Home /News /kolkata /
Kolkata News: মন্ত্রীর কনভয়ে অন্য গাড়ির ধাক্কা, মারাত্মক দুর্ঘটনা ভিআইপি রোডে! যা হল...

Kolkata News: মন্ত্রীর কনভয়ে অন্য গাড়ির ধাক্কা, মারাত্মক দুর্ঘটনা ভিআইপি রোডে! যা হল...

রথীন ঘোষের কনভয়ে দুর্ঘটনা

রথীন ঘোষের কনভয়ে দুর্ঘটনা

Kolkata News: বৃহস্পতিবার দুপুরে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠকে যাচ্ছিলেন খাদ্যমন্ত্রী রথীন ঘোষ।

  • Share this:

    #কলকাতা: ভিআইপি রোডের রঘুনাথপুরে খাদ্যমন্ত্রীর গাড়িতে ধাক্কা। বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন খাদ্যমন্ত্রী রথীন ঘোষ। দুর্ঘটনার কবলে পড়ল খাদ্যমন্ত্রী রথিন ঘোষের গাড়ি। অল্পের জন্য রক্ষা পেলেন তিনি (Kolkata News)। ভিআইপি রোডে উল্টোডাঙ্গা অভিমুখে রঘুনাথপুরে তাঁর গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। খাদ্যমন্ত্রীর গাড়ির পিছনে একটি গাড়ি ধাক্কা মারে। তবে খাদ্যমন্ত্রীর কিছু হয়নি বলেই জানা গিয়েছে।

    জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুরে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠকে যাচ্ছিলেন মন্ত্রী। সেই সময়ই ভিআইপি রোডের রঘুনাথপুর এলাকায় আচমকা তাঁর গাড়ির পিছন থেকে ধাক্কা মারে একটি গাড়ি। যার ফলে পরপর বেশ কয়েকটি গাড়িতে ধাক্কা লাগে। অল্পের জন্য রক্ষা পান রথীন ঘোষ।

    এই ঘটনাকে কেন্দ্র করে বিশৃঙ্খল পরিস্থিতির তৈরি হয়। ঘটনার পরপরই খবর দেওয়া হয় বাগুইআটি থানায়। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক গাড়িটিকে আটক করেছে বলে খবর।

    আরও পড়ুন: করোনা-কালে এই প্রথম, নেতাজি ইন্ডোর থেকে গুরুত্বপূর্ণ ঘোষণা মুখ্যমন্ত্রী মমতার!

    প্রসঙ্গত, সম্প্রতি দুর্ঘটনার কবলে পড়েন কামারহাটির বিধায়ক মদন মিত্র। সেদিন মদন মিত্র বাইক চালাচ্ছিলেন বেলঘড়িয়া রথতলার সামনে, উল্টো দিক থেকে আসা লরির সঙ্গে সংঘর্ষ হয়। তাতেই আহত হন কামারহাটির বিধায়ক। নিকটস্থ বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা হয় তাঁর।

    আরও পড়ুন: এবারের দুর্গাপুজো নিয়ে বিরাট পরিকল্পনা, যুক্ত হবে গোটা বাংলা! ঘোষণা মমতার

    সেদিন বুলেট বাইক চালিয়ে কামারহাটির তৃণমূল বিধায়ক যাচ্ছিলেন একটি অনুষ্ঠানে। লরির মুখোমুখি পরে যান তিনি। চোট লাগে। বেসরকারি হাসপাতালে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা করা হয়। চিকিৎসকেরা বিধায়ককে বিশ্রাম থাকার পরামর্শ দিয়েছেন।

    ----অনুপ চক্রবর্তী

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Kolkata News, VIP Road

    পরবর্তী খবর