Home /News /kolkata /
Governor | Election Commission: "ভোট পরিচালনায় ব্যর্থ"! রাজ্য নির্বাচন কমিশনারকে তলব করলেন রাজ্যপাল...

Governor | Election Commission: "ভোট পরিচালনায় ব্যর্থ"! রাজ্য নির্বাচন কমিশনারকে তলব করলেন রাজ্যপাল...

রাজ্য নির্বাচন কমিশনারকে তলব রাজ্যপালের

রাজ্য নির্বাচন কমিশনারকে তলব রাজ্যপালের

Governor |Election Commission: আগামিকাল সোমবারই রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করার জন্য নির্বাচন কমিশনারকে তলব করা হয়েছে।

  • Share this:

#কলকাতা: পুরভোটে (West Bengal Municipal Election) আইনশৃঙ্খলা রক্ষায় ব্যর্থ হয়েছে কমিশন (State Election Commission)। রাজভবনের তরফ এমনই বিবৃতি দেওয়া হল। সেইসঙ্গে রাজ্য নির্বাচন কমিশনারকে ডেকে পাঠানো হয়েছে রাজভবনে (Governor | Election Commission)। আগামিকাল সোমবারই রাজ্যপাল জগদীপ ধনখড়ের( Governor Jagdeep Dhankhar) সঙ্গে দেখা করার জন্য নির্বাচন কমিশনারকে তলব করা হয়েছে।

আরও পড়ুন :  "কয়েকঘণ্টা বাকি, নির্বাচন শান্তিপূর্ণ করুন", শেষবেলায় কমিশনের আর্জি জেলাগুলোকে

রাজ্য নির্বাচন কমিশনারকে সোমবার সকাল দশটায় তলব করা হয়েছে রাজ্যপালের তরফে।রাজভবন সূত্রে খবর, পুরনির্বাচনে একাধিক অশান্তির খবর এসেছে রাজ্যপালের কাছে। সেই বিষয়ে জানতেই রাজ্য নির্বাচন কমিশনারকে তলব করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

আরও পড়ুন :  আনিস ইস্যুতে সোমবার শহরজুড়ে কর্মসূচি তৃণমূলের, মিছিলের ডাক TMCP -র!

প্রসঙ্গত, ঘটনাবহুল ছিল রবিবারের পুরভোটপর্ব (WB Municipal Election)। এদিন ভোটগ্রহণ চলাকালীন একের পর এক অভিযোগ আসতে শুরু করে জেলা থেকে। পরিস্থিতি এমন দাঁড়ায় যে শেষবেলায় অশান্তি এড়াতে জেলার নির্বাচনী আধিকারিকদের আরও বেশি সতর্ক হওয়ার আর্জি জানায় নির্বাচন কমিশন (Election Commission)। কমিশনের তরফে বলা হয়, "আপনারা শান্তিপূর্ণভাবে নির্বাচনটা করুন। কমিশন কোনও অশান্তি চাইছে না। শান্তিপূর্ণভাবে ভোট(Municipal Election) এই মুহূর্তে আমাদের কাছে একমাত্র চ্যালেঞ্জ। আপনারা তার ব্যবস্থা করুন। রাজ্য নির্বাচন কমিশনের তরফ ২০ টি জেলার ডিসট্রিক্ট ইলেকশন অফিসারদের নির্দেশ দেওয়া হল এই মর্মে।

এদিকে এরই পাশাপাশি পুরভোটের  (WB Municipal Election 2022) সকাল থেকে কমিশনে এখনও পর্যন্ত যা অভিযোগ জমা পড়েছে সেই অভিযোগগুলির নিরিখে প্রত্যেকটি জেলা থেকে রিপোর্ট চাওয়া হয়েছে। কমিশন সূত্রে খবর, রিপোর্ট এলেই পরবর্তী পদক্ষেপ নিয়ে ভাবনাচিন্তা করবে কমিশন।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Election Commission, Jagdeep Dhankhar, West Bengal Municipal Elections 2022

পরবর্তী খবর