আড়ালে থেকেই আগাম জামিনের আবেদন রাজীবের, শনিবার শুনানি আলিপুর আদালতে

রাজীব কুমারের খোঁজে হন্যে সিবিআই। রাজীবকে খুঁজতে শুক্রবারও কলকাতা-বিষ্ণুপুরের চারটি হোটেল-রিসর্ট, আলিপুর ও টালিগঞ্জের সিআইডি গেস্ট হাউসে হানা দিল সিবিআই।

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 20, 2019 07:38 PM IST
আড়ালে থেকেই আগাম জামিনের আবেদন রাজীবের, শনিবার শুনানি আলিপুর আদালতে
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 20, 2019 07:38 PM IST

#কলকাতা: শুক্রবারও রাজীব কুমারের খোঁজে তল্লাশি চালাল সিবিআই। রাজীবের স্ত্রীর সঙ্গেও কথা বললেন সিবিআই আধিকারিকরা। আড়ালে থেকেই আলিপুর আদালতে আগাম জামিনের আবেদন রাজীবের। শনিবার আবেদনের শুনানি।

রাজীব কুমারকে হন্যে হয়ে খুঁজছে সিবিআই। রাজীবকে খুঁজতে শুক্রবারও কলকাতা-বিষ্ণুপুরের চারটি হোটেল-রিসর্ট, আলিপুর ও টালিগঞ্জের সিআইডি গেস্ট হাউসে হানা দিল সিবিআই। এদিন ৩৪ নম্বর পার্ক স্ট্রিটের বাড়িতেও যান সিবিআই আধিকারিকরা। রাজীব কুমারের স্ত্রী-র সঙ্গে কথা বলেন তাঁরা। রাজীব কোথায় আছেন সে বিষয়ে জানতে চান।

তবে খোঁজ না মিললেও আড়ালে থেকেই গ্রেফতারি এড়ানোর চেষ্টা করে চলেছেন কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার। শুক্রবার আলিপুর আদালতে আগাম জামিনের আবেদন জানান রাজীবের আইনজীবী। সিজিও কমপ্লেক্সে গিয়ে সেকথা জানিয়েও আসেন।

বৃহস্পতিবারই আলিপুর আদালত জানিয়ে দেয় রাজীবকে গ্রেফতার করতে কোনও পরোয়ানার প্রয়োজন নেই। সরকারি কর্মী হিসাবে তাঁকে গ্রেফতার করতে রাজ্যের অনুমতি নেওয়ার আরজি জানিয়ে যে আবেদন করেছিলেন রাজীবের সেই আবেদনও খারিজ করে দেয় আদালত। অর্থাৎ যে কোনও মুহূর্তেই রাজীব কুমারকে গ্রেফতার করতে পারে সিবিআই।

কিন্তু তাঁকে খুঁজেই পাওয়া যায়নি। সূত্রের খবর, কল বাউন্স করে রাখার কারণে মোবাইল লোকেশনও ট্র্যাক করতে পারেনি সিবিআই। তবে হাল ছাড়ছে না সিবিআইয়ের বিশেষ দল। রাজীবের খোঁজে তল্লাশি চলছে...

First published: 07:29:10 PM Sep 20, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर