Home /News /kolkata /

Kolkata Municipal Election 2021: ওহ লাভলি! পুরভোটে মদন-নচিকেতার বড় চমক! প্রকাশ্যে ‘খেলার গান’...

Kolkata Municipal Election 2021: ওহ লাভলি! পুরভোটে মদন-নচিকেতার বড় চমক! প্রকাশ্যে ‘খেলার গান’...

পুরভোটে মদন মিত্র নচিকেতা চক্রবর্তীর 'থিম সং'

পুরভোটে মদন মিত্র নচিকেতা চক্রবর্তীর 'থিম সং'

Kolkata Municipal Election 2021: ‘খেলা হবে’ (Khela Hobe) স্লোগানের অনুপ্রেরণায় তৈরি হয়েছে নতুন মিউজিক ভিডিও। ভিডিওয় কণ্ঠ দিয়েছেন মদন মিত্র (Madan Mitra)। আর গান গেয়েছেন নচিকেতা (Nachiketa Chakraborty)।

  • Share this:

    #কলকাতা: কলকাতা পুরভোটে শেষবেলার প্রচারে বড় চমক দিলেন তৃণমূলের মদন মিত্র (Madan Mitra)। প্রকাশ করলেন পুরভোটের থিম সং ‘খেলার গান’ ( Khelar Gaan)। নতুন এই মিউজিক ভিডিওয় নচিকেতা চক্রবর্তীর (Nachiketa Chakraborty) সঙ্গে জুটি বেঁধেছেন মদন মিত্র। এদিন বেলা পাঁচটায় পুরভোটের (Kolkata Municipal Election 2021) প্রচারের পালা শেষ হয়েছে। তার আগেই নতুন থিম সং প্রকাশ মদন-নচিকেতার যুগলবন্দিতে।

    আরও পড়ুন: ভোট গ্রহণ পর্ব না মেটা পর্যন্ত সতর্ক থাকুন, প্রার্থীদের কেন এই বার্তা তৃণমূলে? কীসের সতর্কতা?

    ‘খেলা হবে’ (Khela Hobe)। এ দু’টি শব্দ আর বঙ্গ রাজনীতিতে সীমাবদ্ধ নেই। সারা ভারতে ছড়িয়ে পড়েছে। সেই স্লোগানের অনুপ্রেরণায় তৈরি হয়েছে নতুন মিউজিক ভিডিওটি। ততে ‘খেলা হবে’ কথাটিও ব্যবহার করা হয়েছে। ভিডিওয় কণ্ঠ দিয়েছেন মদন মিত্র। আর গান গেয়েছেন নচিকেতা। লেখা ও ভাবনায় অভিজিৎ পাল।

    আরও পড়ুন: যোগীরাজ্যে গঙ্গা এক্সপ্রেসওয়ে! আজ ৩৬ কোটির প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রী মোদির...

    কিছুদিন আগে নিজের ইউটিউব (Youtube) চ্যানেল খুলেছেন কামারহাটির বিধায়ক। সেখানেই শুক্রবার ‘খেলার গান’ প্রকাশ করেন। আর প্রকাশ অনুষ্ঠান সারেন পুরভবনের (Kolkata Municipal Election 2021) সামনে। সেখানেও ছিল চমক। পালকিতে চড়ে পুরভবনের সামনে আসেন বঙ্গ রাজনীতির ‘কালারফুল বয়’। ফুটবল হাতে নিয়ে প্রকাশ করেন পুরভোটের (KMC Election 2021) থিম সং।

    সোশ্য়াল মিডিয়ায় বেশ সক্রিয় মদন মিত্র। প্রচুর অনুরাগী রয়েছে তাঁর। এর আগেও মিউজিক ভিডিও তৈরি করেছেন মদন মিত্র। সেই তালিকায় রয়েছে ‘ওহ লাভলি’, ‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া’। নতুন গানটি মূলত কলকাতা পুরভোটের (Kolkata Municipal Election 2021) জন্যই তৈরি করা হয়েছে। কলকাতার বিভিন্ন জায়গায় হয়েছে শুটিং। পাশাপাশি রেকর্ডিংয়ের কিছু দৃশ্যও রাখা হয়েছে ভিডিওতে। রয়েছে মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের শপথ নেওয়ার মুহূর্তগুলি।

    সূত্রের খবর, শুধু এই মিউজিক ভিডিও নয় মদন মিত্রের বায়োপিকেও গান গাইবেন নচিকেতা। এখনও পর্যন্ত জানা গিয়েছে জোড়া বায়োপিক হচ্ছে মদন মিত্রকে নিয়ে। একটি সিনেমা তৈরি করছেন পরিচালক রাজা চন্দ। অন্য সিনেমা তৈরির পরিকল্পনা করছেন রাজর্ষি দে’। রাজা চন্দের ছবিতে মদন মিত্রর চরিত্রে নাকি দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে এমনটাও শোনা গিয়েছে টলিউড সূত্রে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: KMC Election 2021, Kolkata Municipal Election 2021, Madan Mitra, Nachiketa Chakraborty

    পরবর্তী খবর