Home /News /kolkata /
Kolkata Bus Accident: ভিতরে ভর্তি যাত্রী, ধর্মতলার মোড়ে এসেই উল্টে গেল বাস! হাড়হিম ভিডিও প্রকাশ্যে

Kolkata Bus Accident: ভিতরে ভর্তি যাত্রী, ধর্মতলার মোড়ে এসেই উল্টে গেল বাস! হাড়হিম ভিডিও প্রকাশ্যে

দুর্ঘটনার মুহূর্ত!

দুর্ঘটনার মুহূর্ত!

Kolkata Bus Accident: দুর্ঘটনার পরে ঘটনাস্থল থেকে পলাতক ছিলেন বাসচালক। অবশেষে তাঁকেও গ্রেফতার করতে পেরেছে পুলিশ।

  • Share this:

    #কলকাতা: গত রবিবার ছুটির দিন দুপুরে কলকাতার ধর্মতলার ডোরিনা ক্রসিংয়ে যাত্রী বোঝাই মিনি বাস উল্টে আহত হয়েছিলেন বহু যাত্রী (Kolkata Bus Accident)। অবশেষে সামনে এল সেই ঘটনার হাড়হিম দুর্ঘটনার ভিডিও। সেদিনের দুর্ঘটনার পরেই নড়েচড়ে বসেছিল পুলিশ। পথ দুর্ঘটনা কমাতে একের পর এক পদক্ষেপ নিচ্ছে কলকাতা পুলিশ এবং পরিবহন দফতর। ডোরিনা ক্রসিংয়ের এই দুর্ঘটনায় ক্ষুব্ধ পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিমও।

    দুর্ঘটনার পরে ঘটনাস্থল থেকে পলাতক ছিলেন বাসচালক। অবশেষে তাঁকেও গ্রেফতার করতে পেরেছে পুলিশ। তবে, সেই ঘটনার যে ফুটেজ সামনে এসেছে, তা রীতিমতো ভয়াবহ। বাঁকড়া-পার্ক সার্কাস রুটের একটি বাস ধর্মতলায় এসে দুর্ঘটনায় পড়ে গত রবিবার। টায়ার ফেটে দুর্ঘটনা ঘটেছিল সেদিন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছিলেন, বিকট আওয়াজে টায়ার ফেটে গিয়ে একটি ল্যাম্পপোস্টে ধাক্কা মেরে বাসটি উল্টে গিয়েছিল। সেই ঘটনায় বাসে থাকা ২৭ যাত্রী আহত হয়েছিলেন বলে খবর। তবে, ভিডিও ফুটেজ যা সামনে এসেছে তা রীতমতো আঁতকে ওঠার মতো।

    আরও পড়ুন: মন্ত্রীর কনভয়ে অন্য গাড়ির ধাক্কা, মারাত্মক দুর্ঘটনা ভিআইপি রোডে! যা হল...

    তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে বাসটির সিএফ ছিল না। ওই বাস সম্পর্কে আরও চাঞ্চল্যকর তথ্য পুলিশের হাতে এসেছে। পুলিশ জানতে পেরেছে ওই মিনি বাসটির বিরুদ্ধে ২০৩ টি মামলা রয়েছে। সবচেয়ে বেশি রয়েছে ট্রাফিক সাইটেশন মামলা। এই মামলা রয়েছে ১৯৪ টি। এছাড়াও শিয়ালদহ এবং ব্যাঙ্কশাল আদালতেও বেশ কয়েকটি মামলা রয়েছে।

    আরও পড়ুন: অন্দরের ক্ষোভ মেটাতে সহায় সরস্বতী পুজো? অভিনব পরিকল্পনায় রাজ্য বিজেপি!

    দুর্ঘটনায় পড়া বাসটির ফরেনসিক পরীক্ষার পর জানা গিয়েছে, বাসটিতে কোনও যান্ত্রিক ত্রুটি ছিল না। বাসের চারটি টায়ারই রিসোলিং করা ছিল। রবিবার ধর্মতলার কাছে বাস দুর্ঘটনার ফলে তড়িঘড়ি সেখানে পৌঁছে যায় পুলিশ। এরপরেই উল্টে যাওয়া বাস থেকে উদ্ধার করা হয় যাত্রীদের। ঘটনার সময় বাসে ৩৫ জন যাত্রী ছিল। যার মধ্যে আঘাত পেয়েছিলেন ২৭ জন যাত্রী।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bus Accident, Kolkata News

    পরবর্তী খবর