Home /News /kolkata /
Babul Supriyo On Bhabanipur: অপেক্ষার অবসান, নেত্রীর 'ঐতিহাসিক' জয়ের পরই তৃণমূলের বাবুল সুপ্রিয় লিখলেন...

Babul Supriyo On Bhabanipur: অপেক্ষার অবসান, নেত্রীর 'ঐতিহাসিক' জয়ের পরই তৃণমূলের বাবুল সুপ্রিয় লিখলেন...

মমতার রেকর্ড জয়ে বাবুল সুপ্রিয়র ট্যুইট

মমতার রেকর্ড জয়ে বাবুল সুপ্রিয়র ট্যুইট

Babul Supriyo On Bhabanipur: ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের রেকর্ড জয়। ট্যুইটবার্তায় প্রতিক্রিয়া জানালেন সদ্য তৃণমূলে পা রাখা বাবুল সুপ্রিয়।

  • Share this:

    #কলকাতা: ভেঙেচুরে গেল ২০১১-এর বিরাট ব্যবধানের রেকর্ডও। ভবানীপুরে আবারও জয়ী মমতা বন্দ্যোপাধ্যায়! ভবানীপুর উপনির্বাচনের ফলপ্রকাশের (Bhabanipur By Poll Results) শুরু থেকেই বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের সঙ্গে ব্যবধান ক্রমশ বাড়াতে শুরু করেছিলেন তৃণমূল সুপ্রিমো। বেলা বাড়ার সঙ্গেসঙ্গেই বোঝা যায়, রেকর্ড মার্জিনে জিততে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত, মমতা বন্দ্যোপাধ্যায় ৫৮৮৩২ ভোটে জয়ী হয়েছেন ভবানীপুরে। ৫৮৩৮৯ ভোটে এগিয়ে ছিলেন ইভিএম গণনার শেষে। আর পোস্টাল ব্যালটে ৪৪৩টি ভোট পায় তৃণমূল।

    আরও পড়ুন:  ভবানীপুরের জয়ের কাণ্ডারী মমতার ছয় কালোঘোড়া, এবার নতুন দৌড় শুরু...

    প্রসঙ্গত, ২০২১-এর বিধানসভা ভোটে তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায় বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষকে হারিয়েছেন ২৮৭১৯ ভোটে। সেই পরিসংখ্যান বহু আগেই ভেঙে এগিয়ে গিয়েছিলেন মমতা। আর এবার ২০১১ সালের ভবানীপুরের উপনির্বাচনের রেকর্ডও ভেঙে ফেললেন মমতা। নেত্রীর এই বিপুল জয়ে উল্লাস, উচ্চ্বাস ধরে রাখতে পারছে না তৃণমূল শিবিরের কেউই। এতদিনের সহযোদ্ধা ফিরহাদ হাকিম, পার্থ চট্টোপাধ্যায়, মদন মিত্রেরা কেউ সোশ্যাল মিডিয়ায় তো কেউ ভবানীপুরের গণণা কেন্দ্রে আবেগে ভাসছেন রবিবারের দুপুরে। একইসঙ্গে তৃণমূলে সদ্য পা রাখা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়ও দিলেন উচ্ছ্বসিত প্রতিক্রিয়া।

    আরও পড়ুন:  মদন মিত্রকে 'নিষেধ' নেত্রীর, ফোন গেল ফিরহাদের! ব্যাপার কী?

    একটি ট্যুইট করে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অভাবনীয় জয়ে অভিনন্দন জানাতে ভুললেন না বাবুল সুপ্রিয়। ট্যুইট বার্তায় বাবুল লেখেন, আমার হার্দিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। ভবানীপুরের উপনির্বাচনে এই ঐতিহাসিক ও বিপুল জয়ে নেত্রীকে শুভেচ্ছা। একইসঙ্গে বাবুল হ্যাসট্যাগ দিয়ে লেখেন, 'More Power to her'।

    প্রসঙ্গত উল্লেখ্য, ভবানীপুর বিধানসভা উপনির্বাচনে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে দাঁড়িয়েছিলেন বিজেপির প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। একসময়ে বাবুল সুপ্রিয়র হাত ধরেই বিজেপিতে এসেছিলেন প্রিয়াঙ্কা। বাবুলের আইনি উপদেষ্টাই শুধু নয় আত্মিক যোগ ছিল দুজনের। কিন্তু তৃণমূলে যোগ দিয়ে সেই বোনের বিরুদ্ধেই মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে ভবানীপুরে তৃণমূলের হয়ে প্রচারে নামেন বাবুল সুপ্রিয়।

    রও পড়ুন: আবেগে ভাসছেন পার্থ চট্টোপাধ্যায়, ২০২৪-এর জাতীয় জয়ের স্বপ্নে বুঁদ ফিরহাদ হাকিম!

    এর আগে অবশ্য, প্রিয়াঙ্কা ভোটে দাঁড়ানোর পর প্রথম শুভেচ্ছা এসেছিল বাবুলের তরফ থেকে। ট্যুইটে সেদিন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় জানিয়েছিলেন, ‘‌ব্যক্তিগত আইনজীবীকে একদা আমি রাজনীতিতে আসার জন্য উৎসাহিত করেছিলাম। ২০১৪ সাল থেকে তিনি অনেক আইনি যুদ্ধ আমার হয়ে লড়েছেন। জেতা, হারাটা বড় কথা নয়। লড়াই করাটাই আসল কথা। যুব সম্প্রদায় যাতে রাজনীতিতে এগিয়ে আসুক, আমি সবসময় উৎসাহিত করেছি। আমার আশা, আগামিদিনে তাঁরাই বিজেপিকে আরও গর্বিত করবে।’‌

    ভবানীপুরে উপ-নির্বাচনের আগে বাবুল যখন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন, সেখানে দাদা-বোনের ব্যক্তিগত সম্পর্ককে তুলে আনেন প্রিয়াঙ্কাও। কিন্তু ছবিটা বদলেছে দ্রুত। আর বদলেছে বলেই, আজ নেত্রীর 'রেকর্ড-ভাঙা' জয়ের পরে বাবুল সুপ্রিয়র ট্যুইটবার্তায় বোন প্রিয়াঙ্কা নন, জ্বলজ্বল করছে শুধুই 'দিদি' মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Babul supriyo, Bhabanipur byelection 2021, CM Mamata Banerjee, Priyanka Tibrewal

    পরবর্তী খবর