Home /News /kolkata /
নিউটাউনে সরকারি আবাসনের ভিতর যুবকের মৃতদেহ, হঠাৎ রহস্য মৃত্যু নিয়ে

নিউটাউনে সরকারি আবাসনের ভিতর যুবকের মৃতদেহ, হঠাৎ রহস্য মৃত্যু নিয়ে

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

মঙ্গলবার ভোরবেলায় নিউটাউন আকাঙ্খা আবাসনের ভিতরে ক্লাসিক থ্রি টাওয়ারের নিচে এক যুবকের রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখেন এক নিরাপত্তাকর্মী।

  • Share this:

    #কলকাতা: নিউটাউনে সরকারি আবাসনের ভিতর থেকে এক যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করাকে কেন্দ্র করে চাঞ্চল্য দেখা দিল। পুলিশের প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, এই মৃত যুবক এই আবাসনের বাসিন্দা নয়।

    তবে কী কারণে এই আবাসনে এসেছিলেন তিনি, কারও সঙ্গে দেখা করতে এসেছিলেন কি? খতিয়ে দেখা হচ্ছে। আত্মহত্যা না অন্য কোনও রহস্য রয়েছে এই মৃত্যুর পিছনে, তা তদন্ত করছে পুলিশ।

    আরও পড়ুন: বর্ষায় জামাকাপড়ে হলদেটে দাগ? চিন্তা নেই, এভাবে কাচলেই সাদা জামা হবে উজ্জ্বল

    আরও পড়ুন: গরু পাচারে শুধু শাসক দলের নেতারাই যুক্ত নন, বিস্ফোরক দাবি শুভেন্দু অধিকারীর!

    মঙ্গলবার ভোরবেলায় নিউটাউন আকাঙ্খা আবাসনের ভিতরে ক্লাসিক থ্রি টাওয়ারের নিচে এক যুবকের রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখেন এক নিরাপত্তাকর্মী। খবর দেওয়া হয় আবাসিকদের। আবাসিকরা টেকনো সিটি থানায় খবর দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। মৃত যুবকের নাম ঈশান নিধারিয়া (২১)। এই সরকারি আবাসনে যুবক কী করে ঢুকলেন, সেই নিয়ে উঠছে প্রশ্ন।

    আবাসিকদের দাবী, এই যুবক এই আবাসনের বাসিন্দা নন। তবে এই যুবক কী করতে এসেছিলেন এই আবাসনে, তা খতিয়ে দেখছে টেকনো সিটি থানার পুলিশ। কারও সঙ্গে কী দেখা করতে এসেছিলেন, এই যুবক, খতিয়ে দেখা হচ্ছে। আত্মহত্যা নাকি এই মৃত্যুর পেছনে অন্য কোনও রহস্য রয়েছে, তদন্তকারী অফিসারেরা সেটিও দেখছেন।

    অনুপ চক্রবর্তী

    Published by:Uddalak B
    First published:

    Tags: Crime, Newtown

    পরবর্তী খবর