Home /News /kolkata /
Arpita Mukherjee: অর্পিতার নামে থাকা কোম্পানির ৮ অ্যাকাউন্ট ফ্রিজ করেছে ইডি, রহস্য সেখানেও, খবর ইডি সূত্রে

Arpita Mukherjee: অর্পিতার নামে থাকা কোম্পানির ৮ অ্যাকাউন্ট ফ্রিজ করেছে ইডি, রহস্য সেখানেও, খবর ইডি সূত্রে

অর্পিতা মুখোপাধ্যায়

অর্পিতা মুখোপাধ্যায়

Arpita Mukherjee: ইডির জিজ্ঞাসাবাদে অবশ্য অর্পিতা মুখোপাধ্যায় দাবি করেছেন, তিনি জানতেন না এত টাকা রয়েছে তাঁর বাড়িতে।

  • Share this:

    #কলকাতা: অর্পিতা মুখোপাধ্যায়ের নামে থাকা কোম্পানির আটটি ব্যাঙ্ক অ্য়াকাউন্ট ফ্রিজ করল ইডি। ইডি সূত্রে খবর পাওয়া গিয়েছে তেমনই। কী আছে এই ব্যাঙ্ক অ্য়াকাউন্টে, মনে করা হচ্ছে, ওই অ্যাকাউন্টগুলি থেকেও উদ্ধার হতে পারে বিপুল পরিমাণ টাকা। আর সেই টাকার অঙ্ক কতটা হতে পারে, সেটাই এখন খতিয়ে দেখছে ইডি। পাশাপাশি, শুধু অর্পিতার নয়, খতিয়ে দেখা হচ্ছে পার্থর ব্যাঙ্ক অ্যাকাউন্টেক ডিটেলও। অর্পিতার নামে বেশ কয়েকটি ছদ্ম সংস্থা রয়েছে বলেও ইডি জানতে পেরেছে, সেই সংস্থাগুলির আটটি অ্যাকাউন্টই ফ্রিজ করা হয়েছে।

    ইডির জিজ্ঞাসাবাদে অবশ্য অর্পিতা মুখোপাধ্যায় দাবি করেছেন, তিনি জানতেন না এক টাকা রয়েছে তাঁর বাড়িতে। ইডি সূত্রে খবর, ইডি আধিকারিকরা অর্পিতা মুখোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদের সামনে বলেন, তাঁর বাড়ি থেকে অর্থাৎ দুই ফ্ল্যাট থেকে প্রায় ৫০ কোটি টাকার সম্পত্তি উদ্ধার করা হয়েছে। বিপুল পরিমাণ নগদ উদ্ধার হয়েছে ফ্ল্যাট থেকে। সেই কথা শুনেই কার্যত অবাক হয়ে যান অর্পিতা। তিনি বলেন, তাঁর ফ্ল্যাটে এত টাকা আছে, তিনি জানতেন না। তখন ইডি আধিকারিকরা পাল্টা প্রশ্ন করায় তিনি বলেন, তাঁর ওই নির্দিষ্ট ঘরগুলিতে যাতায়াত করা নিষেধ ছিল। তিনি জানতে না তাঁর বাড়িতে এই বিপুল পরিমাণ অর্থ মজুত করা হয়েছিল।

    আরও পড়ুন: আজ দুপুরেই ব্যাপক বদলাবে আবহাওয়া, জেলায় জেলায় কাঁপিয়ে বৃষ্টির সতর্কতা

    আরও পড়ুন: 'আপনার ভোট চাই না', মুখের উপর স্পষ্ট কথা বিধায়ক মনোরঞ্জন ব্যাপারীর, গুপ্তিপাড়া তোলপাড় 

    শুক্রবার নতুন করে জল্পনা শুরু হয় পার্থ চট্টোপাধ্যায়ের স্বাস্থ্য পরীক্ষার আগে ও পরে হাসপাতাল থেকে বার হওয়ার সময় করা মন্তব্য নিয়ে। অর্পিতা মুখোপাধ্যায়ের কান্নায় ভেঙে পড়া নিয়েও শুরু হয় জল্পনা। তার মধ্যেই অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটের বিষয়ে মেলে নতুন এক তথ্য। সেখানে বলা হয় একটি ফ্ল্যাটের সঙ্গে জড়িয়ে রয়েছে একটি টেক্সটাইল সংস্থার নাম। সেই কারণে টেক্সটাইল সংস্থার বিষয়েও এখন খোঁজ খবর শুরু করেছে ইডি। মনে করা হচ্ছে, বিপুল অর্থের রহস্য ভেদ করতে টেক্সটাইল সংস্থারও যোগ থাকতে পারে।

    Anup Chakrabarty
    Published by:Uddalak B
    First published:

    Tags: Arpita Mukherjee

    পরবর্তী খবর