অভিষেকের গড়ে বড় ধাক্কা! শুভেন্দু-রাজীবের উপস্থিতিতে আজই বিজেপিতে যোগ দীপক হালদারের

অভিষেকের গড়ে বড় ধাক্কা! শুভেন্দু-রাজীবের উপস্থিতিতে আজই বিজেপিতে যোগ দীপক হালদারের
আগামী দিনে তাহলে কি কলকাতা এবং দক্ষিণ ২৪ পরগনাতেও পদ্মের দাপটে ঝরে পড়বে জোড়া ফুল ? জোড়া ফুল আর পদ্ম ফুল নিয়ে যুযুধান দুই শিবিরের লড়াই জমজমাট।

আগামী দিনে তাহলে কি কলকাতা এবং দক্ষিণ ২৪ পরগনাতেও পদ্মের দাপটে ঝরে পড়বে জোড়া ফুল ? জোড়া ফুল আর পদ্ম ফুল নিয়ে যুযুধান দুই শিবিরের লড়াই জমজমাট।

  • Share this:

    #কলকাতা: মঙ্গলবারই বিজেপিতে যোগ দেবেন দীপক হালদার ৷ এদিন বারুইপুরের সভায় শুভেন্দু-রাজীবের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেবেন তিনি ৷ সোমবার তৃণমূলের সব পদ থেকে ইস্তফা দেন দীপক হালদার ৷ ডায়মন্ড হারবারের বিধায়ক দীপক হালদার। দীর্ঘদিন ধরেই 'বেসুরো' ছিলেন দীপক হালদার।

    ইস্তফা দেওয়ার পর দীপক হালদার জানান, গত সাড়ে ৪ বছর অসম্মান করা হয়েছে, কোনও রাজনৈতিক কর্মসূচিতে ডাকা হয়নি৷ কোনও প্রশাসনিক বৈঠকেও আমন্ত্রণ পাইনি ৷ তিনি পরিষ্কার জানিয়ে দেন আগামী দিনে তৃণমূল কংগ্রেস করবেন না ৷

    অন্যদিকে অবশ্য দীপকের পদক্ষেপকে কটাক্ষ করে কুণাল ঘোষ জানিয়েছেন, ‘এলাকার মানুষও দীপক হালদারকে চেনেন না। এবার টিকিট পাবেন না জেনেই ভোটেক কয়েক মাস আগে এমন পদক্ষেপ।’


    গত কয়েকদিনে একাধিক নেতা তৃণমূল কংগ্রেস ছেড়ে যোগ দিয়েছেন বিজেপিতে ৷ চনমনে গেরুয়া শিবির বলছে, 'আর কিছুদিন অপেক্ষা করুন । বাংলায় তৃণমূল কংগ্রেস করার লোক খুঁজে পাওয়া যাবে না'। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বললেন,' তৃণমূলের ভাঙ্গন তো সবে শুরু হয়েছে। এখনও অনেক বড় চমক বাকি আছে। শাসক দলের অনেক তাবড় তাবড় নেতা- মন্ত্রী বিজেপিতে যোগদানের প্রশ্নে ওয়েটিং লিস্টে রয়েছেন'।

    রাজনৈতিক বিশ্লেষকদের মতে, রাজ্যের বিভিন্ন প্রান্তে বিজেপি নিজেদের রাজনৈতিক জমি ভালোই শক্ত করে ফেলেছে। তবে কলকাতা এবং দক্ষিণ ২৪ পরগনায় এখনও সেভাবে তারা সংগঠনকে বিস্তার লাভ করে তুলতে পারেনি। একসময়ের মমতা বন্দ্যোপাধ্যায়ের ছায়াসঙ্গী কলকাতার প্রাক্তন মেয়র তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়কে সক্রিয় করে বিজেপি কলকাতা এবং দক্ষিণ ২৪ পরগনায় রাজনৈতিক জমি শক্ত করতে মরিয়া হয়ে উঠেছে। বিজেপি নেতাদের নজরে এখন তাই মমতার কলকাতা এবং অভিষেকের দক্ষিণ ২৪ পরগনা।রবিবার ডুমুরজলা সভা মঞ্চ থেকে শুভেন্দু অধিকারীর কলকাতা এবং সংলগ্ন দক্ষিণ ২৪ পরগনাতেও এবার গেরুয়া ঝড়ের চ্যালেঞ্জ রাজনৈতিক মহলে নতুন করে জল্পনা বাড়িয়েছে। আগামী দিনে তাহলে কি কলকাতা এবং দক্ষিণ ২৪ পরগনাতেও পদ্মের দাপটে ঝরে পড়বে জোড়া ফুল ? জোড়া ফুল আর পদ্ম ফুল নিয়ে যুযুধান দুই শিবিরের লড়াই জমজমাট।

    Published by:Dolon Chattopadhyay
    First published:

    লেটেস্ট খবর