টভাবে কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণ ভোটই হয়েছে। হার নিশ্চিত জেনে ইভিএম ভেঙেছে বিজেপি। প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছে  বিজেপির দিলীপ ঘোষ ও অর্জুন সিংয়ের বিরুদ্ধে।" জানিয়েছেন কুণাল (TMC Spokesperson Kunal Ghosh) ।

মুখপাত্রের (TMC Spokesperson Kunal Ghosh) দাবি, "শান্তিপূর্ণ ভোট (West Bengal Municipal Election 2022) হচ্ছিল৷ কিন্তু এই পুরভোটেও বিরোধীদের নাটক বা অতিনাটক সামনে আসছে বারবার। মানুষ সব দেখছে। বামেদের মিছিলে, প্রচারে লোক ছিল না। বিজেপিরও ছিল না। বিজেপি, সিপিএম, কংগ্রেস এরপরেও নানা অভিযোগ করছে। ইতিমধ্যেই কমিশনের দৃষ্টি আকর্ষণ করা হয়েছে। অভিযোগ করা হয়েছে দিলীপ ঘোষ, অর্জুন সিং ও অধীর চৌধুরীর বিরুদ্ধে। কোনও তথ্য়প্রমাণ ছাড়া তাদের কথা কে মানবে?"

আরও পড়ুন: পর পর ইভিএম ভাঙচুর, পুরভোটে নয়া কৌশল বিজেপি-র?

এ প্রসঙ্গে আদি বিজেপি বনাম তৎকাল বিজেপির মধ্যেকার সমস্যা নিয়েও কটাক্ষ করতে ছাড়েননি কুণাল।  তাঁর কথায়, "ইভিএম ভাঙার প্ররোচনা দিয়েছিলেন বিজেপির নেতারা। যিনি ইভিএম ভেঙেছেন তিনি জানেন তাঁকে ভোট দিচ্ছেনা মানুষ। নিজের আত্মবিশ্বাস অভাব। হার  (West Bengal Municipal Election 2022) নিশ্চিত যেনে মানসিক অবসাদ থেকে এই সব করছেন। দিলীপ ঘোষকে তো বিজেপিরই অনেক নেতা মানেন না। ভিডিও ও তথ্য একাধিক জায়গা থেকে এসেছে। সেগুলো খতিয়ে দেখা হয়েছে। দুঃখজনক ও অনভিপ্রেত ঘটনা।  দলের কর্মী জড়িত থাকলে ব্যবস্থা নেওয়া হবে।"

আরও পড়ুন: তৃণমূলের দু' বারের কাউন্সিলর, নির্দল হয়ে ভোটে দাঁড়িয়েই বেদম মার খেলেন প্রার্থী

বিরোধীদের তোপ দেগে কুণালের মন্তব্য়, এঁরা ভোট বোঝেন না। তাই সস্তার রাজনীতি করছেন। একের পর এক পুরসভা এলাকায় নির্বাচন চলাকালীন ইভিএম ভাঙার অভিযোগ  বিজেপি প্রার্থী বা কর্মী সমর্থকদের বিরুদ্ধে (West Bengal Municipal Elections)৷ ফলে পুরভোটে ইভিএম ভাঙাই বিজেপি-র নতুন কৌশল কি না, সেই প্রশ্ন উঠছে৷ ইভিএম ভাঙার অভিযোগে ইতিমধ্যেই বারাসত এবং বসিরহাটে দুই বিজেপি প্রার্থীকে গ্রেফতার করেছে পুলিশ৷

Published by:Rachana Majumder
First published:

Tags: Bengal Municipal Election 2022, Kunal Ghosh

পরবর্তী খবর