Home /News /kolkata /
কলকাতাতেই তৈরি হয়েছিল অভিনেত্রী ‘পাখি’র ভুয়ো অ্যাকাউন্ট

কলকাতাতেই তৈরি হয়েছিল অভিনেত্রী ‘পাখি’র ভুয়ো অ্যাকাউন্ট

কলকাতা ও সংলগ্ন জেলাগুলিতে বসে টেলিতারকা মধুমিতা চক্রবর্তীয় ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট তৈরি হয়েছিল।

  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: কলকাতা ও সংলগ্ন জেলাগুলিতে বসে টেলিতারকা মধুমিতা চক্রবর্তীয় ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট তৈরি হয়েছিল। বিভিন্ন সাইবার ক্যাফে থেকেও তৈরি হয়েছে কয়েকটি প্রোফাইল। আইপি অ্যাড্রেসগুলি ট্র্যাক করে এব্যাপারে অনেকটাই এখন নিশ্চিত সাইবার ক্রাইম শাখা। ভুয়ো ফেসবুক অ্যাকাউন্টগুলি দ্রুত বন্ধ করাতে, আগামীকাল, রবিবার মন্ত্রী অরূপ বিশ্বাসের দ্বারস্থ হচ্ছেন মধুমিতা।

    বাংলাদেশি পোর্টালে দেহ ব্যবসার সঙ্গে জড়িয়ে অপপ্রচার। ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্টে অশালীন ছবি আপলোড। শুক্রবারই লালবাজারে অভিযোগ জানান ছোটপর্দার অভিনেত্রী মধুমিতা চক্রবর্তী। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে কলকাতা পুলিশের সাইবার ক্রাইম শাখা।

    তদন্ত শুরুর ২৪ ঘণ্টার মধ্যে, শনিবার বেশ কয়েকটি ভুয়ো অ্যাকাউন্টের উ‍ৎসের হদিশ পেল সাইবার সেল।

     ভুয়ো অ্যাকাউন্টের হদিশ

    - খাস কলকাতায় বসেই তৈরি হয়েছে বেশ কয়েকটি ভুয়ো অ্যাকাউন্ট - শহর লাগোয়া জেলাগুলি থেকেও তৈরি হয়েছে কয়েকটি অ্যাকাউন্ট - সাইবার ক্যাফেতে বসে তৈরি ভুয়ো অ্যাকাউন্ট

    যেসব জায়গার আইপি অ্যাড্রেস পাওয়া গিয়েছে, ইতিমধ্যেই সেখানকার পুলিশকে অ্যালার্ট করেছে সাইবার সেল। পাশাপাশি ভুয়ো অ্যাকাউন্টগুলি দ্রুত বন্ধ করাতে, রবিবার রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের দ্বারস্থ হচ্ছেন ছোটপর্দার ‘পাখি’, মধুমিতা চক্রবর্তী।

    First published:

    Tags: Cyber Crime, Investigation, Madhumita Sarkar, Pakhi, Serial Actress, পাখি, মধুমিতা সরকার