Home /News /kolkata /
Kolkata Model Commits Suicide: ফের কলকাতায় আত্মঘাতী মডেল, ফ্ল্যাটে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার তরুণীর দেহ

Kolkata Model Commits Suicide: ফের কলকাতায় আত্মঘাতী মডেল, ফ্ল্যাটে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার তরুণীর দেহ

Kolkata Model Commits Suicide

Kolkata Model Commits Suicide

Banshdroni Model Commits Suicide: সকালে ঘুম থেকে ওঠার পর পূজার বান্ধবী তাঁকে দীর্ঘক্ষণ ডাকাডাকি করেন। কিন্তু সাড়া না পাওয়ায় ঘরের জানালা দিয়ে দেখতে গিয়ে পূজাকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখেন তিনি

  • Share this:

    #বাঁশদ্রোণী: ফের কলকাতা শহরে আত্মঘাতী এক উঠতি মডেল! রবিবার বাঁশদ্রোণীতে শোওয়ার ঘর থেকে বছর উনিশের এক তরুণীর দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ জানিয়েছে, মৃতার নাম পূজা সরকার। ময়নাতদন্তের জন্য এমআরবাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে পূজার দেহ। পুলিশ জানিয়েছে, মডেলিং করতেন পূজা। উত্তর চব্বিশ পরগনার গাইঘাটার বাসিন্দা পূজা গোবরডাঙা হিন্দু কলেজের ছাত্রী ছিলেন।

    আরও পড়ুন- বাতকর্ম ভেবে পাঠাচ্ছেন এই ইমোজি? শিস ভেবে পাঠাচ্ছেন চুমু! দেখে দিন এই ইমোজিগুলির আসল অর্থ

    পুলিশ জানিয়েছে, পূজা তাঁরই এক বান্ধবীর সঙ্গে বাঁশদ্রোণীর ফ্ল্যাটে থাকতেন। শনিবার রাতেও পূজা ও তাঁর বান্ধবী ফ্ল্যাটেই ছিলেন। পুলিশ জানিয়েছে, পূজার বান্ধবীর বক্তব্য অনুযায়ী, রাতেই পূজার ফোনে তাঁর বয়ফ্রেন্ডের ফোন এলে উঠে ঘরে চলে যান তিনি। পুলিশ জানিয়েছে, বান্ধবীর প্রাথমিক বক্তব্য অনুযায়ী গত রাতে ফোনে পূজাকে চিৎকার করতে শুনেছিলেন তিনি। পরে পূজা নিজের ঘরের দরজা বন্ধ করে দেন।

    সকালে ঘুম থেকে ওঠার পর পূজার বান্ধবী তাঁকে দীর্ঘক্ষণ ডাকাডাকি করেন। কিন্তু সাড়া না পাওয়ায় ঘরের জানালা দিয়ে দেখতে গিয়ে পূজাকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখেন তিনি। বান্ধবীই বাঁশদ্রোণী থানায় ফোন করে বিষয়টি জানান।

    আরও পড়ুন- যত অনলাইন ডেলিভারি তত কার্বন ডাই অক্সাইড! পণ্যবাহী গাড়ির দূষণে তৃতীয় কলকাতা!

    বাঁশদ্রোণী থানার পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে এম আর বাঙ্গুর হাসপাতালে পাঠালে চিকিৎসকরা জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই পূজার মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছে ওই তরুণী। তবে ময়নাতদন্তের রিপোর্ট এলেই অনেক কিছু স্পষ্ট হবে। তবে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি এমনকি দেহে কোন চোট বা দাগও পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

    কয়েক মাসেই এই একই ভাবে আত্মহত্যা করেন টেলি অভিনেত্রী পল্লবী দে। এই মুহূর্তে তাঁর প্রেমিক সাগ্নিক চক্রবর্তী জেলে। পল্লবী মৃত্যুর পর আত্মঘাতী হন বিদিশা দে মজুমদার, মঞ্জুষা নিয়োগী। পূজার মৃত্যুর পিছনে ঠিক কোন কারণ লুকিয়ে রয়েছে তা উদ্ধারের চেষ্টাই করছে পুলিশ।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Suicide

    পরবর্তী খবর