Home /News /entertainment /

Rituparna Sengupta Covid Positive: করোনা আক্রান্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, এই নিয়ে দ্বিতীয়বার!

Rituparna Sengupta Covid Positive: করোনা আক্রান্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, এই নিয়ে দ্বিতীয়বার!

Rituparna Sengupta Covid Positive

Rituparna Sengupta Covid Positive

সোশ্যাল মিডিয়ায় নিজেই করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta Covid Positive)।

  • Share this:

    #কলকাতা: করোনাভাইরাসের প্রকোপ ক্রমশ বেড়েই চলেছে। এবার কোভিড ১৯ পজিটিভ রিপোর্ট এল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের (Rituparna Sengupta Covid Positive)। এর আগেও করোনা সংক্রমিত হয়েছিলেন তিনি। আবারও করোনা সংক্রমিত হয়েছেন অভিনেত্রী (Rituparna Sengupta Covid Positive)। সম্প্রতি পরিচালক অতনু বসুর নতুন ছবির শ্যুটিং করতে দার্জিলিংয়ে গিয়েছিলেন ঋতুপর্ণা। সেখান থেকে ফিরে এসেই করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজেই করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন ঋতুপর্ণা (Rituparna Sengupta Covid Positive)।

    ঋতুপর্ণার সঙ্গে তাঁর স্বামী সঞ্জয়-সহ গিয়েছিলেন পরিবারের অন্যরাও। ফিরে এসেই শরীর খারাপ হয় সকলের। এরপর করোনা সন্দেহে আরটিপিসিআর করানো হয়। রিপোর্ট এলে দেখা যায় অভিনেত্রী করোনা সংক্রমিত হয়েছেন। যদিও স্বামী ও শাশুড়ির রিপোর্ট তিনি জানাননি। সোশ্যাল মিডিয়ায় শনিবার ঋতুপর্ণা লিখেছেন, 'আমি কোভিড পজিটিভ। দ্রুত নিজেকে আলাদা করে নিয়েছি এবং সমস্ত নিয়ম মেনে চলছি। আমি ঠিক আছি, আশা করি তাড়াতাড়ি সেরে উঠব। সবাই সাবধানে থাকুন।'

    আরও পড়ুন: টলিউডে ফের করোনার থাবা, এবার আক্রান্ত ঋদ্ধি সেন!

    গত বছর মার্চ মাসেও করোনায় আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সেই সময়ে অবশ্য সিঙ্গাপুরে ছিলেন। তবে বছর ঘুরতেই ফের করোনা থাবা বসাল অভিনেত্রীর শরীরে। এখন কেমন আছেন? অভিনেত্রী জানান, শরীরে কোনও সমস্যা নেই। ডাক্তারের পরামর্শ নিয়ে ওষুধ খাচ্ছেন। অভিনেত্রী বাড়িতেই আইসোলেশনে রয়েছেন।

    আরও পড়ুন: রবিবারের SET পরীক্ষার জন্য বিশেষ ব্যবস্থা কলেজ সার্ভিস কমিশনের, জানুন

    টলিউডে একের পর এক সেলেব করোনায় আক্রান্ত হচ্ছেন। গতকালই সোহম চক্রবর্তী ও কৌশানি মুখোপাধ্যায়ের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়। কয়েকদিন আগেই আক্রান্ত হয়েছেন, মিমি চক্রবর্তী, রাজ-শুভশ্রী, দেব-রুক্মিনী, রুদ্রনীল ঘোষ, পরমব্রত চট্টোপাধ্যায়রা। আগে থেকেই জ্বরে আক্রান্ত ছিলেন রুক্মিণী। চিকিৎসকের পরামর্শে করোনা পরীক্ষা করিয়েছিলেন তিনি। এরপর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে তাঁর। সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন তিনি নিজেই। তালিকায় যোগ হলেন ঋতুপর্ণা সেনগুপ্তও।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Coronavirus, Rituparna Sengupta, Tollywood

    পরবর্তী খবর