Home /News /kolkata /
Bangla News: গোটা বাড়ি লন্ডভন্ড, আলমারি খোলা! বাগুইআটিতে ব্যবসায়ীর মুখবাঁধা দেহ উদ্ধারে তোলপাড়

Bangla News: গোটা বাড়ি লন্ডভন্ড, আলমারি খোলা! বাগুইআটিতে ব্যবসায়ীর মুখবাঁধা দেহ উদ্ধারে তোলপাড়

Bangla News (প্রতীকী ছবি)

Bangla News (প্রতীকী ছবি)

এদিন তাঁরই বাড়ির বাথরুম থেকে মুখবাঁধা দেহ উদ্ধার হয়। (Bangla News)

  • Share this:

    #কলকাতা: বাগুইআটি অশ্বিনীনগরে বাথরুম থেকে ব্যবসায়ীর মুখবাঁধা অবস্থায় মৃতদেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। বাগুইআটি অশ্বিনীনগরের বাসিন্দা পেশায় চাল ব্যবসায়ী নাম জগদীশ চন্দ্র মল্লিকের দেহ উদ্ধার হয় রবিবার। মৃতের বয়স ৭২। তিনতলা বাড়ির দোতালায় তিনি একাই থাকতেন। এদিন তাঁরই বাড়ির বাথরুম থেকে মুখবাঁধা দেহ উদ্ধার হয়। (Bangla News) এছাড়াও ঘরে লুঠপাট চালানো হয়েছে বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। পরিবারেরও লুঠের অভিযোগ রয়েছে।

    পরিবারের এক আত্মীয়ের দাবি, মহাজনকে টাকা দেওয়ার জন্য পকেট ভর্তি করে টাকা নিয়ে যখন বেরোবেন, তখনই চালের লরি এসে পড়ে। ফলে পরবর্তী সময়ে তিনি আর বের হতে পারেননি। তাঁর এক আত্মীয়ের অভিযোগ, বাথরুমের মধ্যে উপুড় হয়ে পড়েছিলেন জগদীশবাবু। মুখে কালো কাপড় বাঁধা অবস্থায় ছিল সেই দেহ। পরিবারের প্রাথমিক দাবি, ব্যবসায়ীর শত্রুতা বা হিংসা থেকে এমন নৃশংস ভাবে খুন করা হয়েছে।

    আরও পড়ুন: ধোনির কোনও ম্যাচেই গ্যালারিতে দেখা নেই স্ত্রী-মেয়ের, সাক্ষী-জিভার হলটা কী?

    আরও পড়ুন: দেশের সেরার নজির, ১০০ দিনের কাজে কর্মসংস্থানে শীর্ষে বাংলা

    এর পরে বাগুইআটি থানায় খবর যায়, বাগুইআটি থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ঘর সিল করে দিয়ে গিয়েছে। ব্যবসায়ী দিদির আরও অভিযোগ, ঘরের মধ্যে আলমারি খোলা ছিল মনে করা হচ্ছে সব লুটপাঠ চালানো হয়েছিল। সেই সময় ওই ব্যবসায়ীকে বাথরুমে মুখ বেঁধে আটকে দেওয়া হয়েছিল বলে প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। এরপরে বাথরুম লক হয়ে যায় তারপরেই মৃত্যু হয় সম্ভবত। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বাগুইআটি থানার পুলিশ। পরিবারের সদস্যদের অভিযোগ তাঁকে খুন করা হয়েছে।

    অনুপ চক্রবর্তী

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Crime News, Kolkata Police

    পরবর্তী খবর