হোম /খবর /কলকাতা /
'একজন বাবা হিসেবে আমি...' হুক্কা বার নিয়ে আদালতের নির্দেশে যা বললেন ফিরহাদ হাকিম

Firhad Hakim: 'একজন বাবা হিসেবে আমি...' হুক্কা বার নিয়ে আদালতের নির্দেশে যা বললেন ফিরহাদ হাকিম

ফিরহাদ হাকিম

ফিরহাদ হাকিম

Firhad Hakim: রাজ্যে বন্ধ হবে না হুক্কা বার। মঙ্গলবার এই মর্মে রায় দেয় কলকাতা হাইকোর্ট। এই প্রসঙ্গে প্রতিক্রিয়া দিতে গিয়ে মেয়র বলেন, "আদালত আমাদের মাথার ওপরে। কোনভাবেই আদালত অবমাননা করা যাবে না। আদালতের নির্দেশ মাথায় পেতে নেব।"

আরও পড়ুন...
  • Share this:

কলকাতা : হুক্কা বার নিয়ে আদালতের রায়ে এবার মুখ খুললেন কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিম। রাজ্যে বন্ধ হবে না হুক্কা বার। মঙ্গলবার এই মর্মে রায় দেয় কলকাতা হাইকোর্ট। এই প্রসঙ্গে প্রতিক্রিয়া দিতে গিয়ে মেয়র বলেন, "আদালত আমাদের মাথার ওপরে। কোনভাবেই আদালত অবমাননা করা যাবে না। আদালতের নির্দেশ মাথায় পেতে নেব।"

ফিরহাদ হাকিম বলেন, "একজন বাবা হিসেবে আমি এই কথা বলেছিলাম। অনেক জায়গাতে এমনভাবে ব্রাউন সুগারের ব্যবহার করা হয় যা ধরা পড়বে না। আদালতের কাছে মামলা নেওয়া না নেওয়ার প্রভিশন আছে। রায় হাতে এলে তারপর পরবর্তী পদক্ষেপ ভাবনা চিন্তা করব।"

আরও পড়ুন: সিগারেট খাওয়ার অনুমোদন থাকলে, হুক্কাতে বাধা কোথায়? বিস্ফোরক বিচারপতি মান্থা!

আরও পড়ুন: 'বেঙ্গল টাইগার...', বিচারপতির অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নামে পোস্টার! শহর ঘুরছে টোটো!

মঙ্গলবার কলকাতা হাই কোর্টের বিচারপতি রাজাশেখর মান্থা এই নির্দেশ দিয়েছেন। বিচারপতি রাজাশেখর মান্থা এই মামলায় একটি নির্দেশ দেন। তিনি স্পষ্ট বলেন, "রাজ্যে হুক্কাবার বন্ধের কোনও রুল নেই। রাজ্যকে বন্ধ করতে হলে নতুন করে আইনের সংশোধন করতে হবে। তাই কলকাতা বা বিধাননগর এলাকায় হুক্কা বার বন্ধ করা যাবে না। এর থেকে কেন্দ্র ও রাজ্য প্রচুর রেভিন্যু আয় করে। আইন মেনেই চলছে কলকাতা এবং বিধাননগর এলাকার হুক্কাবারগুলি। তাই কোনও হুক্কা বার বন্ধ করা যাবে না"।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Firhad Hakim, Hookah Bar