Home /News /kolkata /
West Bengal Government: ফের বৈঠকে বসতে চলেছে রাজ্যের মন্ত্রিসভা, মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফরের আগেই বৈঠক

West Bengal Government: ফের বৈঠকে বসতে চলেছে রাজ্যের মন্ত্রিসভা, মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফরের আগেই বৈঠক

মমতা বন্দ্য়োপাধ্য়ায় ফাইল ছবি

মমতা বন্দ্য়োপাধ্য়ায় ফাইল ছবি

West Bengal Government: ২ দিনের মাথায় উত্তরবঙ্গ সফরে যাওয়ার আগে ফের তড়িঘড়ি মন্ত্রিসভার বৈঠক নিয়ে জল্পনা, নবান্ন সূত্রে খবর।

  • Share this:

#কলকাতা: ১০ দিনের মাথায় ফের রাজ্য মন্ত্রিসভার বৈঠক। আগামী সোমবার বেলা সাড়ে বারোটায় মন্ত্রিসভার বৈঠক ডাকা হল। উত্তরবঙ্গ সফরে যাওয়ার আগেই মুখ্যমন্ত্রী মন্ত্রিসভার বৈঠকে উপস্থিত থাকবেন। এই বৈঠকে একাধিক বিষযে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত হওয়ার সম্ভাবনা। গত ২৬ সে মে মন্ত্রিসভার বৈঠক ডাকা হয়েছিল। সেই বৈঠকে আচার্য পদে রাজ্যপালের বদলে মুখ্যমন্ত্রীকে বসানোর সিদ্ধান্ত নিয়েছিল রাজ্য মন্ত্রিসভা। ২ দিনের মাথায় উত্তরবঙ্গ সফরে যাওয়ার আগে ফের তড়িঘড়ি মন্ত্রিসভার বৈঠক নিয়ে জল্পনা, নবান্ন সূত্রে খবর।

আরও পড়ুন : ঘরের কাছে আরশিনগর! ছোট্ট বিরতিতে বেড়াতে আসুন মেদিনীপুরে ‘পাণ্ডবদের অজ্ঞাতবাস’-এ

শুক্রবার সিঙ্গুরে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে এ বার সিঙ্গুরে তিনি এসেছিলেন পুজো দিতে। অনুষ্ঠান মঞ্চে সাড়ে ১১ মিনিটের ভাষণে তিনি বললেন, ঠিক কেন এসেছেন তিনি সিঙ্গুরে। এক দিকে সিঙ্গুরের আন্দোলনের মাটিকে প্রণাম করলেন তিনি, পাশাপাশি সিঙ্গুরের মন্দিরে পুজো দেওয়ার কারণ ব্যখা করলেন।

আরও পড়ুন : ঘূর্ণিত আইসক্রিমে মন মজেছে আট থেকে আশির

মমতা বললেন, সিঙ্গুর আন্দোলনের ইতিহাসের কথা উল্লেখ করে মমতা বললেন, 'সিঙ্গুর জয় পেলেন আপনারা, জমি ফেরত পেলেন, সুপ্রিম কোর্টে জয় পেলেন, আমরা সাহায্য করলাম। এ খানে এখন অ্যাগ্রো ইন্ডাস্ট্রি হচ্ছে, কোচ ফ্যাক্টরি হচ্ছে, আমাকে উদ্বোধন করতে আসতে হবে। ওটা উত্তরপাড়ায় হচ্ছে, হিন্দ মোটরের কারখানা হচ্ছে। ডানকুনিতে ফ্রেড করিডর আমি তৈরি করে দিয়ে গিয়েছিলাম। ডানকুনি থেকে বর্ধমান হয়ে ইন্ডাস্ট্রি চলবে, কোটি কোটি টাকার ইন্ডাস্ট্রি হবে আগামীদিন। আপনাদের ভবিষ্যৎ নিশ্চিত করা হবে।

Published by:Uddalak B
First published:

Tags: West Bengal Government

পরবর্তী খবর