Home /News /kolkata /
Kolkata Metro: স্ক্যানারে ধরা পড়ে ২টি ব্যাগ, খুলতেই চোখ কপালে পুলিশের! কলকাতা মেট্রোয় চাঞ্চল্য

Kolkata Metro: স্ক্যানারে ধরা পড়ে ২টি ব্যাগ, খুলতেই চোখ কপালে পুলিশের! কলকাতা মেট্রোয় চাঞ্চল্য

Kolkata Metro

Kolkata Metro

দুই অভিযুক্তকেই পুলিশ গ্রেফতার করেছে। (Kolkata Metro)

  • Share this:

#কলকাতা: বুধবার কলকাতার এম জি রোড মেট্রো স্টেশনে চাঞ্চল্যকর ঘটনা (Kolkata Metro)। দুই ব্যক্তির ব্যাগ থেকে উদ্ধার লক্ষ লক্ষ টাকার হীরে ও সোনার গয়না। দুই ব্যাগ থেকে উদ্ধার হওয়া গয়নার বাজারমূল্য প্রায় ২০ লক্ষ টাকা। দুটি ব্যাগই স্ক্যানারে ধরা পড়ে এবং ব্যাগের মালিকেরা সেই গয়নার পরিপ্রেক্ষিতে উপযুক্ত কাগজ দেখাতে পারেননি (Kolkata Metro)। দুই অভিযুক্তকেই পুলিশ গ্রেফতার করেছে।

মেট্রো রেলের বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মঙ্গলবার বেলা ১২টা ৫ মিনিটে মহাত্মা গান্ধী মেট্রো স্টেশনে এক ব্যক্তির ব্যাগ থেকে সোনা ও হীরের গয়না পাওয়া গিয়েছে। ১১১ গ্রাম সোনা ও ৭ ক্যারাট হীরের ওই গয়নার আনুমানিক মূল্য সাড়ে ছয় লক্ষ টাকা। ব্যাগের মালিক উপযুক্ত নথিপত্র দেখাতে পারেননি। এর আনুমানিক বাজারমূল্য প্রায় ৭ লক্ষ টাকা। (Kolkata Metro)

আরও পড়ুন: স্বাস্থ্যকর যৌন জীবনের জন্য এই কাজটি করেন? খুব জরুরি বলছেন বিশেষজ্ঞরা, জানুন!

এর ঘণ্টা দেড়েক পর ওই স্টেশনেই স্ক্যানারে ধরা পড়ে আরও একটি সন্দেহজনক ব্যাগ। ওই ব্যাগ পরীক্ষা করে দেখা যায়, তাতেও সোনা এবং হীরের গয়না রয়েছে। ওই গয়নার মূল্য সাড়ে ১৩ লক্ষ টাকা। সেই ব্যাগের মালিকও কোনও কাগজপত্র দেখাতে পারেননি। দুজনকেই আরপিএফ জোড়াসাঁকো থানার হাতে তুলে দেয়। একইদিনে জোড়া ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন: স্কুলের মিড-ডে মিল রান্নার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, ভয়ঙ্কর কাণ্ড পূর্ব বর্ধমানে!

কলকাতা মেট্রো স্টেশনে এভাবে সোনা-হীরের গয়না উদ্ধারের ঘটনা নতুন নয়। গত সেপ্টেম্বর মাসে প্রায় ১৫ লক্ষ টাকার সোনার গয়না উদ্ধার হয়। এমনকী, গত এপ্রিল মাসে সেখান থেকে প্রায় ২৫ লক্ষ টাকার সোনার গয়না উদ্ধার হয়। এর পর ২ সেপ্টেম্বরও দমদম স্টেশন থেকে বিপুল পরিমাণ সোনার গয়না উদ্ধার হয়। তবে একইদিনে জোড়া গয়না উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Crime News, Kolkata Metro Railways

পরবর্তী খবর