Home /News /kolkata /
Partha Chatterjee PS Sukanta Acharya: পরপর ধরপাকড় ইডির, এ বার পার্থর আপ্তসহায়ক সুকান্ত আচার্য আটক

Partha Chatterjee PS Sukanta Acharya: পরপর ধরপাকড় ইডির, এ বার পার্থর আপ্তসহায়ক সুকান্ত আচার্য আটক

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Partha Chatterjee: শনিবার সকালে রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

  • Share this:

#কলকাতা: পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতারির পর একে একে ধরপাকড় শুরু করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট জিরেক্টরেট। গ্রেফতার করা হল পার্থ চট্টোপাধ্যায়ের আপ্ত-সহায়ক সুকান্ত আচার্যকে। এক দিকে শহরজুড়ে চলছিল যেন সিনেমার টানটান চেস সিকোয়েন্স। শনিবার সকালে রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। তার পর শোনা যায়, সেখান থেকে গ্রেফতার করে সোজা সিজিও কমপ্লেক্সে। কিন্তু তার পর রহস্য বাড়িয়ে কনভয় ছোটে শহরজুড়ে। একেবারে বেহালা পেরিয়ে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয় পার্থকে। ও দিকে খবর পাওয়া যায়, সুকান্ত আচার্যকে আটক করেছে ইডি।

আরও পড়ুন: পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার, নিয়ে যাওয়া হচ্ছে সিজিও কমপ্লেক্সে, খবর ইডি সূত্রে

শুক্রবার প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের আপ্ত-সহায়ক সুকান্ত আচার্যের বাড়িতে যান ইডি আধিকারিকরা। নিউ ব্যারাকপুরের এই বাড়িতে এক দফা জেরা করার পর, রাতে ফের জেরা করতে যান আধিকারিকরা। সব মিলিয়ে প্রায় ১২ ঘণ্টা চলে ম্যারাথন জেরা। বেশ কিছু নথি ও ডিভাইস পাওয়া যায় বলে খবর। তার পরেই শনিবার সকালে খবর পাওয়া যায়, সুকান্তকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন: ইডির টানা জেরায় 'অসুস্থ' বোধ করছেন পার্থ চট্টোপাধ্যায়, বাড়িতে ডাকা হল ডাক্তার

এ দিকে অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে ২০ থেকে ২১ কোটি টাকা উদ্ধার হওয়ার পরে শনিবার সকালে তাঁকেও আটক করে ইডি। সেই ফ্ল্যাট থেকেই তাঁকে আটক করা বলে খবর পাওয়া গিয়েছে। সব মিলিয়ে শনিবার পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার, পরে অর্পিতা ও সুকান্তকে আটক করে ইডি।

অমিত সরকার

Published by:Uddalak B
First published:

Tags: Partha Chatterjee

পরবর্তী খবর