হোম /খবর /কলকাতা /
জীবনকৃষ্ণের মোবাইলে কার নাম, কাকে ডাকা হচ্ছে? নিয়োগ দুর্নীতিতে বিরাট মোড়

Jiban Krishna Saha ‍| Scam: জীবনকৃষ্ণের মোবাইলে কার নাম, এবার কাকে ডাক? নিয়োগ দুর্নীতিতে এবার বিরাট মোড়

জীবনের মোবাইলেই তথ্য ফাঁস!

জীবনের মোবাইলেই তথ্য ফাঁস!

Jiban Krishna Saha ‍| Scam: বড়ঞার তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা। কেন্দ্রীয় তদন্তকারী টিম যখন তদন্তে গিয়েছিলেন তার বাড়িতে, তখন মোবাইল দুটি পাশের এঁদো পুকুরে ছুঁড়ে ফেলেছিলেন তিনি।

  • Share this:

কলকাতা: নিয়োগ দুর্নীতিকাণ্ডে এবার সিবিআইয়ের বড় হাতিয়ার হতে চলেছে বড়ঞার তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহার দুটি মোবাইল ফোনের তথ্য। সিবিআইয়ের দাবি, দুটি ফোন থেকে সাড়ে ৩০০ পাতার তথ্য মিলেছে। হোয়াটসঅ্যাপ চ্যাট ও কয়েকশো অডিও ক্লিপে নিয়োগ সংক্রান্ত বিষয়ে কথোপকথন হয়েছে বলে জানা গেছে।

সিবিআই সূত্রে খবর, মোবাইলের তথ্য থেকে মিলেছে বেশ কিছু নাম। এবার তাঁদের ডেকে জিজ্ঞাসাবাদ করতে চায় সিবিআই। কেন্দ্রীয় এজেন্সির দাবি, ফরেন্সিক বিশেষজ্ঞদের কাছ থেকে নিয়োগ ছাড়াও অন্য বিষয়েও গুরুত্বপূর্ণ তথ্য মিলেছে। এবার ফোন থেকে উদ্ধার হওয়া তথ্য সামনে রেখে জেলে গিয়ে জীবনকৃষ্ণকে জেরা করতে চান কেন্দ্রীয় গোয়েন্দারা।

আরও পড়ুন: কলকাতার সিবিআই দফতরে শীর্ষ কর্তারা, বড় কিছু ঘটতে চলেছে? তোলপাড় বাংলা

বড়ঞার তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা। কেন্দ্রীয় তদন্তকারী টিম যখন তদন্তে গিয়েছিলেন তার বাড়িতে, তখন মোবাইল দুটি পাশের এঁদো পুকুরে ছুঁড়ে ফেলেছিলেন তিনি। সেই পুকুরে তন্নতন্ন করে খুঁজে মোবাইল উদ্ধার করেছে তদন্তকারী এজেন্সি। তবে এবার দুর্নীতির অভিযোগ নিয়ে কী দাবি করছেন খোদ তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা? মোবাইলে কি কিছু পাওয়া গিয়েছে? এ নিয়ে তাঁর কী বক্তব্য?

আরও পড়ুন: বসিরহাটে ঘুরে বেড়াচ্ছেন অরিজিৎ সিং! সকলের ভুল ভাঙল মুহূর্তেই, এই ব্যক্তি আসলে কে? চমকে উঠবেন

মোবাইল প্রসঙ্গে প্রশ্ন করা হলে জীবনকৃষ্ণ একেবারে ঘাড় নেড়ে বলেন, না না। এরপরেও প্রিজন ভ্যানের ভেতর থেকেও তিনি বলেন না না… কার্যত তিনি জানিয়ে দেন কিছু পাওয়া যায়নি। তিনি আরও জানিয়েছিলেন, দল অবশ্যই তাঁর পাশে আছে। তাঁর কথায়, ”আমি যখন কোনও অন্যায় করিনি তখন কেন পাশে থাকবে না। আমি যে নিয়োগ দুর্নীতিতে যুক্ত, তা কি প্রমাণিত হয়েছে?” এই পরিস্থিতিতে এবার জীবনকৃষ্ণের মোবাইল থেকে এমন কিছু তথ্য মেলার ইঙ্গিত পাওয়া গেল সিবিআই সূত্রে, তাতে তোলপাড় পড়ে যেতে পারে বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

Published by:Suman Biswas
First published:

Tags: CBI, Jiban Krishna Saha, Scam in west bengal