হোম /খবর /কলকাতা /
সৎ পাত্র নাকি অসৎ পাত্র, পয়লা বৈশাখে কাকে নিশানা করলেন দিলীপ ঘোষ?

Dilip Ghosh: সৎ পাত্র নাকি অসৎ পাত্র, পয়লা বৈশাখে কাকে নিশানা করলেন দিলীপ ঘোষ?

দিলীপের নিশানায় তৃণমূল

দিলীপের নিশানায় তৃণমূল

Dilip Ghosh: তৃণমূলকে একাধিক ইস্যুতে আক্রমণ শানালেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: তিনি মানেই শাসক দলকে বেলাগাম আক্রমণ। বাংলা নববর্ষের প্রথম দিনটিতেও সেই ধারার অন্যথা হল না। তৃণমূলকে একাধিক ইস্যুতে আক্রমণ শানালেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। কী বললেন তিনি, দেখে নিন এক নজরে...

সৌগত রায় প্রসঙ্গে: সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। সৌগত বাবুর সৎবুদ্ধি, সৎসাহস হোক, সত্য কথা বলার সাহস হোক। পশ্চিমবঙ্গ নাকি এগোচ্ছে। আসলে অনেকেই চোখ বন্ধ করে নিয়েছে। যে পার্টিতে আছেন বলা মুশকিল, যারা জেতাল, তাদের দুঃখ কষ্ট দেখে পাশে থাকা উচিত ও সত্য স্বীকার করা উচিত।

মদন মিত্র প্রসঙ্গে: কে সৎ পাত্র, কে অসৎ পাত্র, কে তৃণমূল, কে কী বলে তারাই জানে, যারা পার্টিকে গালাগালি দিচ্ছে, তারাই মুখপাত্র হচ্ছে। একাধিক লোক আছে, যে পরিস্থিতে আছে, তারাই ঠিক করতে পারছে না। পার্টি গাইডলাইন মানা সম্ভব হচ্ছে না ওদের কারও পক্ষে।

নন্দীগ্রামে দোলা সেনকে ঘিরে বিক্ষোভ প্রসঙ্গে: সারা বাংলা জুড়ে ক্ষোভ দেখা দিচ্ছে, বেহালা পূর্বেও বিক্ষোভ দেখাচ্ছেন মানুষ। অনেক নেতা ভয়ে বেরোচ্ছেন না, কেউ হাসপাতালে, কেউ অন্য কোথাও আশ্রয় নিয়েছে, যতদিন তাঁরা বাঁচবেন, মানুষকে জবাব দিতে হবে।

আরও পড়ুন: ইডেনে জোড়া প্লে-অফের দিনক্ষণ চূড়ান্ত! জমজমাট কলকাতা, আপনি প্ল্যান করছেন তো?

নববর্ষের শুভেচ্ছা প্রসঙ্গে: সবাইকে শুভেচ্ছা জানাব, অভিনন্দন জানাব। দুই বছর করোনা, একবছর রাজনৈতিক হিংসা চলেছে। বাংলায় পরিবর্তন করব, তার দায়িত্ব নিতে হবে আমাদের।

আরও পড়ুন: কবিতার পর এবার গান বাঁধলেন মদন মিত্র! আক্রমণ ‘নীল গিরিগিটি’কে, কে তিনি?

হাঁসখালিতে বিজেপির প্রতিনিধি দল প্রসঙ্গে: রাজ্য সরকার এখন বাঁচার চেষ্টা করছে, সত্য থেকে সকলকে দূরে রাখার চেষ্টা করছে। আমরা সাধারণ মানুষের সঙ্গে থেকে তাঁদের সাহস দেওয়া ও সত্য তুলে ধরার কাজ করব। আমাদের টিম হাঁসখালি গিয়েছে, যাতে মানুষ মনে না করে কেউ নেই, কী ঘটেছে ওখানে, তা জানার দরকার আছে।

কালীঘাটে স্কাইওয়াক প্রসঙ্গে: তৃণমূলের নেতারা এখন মাটিতে হাঁটতে পারবেন না, পাবলিকের সামনে স্কাইওয়াক দিয়ে হাঁটতে হবে।

Published by:Suman Biswas
First published:

Tags: Dilip Ghosh, Poila Baisakh