Home /News /kolkata /
New Town News: গলায় দাগ, সারা শরীরে ধুলো, নিউ টাউনের খাবার দোকানে এ কী ভয়ঙ্কর মৃত্যু!

New Town News: গলায় দাগ, সারা শরীরে ধুলো, নিউ টাউনের খাবার দোকানে এ কী ভয়ঙ্কর মৃত্যু!

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

New Town News: পরিবারের লোকদের খবর দেওয়া হলে তারা এসে দেখতে পান মৃত অবস্থায় পড়ে রয়েছে আব্দুল।

  • Share this:

    #নিউ টাউন: মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য নিউ টাউনে। সম্পত্তির জন্যে খুন অভিযোগ পরিবারের। আবদুল ঢালী (৪০) নিউটাউনের থাকদারির বাসিন্দা। নিউ টাউনের ৭ নম্বর জলের ট্যাংকের কাছে একটি খাবারের হোটেল চালাত। সোমবার ভোরে সেই হোটেলের পাশের ঘরের মধ্যে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখতে পায় দোকানের এক কর্মচারী। পরিবারের লোকদের খবর দেওয়া হলে তারা এসে দেখতে পান মৃত অবস্থায় পড়ে রয়েছে আব্দুল।

    তার গলায় একটা দাগ, বুকে ধুলো লেগে আছে এবং তার পাশে একটি বালিশ পরে রয়েছে। ঘরের লক্ষাধিক টাকার জিনিস উধাও ছিল বলে পরিবারের দাবি। আবদুল বিবাহিত হলেও গত ১৫ বছর ধরে একটি মহিলাকে নিজের সঙ্গে রাখত বলে পরিবারের দাবি। মুর্শিদাবাদের বাসিন্দা ওই মহিলা এর আগেও লক্ষাধিক টাকার সোনার গহনা লুঠ করে পালিয়ে যায় বলেও জানিয়েছে মৃতের পরিবার।

    আরও পড়ুন: অভিষেকের সভায় মহিলার সঙ্গে মারাত্মক ঘটনা, তড়িঘড়ি জরুরি নির্দেশ তৃণমূল সাংসদের

    এরপর ফের গতকাল সেই মহিলাকে ফিরিয়ে আনে আবদুল। তবে আজ সকালে মৃতদেহ পড়ে থাকলেও সেই মহিলা পালিয়ে যায় বলে পরিবারের দাবি। পরিবারের সন্দেহ মুর্শিদাবাদের বাসিন্দা ওই মহিলা সম্পত্তির লোভে আব্দুলকে শ্বাস রোধ করে হত্যা করে নগদ টাকা সহ লক্ষাধিক টাকার সম্পত্তি লুঠ করে পালিয়ে যায়।

    আরও পড়ুন: নদীর গর্ভে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা? ভাঙা হচ্ছে নিয়ম? স্বস্তি দিল কলকাতা হাই কোর্ট!

    দেহটিকে ময়নাতদন্তের জন্যে বিধাননগর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নতদন্তের রিপোর্টের পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে পুলিশ সূত্রে খবর। তবে ইতিমধ্যেই অস্বাভাবিক মৃত্যুর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে টেকনো সিটি থানার পুলিশ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Kolkata News, New Town

    পরবর্তী খবর