Home /News /kolkata /

Kolkata Coronavirus: কলকাতার সরকারি-বেসরকারি হাসপাতালে গণহারে করোনা আক্রান্ত নার্সরা, পরিস্থিতি ভয়াবহ!

Kolkata Coronavirus: কলকাতার সরকারি-বেসরকারি হাসপাতালে গণহারে করোনা আক্রান্ত নার্সরা, পরিস্থিতি ভয়াবহ!

Kolkata Coronavirus

Kolkata Coronavirus

করোনায় একই রকম কাবু চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা (Kolkata Coronavirus)।

  • Share this:

#কলকাতা: করোনা থাবা ক্রমাগত চওড়া হচ্ছে রাজ্যের চিকিৎসা পরিষেবাতে (Kolkata Coronavirus)। কলকাতার একাধিক সরকারি এবং বেসরকারি হাসপাতাল মিলিয়ে নার্সরা গণহারে করোনা আক্রান্ত হচ্ছেন (Kolkata Coronavirus)। করোনায় একই রকম কাবু চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা (Kolkata Coronavirus)। এই অবস্থায় রাজ্যের স্বাস্থ্য পরিষেবা সঙ্কটের মুখে পড়তে পারে বলে আশঙ্কা বিশেষজ্ঞদের। সূত্রের খবর, শিয়ালদহ এনআরএস হাসপাতালে গত দুই দিনে ২৮৬ জন নার্স করোনায় আক্রান্ত হয়েছেন। ফলে ইএনটি, প্লাস্টিক সার্জারি ওটি বন্ধ রাখা হয়েছে।

একই পরিস্থিতি আর জি কর হাসপাতালেও। জানা গিয়েছে, গত তিন দিনে ১৩১ জন নার্স করোনায় আক্রান্ত হয়েছেন। কলকাতা মেডিক্যাল কলেজে গত ৫ দিনের হিসেব বলছে, ১৭৮ জন নার্স করোনায় আক্রান্ত। পার্ক সার্কাস ন্যাশনাল মেডিকেল কলেজ গত তিন দিনে ১১২ জন নার্সের করোনা ধরা পড়েছে। এস এস কে এম-এ গত ৫ দিনে ৪১ জন নার্সের করোনা। ফুলবাগান বি সি রায় শিশু হাসপাতালের সিস্টার ইনচার্জ-সহ মোট ১৩ জন আক্রান্ত। এম আর বাঙুর হাসপাতালে ৩৭ জন নার্স করোনায় আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন: রবিবারের SET পরীক্ষার জন্য বিশেষ ব্যবস্থা কলেজ সার্ভিস কমিশনের, জানুন

বেসরকারি ক্ষেত্রেও একই ছবি। বেলভিউ নার্সিং হোমে ৩৭ জন আক্রান্ত, উডল্যান্ডসে ৫১ জন আক্রান্ত, মেডিকায় ৬২ জন আক্রান্ত। পিয়ারলেসে ২২ জন ও আমরি হাসপাতালে ৩৩ জন আক্রান্ত হয়েছেন। কলকাতার পাশাপাশি বিভিন্ন জেলারও একই পরিস্থিতি। ৫ আধিকারিক-সহ স্বাস্থ্য ভবনেরও ৫০ জন কর্মী করোনা আক্রান্ত।

আরও পড়ুন: করোনা আক্রান্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, এই নিয়ে দ্বিতীয়বার!

শুক্রবার রাজ্য স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে প্রকাশিত বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘণ্টায় বাংলায় দৈনিক সংক্রমণ বেড়ে হয়েছে ১৮,২১৩। কলকাতায় গত ২৪ ঘণ্টায় করোনা পজিটিভ হয়েছে আরও ৭৪৮৪ জন। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনাভাইরাসে মৃত্যুই হয়েছে আরও ১৮ জনের।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Coronavirus, Omicron, Omicron Panick In Kolkata

পরবর্তী খবর