Home /News /kolkata /
Kolkata Police: শেষ কার সঙ্গে কথা হয়েছিল অর্জুন চৌরাসিয়ার? পাসওয়ার্ড খুঁজছে পুলিশ

Kolkata Police: শেষ কার সঙ্গে কথা হয়েছিল অর্জুন চৌরাসিয়ার? পাসওয়ার্ড খুঁজছে পুলিশ

অর্জুন মৃত্যুর রহস্য

অর্জুন মৃত্যুর রহস্য

Kolkata Police: জানেন না অর্জুনের ব্যক্তিগত মোবাইলের পাসওয়ার্ড, লালবাজারেও একই কথা জানাল পরিবার।

  • Share this:

    #কলকাতা: এখনও পর্যন্ত পাওয়া যায়নি নিহত বিজেপি যুব নেতা অর্জুন চৌরাসিয়ার ব্যক্তিগত মোবাইলের পাসওয়ার্ড। থানার পর লালবাজারেও তদন্তকারীদের কাছেও একই অবস্থানে অনড় থাকলেন নিহত অর্জুনের দাদা আনন্দ চৌরাসিয়া। তাঁর দাবি, বৃহস্পতিবার আবারও মোবাইলের পাসওয়ার্ড জানতে চান তদন্তকারী অফিসারেরা। উত্তরে তিনি জানিয়েছেন ভাইয়ের মোবাইলের পাসওয়ার্ড তাঁদের কাছে নেই।

    প্রসঙ্গত গত শুক্রবার যখন অর্জুন চৌরাসিয়াকে ঝুলন্ত অবস্থাতে পাওয়া যায়, সেই সময় তাঁর ব্যবহৃত মোবাইল ফোন পকেটেই ছিল। সেটি বাজেয়াপ্ত করে পুলিশ। তা ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হবে। তদন্ত কাজে ওই মোবাইল থেকে কোনও তথ্য পাওয়া যেতে পারে বলে মনে করছে লালবাজার। কিন্তু বাধ সেধেছে পাসওয়ার্ড। যা এখনও পর্যন্ত না পাওয়া যাওয়ায় তথ্য সংগ্রহ ব্যহত হচ্ছে বলে সূত্রের খবর। এক্ষেত্রে আদালতের কাছে অনুমতি নিয়ে পাসওয়ার্ড খোলার ক্ষেত্রে বিশেষজ্ঞদের সাহায্য নেওয়া হতে পারে। ইতিমধ্যে সিডিআর থেকে বেশ কিছু তথ্য পেয়েছেন তদন্তকারীরা। দেহ উদ্ধারের আগের দিন অর্জুন কার কার সঙ্গে ফোনে কথা বলেছেন, সেই সকল তথ্য পেয়েছে লালবাজার।

    আরও পড়ুন: 'বাংলায় এর আগে এরকম প্রতিভা জন্মায়নি', কটাক্ষের সুরে কাকে নিশানা করলেন দিলীপ ঘোষ?

    উল্লেখ্য এদিন বেলা ১২টার কিছু পরে লালবাজারে আসেন অর্জুনের মা, দাদা ও ভাই। তদন্তের স্বার্থেই তাঁদের লালবাজারে তলব করা হয়েছিল। বিকেল সাড়ে চারটের পর তাঁরা চিৎপুর থানার গাড়িতে লালবাজার থেকে বেরিয়ে যান।

    আরও পড়ুন: SSC নিয়োগে অস্বচ্ছতা কাটাতে মেধাতালিকা প্রকাশের নির্দেশ, 'সৌজন্যে' সেই বিচারপতি!

    লালবাজারের কর্তাদের কাছে আনন্দ দাবি করেছেন তার ভাইয়ের মৃত্যুর কারণ তদন্ত করে বার করা হোক। এই তদন্তে সমস্ত রকম সহযোগিতা তারা করবেন বলে জানিয়েছেন আনন্দ। তাঁর আরও দাবি, বুধবার চিৎপুর থানায় জিজ্ঞাসাবাদের সময় অর্জুন সম্পর্কিত যে বিষয়গুলি জানাতে চাওয়া হয়েছিল, সেগুলো নিয়ে ফের এদিন জানতে চান তদন্তকারীরা। মূলত অর্জুনের কাজ কর্ম, আয় ব্যয় নিয়ে জানতে চেয়েছিলেন তদন্তকারীরা, দাবি আনন্দের। বুধবার অর্জুনের বাড়িতে গিয়ে ওঁর মাকে জিজ্ঞাসাবাদ করেছিলেন তদন্তকারী অফিসারেরা। বৃহস্পতিবার তিনিও আসেন লালবাজারে। তাঁকেও জিজ্ঞাসাবাদ করা হয়।

    ----অমিত সরকার

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bengal BJP

    পরবর্তী খবর