Home /News /kolkata /
Bhabanipur By Poll Results 2021 Reactions: আবেগে ভাসছেন পার্থ চট্টোপাধ্যায়, ২০২৪-এর জাতীয় জয়ের স্বপ্নে বুঁদ ফিরহাদ হাকিম!

Bhabanipur By Poll Results 2021 Reactions: আবেগে ভাসছেন পার্থ চট্টোপাধ্যায়, ২০২৪-এর জাতীয় জয়ের স্বপ্নে বুঁদ ফিরহাদ হাকিম!

আবেগে ও আনন্দে ভাসছে ঘাসফুল শিবির

আবেগে ও আনন্দে ভাসছে ঘাসফুল শিবির

Bhabanipur By Poll Results 2021 Reactions: রেকর্ড মার্জিনে জয়ের পথে নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। তৃণমূল শিবিরে তাই উৎসবের মেজাজ।

  • Share this:

    #কলকাতা : ভবানীপুরের উপনির্বাচন-সহ (Bhabanipur By Poll Results 2021 Reactions) রাজ্যের তিন কেন্দ্রের ভোটগণনা আজ। জঙ্গিপুর এবং সামসেরগঞ্জের সাধারণ নির্বাচনের দিকে নজর থাকলেও আসল ফোকাস থাকছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) কেন্দ্র ভবানীপুরেই। হাইভোল্টেজ ভবানীপুরের (Bhabanipur) আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamta Banerjee) ভাগ্য নির্ধারণ। ১৭ রাউন্ড গণনা শেষে ধরাছোঁয়ার ঊর্ধ্বে মমতা (Mamata Banerjee)। ৫ হাজারের বেশি লিড, রেকর্ড মার্জিনে জয়ের  (Bhabanipur By Poll Results 2021 Reactions)  পথে নেত্রী। তৃণমূল শিবিরে তাই উৎসবের মেজাজ। একের পর এক ট্যুইটবার্তায় আবেগ ও উচ্ছবাসে ভাসছেন নেতা-নেত্রীরা। কালীঘাটে উড়ছে সবুজ আবির।

    গত প্রায় একমাস ধরে ভবানীপুরে  (Bhabanipur By Poll Results 2021 Reactions)  লাগাতার প্রচার চালিয়েছেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যের (Mamata Banerjee) অন্যতম সহযোদ্ধা ও সৈনিক ফিরহাদ হাকিম। প্রচারে কোনও কসুর করেননি মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। আজ অনেকটাই রিলাক্সড মেজাজে দুজনেই। ট্যুইটবার্তায় ঝরে পড়ছে আত্মবিশ্বাস ও নেত্রীর প্রতি অগাধ বিশ্বাস।

    সকালের প্রথম দফার ভোট গণনার শেষে করা মন্ত্রী ফিরহাদ হাকিমের ট্যুইট বার্তায় সেই বিশ্বাসই যেন ঝরে পড়ছে প্রতিটি বাক্যে। লিখেছেন, "বাংলার প্রতিটি মানুষের কাছেই এই মুহূর্ত এবং আজকের দিনটি অত্যন্ত বিশেষ দিন। যাঁরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ওপর বিশ্বাস রেখেছেন তাঁদের সকলেরই আজ বিশেষ দিন।" এখানেই শেষ নয়, ফিরহাদ ট্যুইটে লেখেন "ভবানীপুরের মানুষ তাঁদের ভোট দিয়েই দেশের ২০২৪-এর নেত্রী নির্বাচন করে দিয়েছেন।"

    মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ট্যুইট বার্তায় ঝরে পড়েছে আবেগ। তিনি লেখেন বিরোধী শক্তি সবরকম চেষ্টা চালিয়ে গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়কে তথা বাংলাকে ভাগ করার। এই অভাবনীয় ফল এক অনুভূতি যা ভাষায় প্রকাশ করা যায় না। আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তাঁর জয়ের জন্য অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

    ভবানীপুরে মুখ্যমন্ত্রীর জয় নিয়ে শুরু থেকেই নিঃসংশয় ছিল তৃণমূল কংগ্রেস (Bhabainpur Election Results)৷ একমাত্র উদ্বেগ ছিল জয়ের ব্যবধান নিয়ে৷ ভবানীপুরে প্রথম ছয়- সাত রাউন্ডের গণনার পরই  মুখ্যমন্ত্রীর (Mamata Banerjee) জয়ের ব্যবধান নিয়েও সংশয় কেটে যায় তৃণমূল নেতৃত্বের৷ এর আগে 2011  সালে  ৫৪, ২১৩ ভোটে এগিয়ে ছিলেন মমতা ছিলেন মমতা। ইতিমধ্যেই সেই রেকর্ড ভাঙার পথে মমতা বন্দ্যোপাধ্যায়।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: CM Mamata Banerjee, Firhad Hakim, Partha Chattapadhyay

    পরবর্তী খবর