Home /News /kolkata /
Baguiati: ছাত্রীর শ্লীলতাহানি, কুরুচিকর মন্তব্য, বাগুইআটিতে গৃহশিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের

Baguiati: ছাত্রীর শ্লীলতাহানি, কুরুচিকর মন্তব্য, বাগুইআটিতে গৃহশিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

গৃহশিক্ষকের কুকীর্তি! দ্বাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্রীকে শ্রীলতাহানি, কুরুচিকর মন্তব্য ও অশ্লীল অঙ্গভঙ্গি করার অভিযোগ দায়ের বাগুইআটি থানায়

  • Share this:

    #কলকাতা: গৃহশিক্ষকের কুকীর্তি! দ্বাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্রীকে শ্রীলতাহানি, কুরুচিকর মন্তব্য ও অশ্লীল অঙ্গভঙ্গি করার অভিযোগ দায়ের বাগুইআটি থানায়! ঘটনাটি ঘটেছে জ্যাংড়া এলাকায় ।

    ছাত্রীর পরিবারের অভিযোগ, বেশ কয়েক মাস আগে গৃহশিক্ষকের আচরণের কথা জানতে পেরে তাকে ছাড়িয়ে দেওয়া হয়। কিন্তু তাতেও থামেনি শিক্ষকের কীর্তি! বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় বা রাস্তা-ঘাটে বিভিন্ন সময়ে ছাত্রীকে দেখে অশ্লীল অঙ্গভঙ্গি এবং কুরুচিকর মন্তব্য করতে থাকে বলে অভিযোগ! ছাত্রীর পরিবারের অভিযোগ, গতকাল ওই শিক্ষক ছাত্রীকে রাস্তায় হাত ধরে টানাটানি করে এবং শরীরে হাত দেয়। পুরো ঘটনাটি বাড়িতে বললে, ছাত্রীর পরিবার শিক্ষকের বিরুদ্ধে বাগুইআটি থানায় লিখিত অভিযোগ দায়ের করে। ঘটনার তদন্ত শুরু করেছে বাগুইআটি থানার পুলিশ।

    আরও পড়ুন: শিক্ষিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে, বনগাঁয় গ্রেফতার শিক্ষক

    অন্যদিকে, শিক্ষিকাকে ধর্ষনের চেষ্টায় গ্রেফতার প্রধান শিক্ষক । উত্তর ২৪ পরগনার বনগাঁ কালুপুর আনন্দ সংঘ প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক অক্ষয় কুমার বিশ্বাসের বিরুদ্ধে ওই স্কুলের সহ শিক্ষিকা গত বছরের ৬ অক্টোবর অভিযোগ দায়ের করেন! শিক্ষিকার অভিযোগ, বছর ৪০-এর প্রধান শিক্ষক তাঁকে ধর্ষণের চেষ্টা করে, সঙ্গে ছিল আর্থিক প্রতারনা ও লাগাতার হুমকির অভিযোগও! বনগাঁ থানায় শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন শিক্ষিকা। অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে। বুধবার রাতে বনগাঁর চাঁপাবেড়িয়া এলাকা থেকে গ্রেফতার করা হয় প্রধান শিক্ষক অক্ষয় কুমার বিশ্বাসকে। ধৃতকে বৃহস্পতিবার বনগাঁ মহকুমা আদালতে পেশ করা হয়েছে।

    আরও পড়ুন: রিপোর্ট কার্ড দেখে তাজ্জব অভিভাবকরা! বিতর্ক উস্কে বেনজির 'পদক্ষেপ' শহরের ৩ নামী স্কুলে

    পাশাপাশি, এদিন মালদহে অষ্টম শ্রেণীর ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের চেষ্টার অভিযোগ সামনে আসে। চার যুবকের বিরুদ্ধে গণধর্ষণের চেষ্টার অভিযোগ নাবালিকার পরিবারের। ঘটনাটি ঘটেছে মালদহের বৈষ্ণবনগর থানার চরসুজাপুর এলাকায়। অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয় নির্জাতিতাকে। ঘটনায় দুই প্রতিবেশী যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পলাতক আরও দুই অভিযুক্ত। নাবালিকার পরিবারের অভিযোগ, রাতে জোর করে বাড়িতে ঢুকে মেয়েকে তুলে নিয়ে যায় ৪ যুবক। নাবালিকাকে নিণে যাওয়া হয় অদূরেই একটি বাগানে। বৈষ্ণবনগর থানায় অভিযোগ দায়ে করে নির্জাতিতার পরিবার। আপাতত সরকারি হোমে রাখা হয়েছে ছাত্রীকে। অভিযুক্তদের কড়া শাস্তির দাবি ছাত্রীর পরিবারের। অপহরণ ও পকসো আইনে মামলা রুজু পুলিশের।

    Anup Chakraborty

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Baguiati

    পরবর্তী খবর