Home /News /kolkata /
Dilip Ghosh | Amit Shah: সৌরভের বাড়িতে কেন যাচ্ছেন অমিত শাহ? দিলীপ ঘোষের মন্তব্যে জল্পনা শুরু

Dilip Ghosh | Amit Shah: সৌরভের বাড়িতে কেন যাচ্ছেন অমিত শাহ? দিলীপ ঘোষের মন্তব্যে জল্পনা শুরু

দিলীপ ঘোষের মন্তব্যে তুমুল জল্পনা

দিলীপ ঘোষের মন্তব্যে তুমুল জল্পনা

Dilip Ghosh | Amit Shah: শুক্রবার সকালে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের মন্তব্যে ফের জল্পনা উসকে উঠেছে, আদৌ কি সৌরভের বাড়িতে যাচ্ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

  • Share this:

    #কলকাতা: বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে যাবেন অমিত শাহ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর শুক্রবারের এই সফর ঘিরেই রাজ্য রাজনীতিতে আলোড়ন পড়ে গিয়েছে। 'মহারাজের' বাড়িতে যাওয়ার আগে ভিক্টোরিয়া মেমোরিয়ালে অমিত শাহের অনুষ্ঠানে নৃত্য পরিবেশনও করবেন সৌরভ-জায়া ডোনা গঙ্গোপাধ্যায়। বিজেপি সূত্রে খবর, অমিত শাহের সঙ্গে সৌরভের বাড়িতে যেতে পারেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও বিজেপি-র রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্ত। কিন্তু শুক্রবার সকালে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের মন্তব্যে ফের জল্পনা উসকে উঠেছে, আদৌ কি সৌরভের বাড়িতে যাচ্ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

    কী বলেছেন দিলীপ ঘোষ? অমিত শাহের সৌরভের বাড়ি যাওয়ার সম্ভাবনা প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ''আমাদের কাছে খবর নেই এমন কোনও। উনি (অমিত শাহ) যদি যান, তা ব্যক্তিগত ভাবে যাবেন। সমাজের কী কী প্রয়োজন, সেটা জানতেই উনি যাবেন, বিশিষ্টদের সঙ্গে কথা বলা এগুলো জানা হয়। আমাদের দলের এটাই পরম্পরা।''

    আরও পড়ুন: বন্ধ ঘরের মধ্যে মহিলার সঙ্গে এ কী কাণ্ড! সাতসকালেই আঁতকে উঠল নিউটাউন

    প্রসঙ্গত, ২০২১ সালে বাংলার বিধানসভা ভোটে বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়, এমন জল্পনা ছড়িয়ে পড়েছিল সর্বত্র। বিজেপি-র তরফে ভিতরে ভিতরে যে সৌরভের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল সেই জল্পনাও শোনা গিয়ছিল। যদিও সেই সময় সক্রিয় রাজনীতির থেকে ক্রিকেটের প্রশাসনিক দায়িত্ব সামলানোকেই বেশি প্রাধান্য দিয়েছিলেন মহারাজ। নিজেকে দূরে রেখেছেন রাজনীতি থেকে। তবে কেন্দ্রের বিজেপি সরকার হোক ও আর রাজ্যের তৃণমূল সরকার, দুই সরকারের সঙ্গেই ভালো সম্পর্ক প্রাক্তন ভারত অধিনায়কের। দিন কয়েক আগেই ইডেনে আইপিএলের ম্য়াচ নিয়ে নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেছিলেন তিনি। আর এবার রাজ্য সফরে এসে বিসিসিআই প্রেসিডেন্টের বাড়িতে নৈশভোজে যাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী তথা পদ্ম শিবিরের শীর্ষস্থানীয় নেতা অমিত শাহ।

    আরও পড়ুন: বিজেপি কর্মীর রহস্যমৃত্যু, কলকাতায় নেমেই অর্জুন চৌরাসিয়ার বাড়ি যাচ্ছেন অমিত শাহ

    ইতিমধ্যেই বেহালায় সৌরভের বাড়ির সামনে সকাল থেকে পুলিশ পোস্টিং হয়েছে। বাড়ির গলিতে কোন গাড়ি ঢুকতে দেওয়া হচ্ছে না। সকাল থেকেই নিরাপত্তা আঁটোসাঁটো রাখা হয়েছে। বিকেলে ভিক্টোরিয়ার অনুষ্ঠানেও সৌরভ যাবে বলেই খবর। সেক্ষেত্রে অমিত শাহকে সঙ্গে নিয়েই তাঁর নিজের বাড়িতে ফেরার সম্ভাবনা প্রবল।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Amit Shah, Dilip Ghosh, Sourav Ganguly

    পরবর্তী খবর