Home /News /kolkata /
Dudhkumar Mandal |BJP Bengal: দুধকুমার মণ্ডলের বিতর্কিত পোস্ট ঘিরে ফের বিদ্রোহের সুর! কী 'পদক্ষেপ' নিতে চলেছে BJP?

Dudhkumar Mandal |BJP Bengal: দুধকুমার মণ্ডলের বিতর্কিত পোস্ট ঘিরে ফের বিদ্রোহের সুর! কী 'পদক্ষেপ' নিতে চলেছে BJP?

ফের বিদ্রোহ গেরুয়া শিবিরে?

ফের বিদ্রোহ গেরুয়া শিবিরে?

Dudhkumar Mandal| Bengal BJP: দুধ কুমার মণ্ডলের বিতর্কিত ফেসবুক পোস্ট ঘিরে ফের প্রকাশ্যে বিজেপির বেসুরো সুর। বিজেপির বীরভূমের প্রাক্তন জেলা সভাপতি তথা বর্তমানে রাজ্য কমিটির সদস্য দুধ কুমার মণ্ডলের একটি ফেসবুক পোস্ট নজরে এসেছে দলের।

আরও পড়ুন...
  • Share this:

#কলকাতা: দুধ কুমার মণ্ডলের বিতর্কিত ফেসবুক পোস্ট ঘিরে ফের প্রকাশ্যে বিজেপির বেসুরো সুর। বিজেপির বীরভূমের প্রাক্তন জেলা সভাপতি তথা বর্তমানে রাজ্য কমিটির সদস্য দুধ কুমার মণ্ডলের একটি ফেসবুক পোস্ট নজরে এসেছে দলের। তারই পরিপ্রেক্ষিতে এবার তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিতে চলেছে গেরুয়া শিবির। এমনটাই সূত্রের খবর। সোশ্যাল মিডিয়ায় দুধকুমারের বিতর্কিত পোস্টে অস্বস্তিতে গেরুয়া শিবির। প্রয়োজনে দুধকুমার মণ্ডলকে শোকজ করা হতে পারে বলেও বিজেপি সূত্র জানিয়েছে। (Dudhkumar Mandal |BJP Bengal)

প্রসঙ্গত, বীরভূম জেলার প্রাক্তন বিজেপি সভাপতি দুধকুমার ফেসবুকে পোস্টে লিখেছেন, ‘জেলা থেকে ব্লক কমিটি আমার সঙ্গে কথা না বলেই কমিটি গঠন করেছে। তাই ভারতীয় জনতা পার্টির সমর্থক ও কার্যকর্তারা আমাকে যারা ভালোবাসেন, তারা চুপচাপ বসে যান।’ যদিও এই পোস্টকে গুরুত্ব দিতে নারাজ বঙ্গ বিজেপি। প্রয়োজনে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ইঙ্গিতও দিয়েছে দল।

আরও পড়ুন:ধবধবে সাদা, তুলতুলে নরম! স্পঞ্জ রসগোল্লা তৈরি করুন ঘরেই! সহজ এই রেসিপি ট্রাই করুন আজই

সোশ্যাল মিডিয়ায় দুধকুমার মণ্ডলের বিস্ফোরক পোস্ট প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছেন, "কোনও নেতাকে ভালোবেসে বিজেপি করে না কেউ। দলের নীতি আদর্শকে ভালোবেসে দল করে মানুষ। দলের নিয়ম মেনে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার কথাও বলেন সুকান্ত মজুমদার। অন্যদিকে, সোশ্যাল মিডিয়ায় পোস্টের পরেও দুধকুমার নিজের বক্তব্যে অনড়। তাঁর কথায়, দল এখন কোম্পানিতে পরিণত হয়েছে। (Dudhkumar Mandal |BJP Bengal)

বিজেপির (BJP Bengal) অন্যতম সর্বভারতীয় সম্পাদক অনুপম হাজরা এই প্রসঙ্গে একটি ট্যুইটার পোস্ট দিয়েছেন। সেই পোস্টে অনুপম hদুধকুমার মণ্ডলের অভিজ্ঞতাকে দলের উচিত আরও গুরুত্ব দিয়ে দেখা এবং এই ধরণের প্রবীণ অভিজ্ঞতাসম্পন্ন নেতাকে সামনের সারিতে আনার কথা বলেছে অনুপম হাজরা।

একুশের বিধানসভা নির্বাচনে বিপুল জয় পেয়েছে তৃণমূল। তার পর থেকেই রাজ্যজুড়ে বিজেপি বিধায়ক, জেলা সভাপতি, ব্লক সভাপতি থেকে সাধারণ কর্মীরা তৃণমূলে যোগ দিচ্ছেন। বেসুরো সুর বেজেই চলেছে বিজেপিতে। জেলায় জেলায় গণইস্তফা দিচ্ছেন নেতারা। রাজ্য সভাপতি বদল করেও সেই বিদ্রোহের তাল কাটেনি। এবার বিদ্রোহ দেখা যাচ্ছে বীরভূম জেলা বিজেপিতে। জেলা-ব্লক কমিটি গঠন নিয়ে মতবিরোধের জেরে অনুগামীদের বসে যাওয়ার ডাক দিয়ে, দলকে কোম্পানি আখ্যা দিয়ে আরও একবার বিজেপির অস্বস্তি বাড়িয়ে দিলেন বীরভূমের বিজেপি নেতা দুধকুমার মণ্ডল।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Bengal BJP, Birbhum news, BJP

পরবর্তী খবর