• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Kolkata News: সিটেই পড়ে রইল 'পরিচয়পত্র', মা ফ্লাইওভারে গাড়ি থামিয়ে মরণঝাঁপ চালকের...

Kolkata News: সিটেই পড়ে রইল 'পরিচয়পত্র', মা ফ্লাইওভারে গাড়ি থামিয়ে মরণঝাঁপ চালকের...

মা ফ্লাইওভারে ফের দুর্ঘটনা

মা ফ্লাইওভারে ফের দুর্ঘটনা

Kolkata News: অন্যান্য দিনের তুলনায় শুনশান ছিল মা ফ্লাইওভার। রবিবার বলেই ছিল না অফিসফিরতি ভিড়।

  • Share this:

    #কলকাতা: রবিবারের কলকাতায় (Kolkata News) ফের দুর্ঘটনা মা উড়ালপুলে (Maa Flyover)। সন্ধে পেরতেই ফাঁকা উড়ালপুলে (Maa Flyover Accident) গাড়ি থামিয়ে ঝাঁপ দিলেন গাড়ির চালক। তাঁকে উদ্ধার করে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে (Kolkata News) চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। রাত সাড়ে আটটার পর এই দুর্ঘটনাটি ঘটে। তদন্তে নেমেছে পুলিশ (Kolkata News)। গাড়িতে পরে থাকা পরিচয়পত্র থেকে জানা যায় ব্যক্তি একটি সরকারি গাড়ির চালক।

    আরও পড়ুন: 'দল ছাড়লেই'... বিজেপির 'বিবেক' তথাগত রায়ের ট্যুইটে এবার বিস্ফোরক হুঁশিয়ারি!

    রবিবারের সন্ধে নাগাদ ঘটনাটি ঘটে শহরের (Kolkata News) অন্যতম ল্যান্ডমার্ক মা ফ্লাইওভারে (Maa Flyover Accident)। অন্যান্য দিনের তুলনায় শুনশান ছিল মা ফ্লাইওভার। রবিবার বলেই ছিল না অফিসফিরতি ভিড়। ঘড়ির কাঁটা তখন সাড়ে আটটা পেরিয়েছে। পুলিশ সূত্রে খবর, পার্কসার্কাসের (Park Circus)দিক থেকে রুবির দিকে যাচ্ছিল একটি গাড়ি।

    গাড়িতে ‘গভর্মেন্ট অফ ওয়েস্ট বেঙ্গল’ লেখা লোগো ছিল। আচমকা ১৮ নং পিলারের কাছে গাড়িটি থেমে যায়। তারপর চালক গাড়ি থেকে বেরিয়ে উড়ালপুল থেকে ঝাঁপ (Maa Flyover Accident) দেন। তাঁকে উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

    একাধিক ঘটনায় বারবার খবরের শিরোনামে চলে আসে কলকাতা শহরের অন্যতম সংযোগকারী এই ফ্লাইওভার (Maa Flyover Accident)। এ ধরনের মরণঝাঁপ কিংবা দুর্ঘটনা নতুন নয় মা উড়ালপুলে। এছাড়াও চিনা মাঞ্জার দাপটে একাধিক বাইক আরোহী জখম হয়েছেন। ফলে উড়ালপুলের নিরাপত্তা নিয়েও হাজার প্রশ্ন ওঠে। আর এবার আত্মহত্যার মতো ঘটনা ঘটল।

    আরও পড়ুন: পারদ নামছে হু-হু করে, এবার কি প্রবল শীত বঙ্গে? আবহাওয়া দফতর জানাচ্ছে...

    শনিবার সকালেই মা উড়ালপুল দিয়ে যাওয়ার সময়ে বেসরকারি বাসের গতির বলি হয়েছেন বছর পঁচিশের এক যুবক। বাসের ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু হয় ঘটনাস্থলে। এরপর রবিবার সন্ধেবেলাই এই ঘটনা। মৃত ব্যক্তির নাম-পরিচয় জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। তিনি রাজ্য সরকারের কোন বিভাগের কর্মী, কী কারণেই বা এভাবে ঝাঁপ দিলেন, সেসব খতিয়ে দেখা হচ্ছে।

    Published by:Sanjukta Sarkar
    First published: