Home /News /kolkata /
Ultadanga Flyover: 'কোনও ফাটল নেই', উল্টোডাঙা উড়ালপুল দেখে 'সার্টিফিকেট' ফিরহাদের

Ultadanga Flyover: 'কোনও ফাটল নেই', উল্টোডাঙা উড়ালপুল দেখে 'সার্টিফিকেট' ফিরহাদের

Ultadanga Flyover: উল্টোডাঙা উড়ালপুলে ফাটল দেখে আতঙ্ক ছড়িয়েছিল। ছুটে যান ফিরহাদ হাকিম।

  • Share this:

    #কলকাতা: উড়ালপুলে ফাটল। আর সেই ফাটল দেখে উল্টোডাঙার বাসিন্দারা আঁতকে উঠেছিলেন। গাড়ি চালকরাও ভয়ে ভয়ে সেই উডালপুল পার হচ্ছিলেন।

    উদ্বোধনের পর থেকেই বিপর্যয় লেগে রয়েছে উল্টোডাঙা উড়ালপুলে। ২০১১ সালে বিধানসভা নির্বাচনের আগে এই উড়ালপুলের উদ্বোধন হয়েছিল। ২০১৩ সালে বাইপাস যাওয়ার লেনের গার্ডার ভেঙে খালের উপর ছিটকে পড়েছিল।

    আরও পড়ুন- High Court || হাইকোর্টে স্বস্তি সৈকত মৈত্রের, অপসারণের সিদ্ধান্ত খারিজ করল আদালত

    এবার ফাটল কাজী নজরুল ইসলাম সরণির দিকের লেনে। আর সেই ফাটল ঘিরে আতঙ্ক ছড়াচ্ছে। ভিআইপি রোডের যেখানে রাস্তায় মিশেছে উড়ালপুল, ঠিক তার কিছুটা আগেই উড়ালপুলের উপর ও ধারে পিলারের গায়ে বড় ধরনের ফাটল। এক ব্যক্তি সেই ফাটলের ভিডিও করেছিলেন। তবে তাঁর ভিডিও তেমনভাবে সাড়া ফেলেনি।

    ঘোলাঘাটার ইউটিউবার প্রিন্স জালু রবিবার তাঁর ব্লগে এই উড়ালপুলের ফাটল দেখান। তার পর থেকেই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নড়েচড়ে বসে প্রশাসন।

    সোশ্যাল সাইটে বিষয়টি জানতে পেরে সোমবার কেএমডিএ আধিকারিক, ইঞ্জিনিয়াররা ঘটনাস্থল পরিদর্শন করেন। তাঁরা জানান, এই ফাটল বিপজ্জনক নয়।

    উড়ালপুলের ফাটল পরিদর্শন করে ফিরহাদ হাকিম বলেছেন, পিলারে কোনও ফাটল নেই। আতঙ্ক ছড়ানো হচ্ছে। এই অংশটি ব্রিজের অংশই নয়। ভেঙে দিলেও কিছু যায় আসে না। এই জায়গায় ওয়াল তোলা হয়েছিল, যাতে কোনো ব্যাক্তি ব্রিজের নিচে ঢুকে অসামাজিক কাজ না করতে পারে।

    আরও পড়ুন- Arpita Mukherjee Mother: নিম্ন মধ্যবিত্ত পরিবারে জন্ম, উল্কার গতিতে আর্থিক উন্নতি অর্পিতার! সব কিছুকেই পিছনে ফেলেছে

    এদিন মুন্ত্রীসভার রদবদল নিয়ে ফিরহাদ হাকিম বলেছেন, মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ আমাকে অব্যাহতি দেওয়ার জন্যে। আমার উপর অনেক দফতরের অনেক চাপ ছিল। ফলে এখন আরও ভালভাবে নিজের দায়িত্ব সামলাতে পারব।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Firhad Hakim, Ultadanga Flyover

    পরবর্তী খবর