Home /News /kolkata /

ডমিনোজ, আমিনিয়ার পর এবার পরীক্ষায় ফেল ভজহরি মান্না এবং রং দে বসন্তী ধাবার খাবার

ডমিনোজ, আমিনিয়ার পর এবার পরীক্ষায় ফেল ভজহরি মান্না এবং রং দে বসন্তী ধাবার খাবার

তালিকায় নামী-দামি রেস্তারাঁ ৷ নিজস্ব চিত্র ৷

তালিকায় নামী-দামি রেস্তারাঁ ৷ নিজস্ব চিত্র ৷

সরকারি রিপোর্টে ডাহা ফেল দক্ষিণ দমদমের দুই নামী রেস্তোরাঁ। কাঠগড়ায় ভজহরি মান্না ও রং দে বসন্তী ধাবা। সরকারি ল্যাবের রিপোর্ট বলছে, এই দুই রেস্তোরাঁর খাবার বিপজ্জনক। বিপজ্জনক নয়াপট্টির গুদামের গলদা চিংড়িও। দুই রেস্তোরাঁর লাইসেন্স বাতিলের সিদ্ধান্ত পুরসভা কর্তৃপক্ষের।

আরও পড়ুন...
  • Share this:

    #কলকাতা: সরকারি রিপোর্টে ডাহা ফেল দক্ষিণ দমদমের দুই নামী রেস্তোরাঁ। কাঠগড়ায় ভজহরি মান্না ও রং দে বসন্তী ধাবা। সরকারি ল্যাবের রিপোর্ট বলছে, এই দুই রেস্তোরাঁর খাবার বিপজ্জনক। বিপজ্জনক নয়াপট্টির গুদামের গলদা চিংড়িও। দুই রেস্তোরাঁর লাইসেন্স বাতিলের সিদ্ধান্ত পুরসভা কর্তৃপক্ষের। সল্টলেকের ডোমিনোজ, আমিনিয়ার পর এবার নাগেরবাজারের ভজহরি মান্না, রং দে বসন্তী ধাবা। সরকারি পরীক্ষায় ডাহা ফেল। ১১-ই মে বিভিন্ন রেস্তোরাঁয় অভিযান চালায় দক্ষিণ দমদম পুরসভা। খাবারের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয় পাবলিক হেল্থ ল্যাবে। মার্কশিট বলছে ভজহরি মান্না ও রং দে বসন্তীর খাবার বিপজ্জনক। বিপজ্জনক ভজহরি মান্নার রসগোল্লা। বিপজ্জনক রং দে বসন্তী ধাবার আলু পনিরও। দু ক্ষেত্রেই মেশানো হয় ক্ষতিকর রাসায়নিক। নয়াপট্টির গুদামের রাসায়নিক মেশানো গলদা চিংড়িতেও বিপদ। বাতিল করা হচ্ছে রেস্তোরাঁর লাইসেন্স।

    আরও পড়ুন:সকাল ১০টায় বন্ধ হবে গার্ডেনরিচ থেকে জল সরবরাহ, প্রভাবিত হবে কলকাতার বিস্তীর্ণ এলাকা

    নিয়মিত এই খাবার খেলে হৃদরোগ ও ক্যানসার পর্যন্ত হতে পারে। আশঙ্কা চিকিৎসকদের। নিয়মিত খেলে ফ্যাটি লিভার, গ্যাসট্রোএনট্রাইটিস৷ হতে পারে ক্যানসারও ৷ পরিশ্রমের টাকা খরচ করে নামী রেস্তোরাঁ থেকে খাবার খাবেন। কিন্তু, সেই খাবারেই বিষ। রিপোর্টের কথা জানার পর বেড়েছে আতঙ্ক। ভাগাড়ের কারবার প্রকাশ‍্যে আসার পর বিভিন্ন রেস্তোরাঁয় অভিযান চালায় দক্ষিণ দমদম পুরসভা। সেই অভিযানেই পর্দাফাঁস। রাজ্য সরকারের কাছে রিপোর্ট পাঠানো হয়েছে।

    First published:

    Tags: Bhagar meat, Food, Restaurants, Rotten

    পরবর্তী খবর