Home /News /kolkata /
Babita Sarkar: সুদ-সহ বেতন পেলেন ববিতা সরকার, টাকার অঙ্কে মোট ৭ লক্ষ ৯৬ হাজার ৪২২

Babita Sarkar: সুদ-সহ বেতন পেলেন ববিতা সরকার, টাকার অঙ্কে মোট ৭ লক্ষ ৯৬ হাজার ৪২২

ফাইল চিত্র

ফাইল চিত্র

Babita Sarkar: পাশাপাশি, সেই সময়েই আদালত নির্দেশ দেয় বেতনের টাকা ফেরাতে হবে অঙ্কিতা অধিকারীকে।

  • Share this:

#কলকাতা: হাইকোর্টের নির্দেশে মতো বেতনের প্রথম কিস্তির টাকা হাতে পেলেন ববিতা সরকার। মন্ত্রী পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারী যে স্কুলে নিয়োগ পেয়েছিলেন, সেই স্কুলে নিয়োগের দাবিদার ছিলেন ববিতা। যোগ্যাতার বিচারের ববিতার থেকে পিছিয়ে থেকে, পার্সোনালিটি টেস্টে না বসেও চাকরি পেয়েছিলেন অঙ্কিতা অধিকারী। সেই কথা আদালতে প্রকাশ হতেই কড়া নির্দেশ দেয় আদালত। সেখানে চাকরি বাতিল করা হয় অঙ্কিতা অধিকারীর, পাশাপাশি চাকরি দেওয়ার কথা বলা হয় ববিতা সরকারকেও।

আরও পড়ুন: সব টাকা পার্থদা'র, কর্মীরা এসে দিয়ে যেত! জেরায় স্বীকার অর্পিতার: সূত্র

পাশাপাশি, সেই সময়েই আদালত নির্দেশ দেয় বেতনের টাকা ফেরাতে হবে অঙ্কিতা অধিকারীকে। তার জন্য দুটি কিস্তির কথা বলে হাইকোর্ট। সেই নির্দেশ মতোই আগেই প্রথম কিস্তির টাকা জমা দিয়েছিলেন অঙ্কিতা অধিকারী। সেই মতোই ববিতা সরকার পেলেন ৭ লক্ষ ৯৬ হাজার ৮২২ টাকা। এটি আসলে ৪১ মাস ও দুই আংশিক মাসের বেতনের প্রথম কিস্তি। সেটির মূলের সঙ্গে ১৮৭৭ টাকা সুদও পেলেন তিনি। সব মিলিয়ে প্রাপ্ত বেতনের পরিমাণ ৭ লক্ষ ৯৮ হাজার ২৯৯ টাকা। এ ছাড়াও জমা পড়েছে দ্বিতীয় কিস্তির টাকা, সেই টাকা কবে পাওয়া যাবে, সেটিও দ্রুত ঘোষণা করবে বলে জানিয়েছে আদালত।

আরও পড়ুন: পার্থ পর্বের মধ্যেই হঠাৎ মুম্বই যাচ্ছেন শুভেন্দু অধিকারী! ফিরছেন রাতেই, তুমুল জল্পনা

শিক্ষক নিয়োগ দূর্নীতি মামলায় একের পর এক ঝামেলায় জড়াচ্ছে প্রশাসন। সেই দূর্নীতির মামলাতেই গ্রেফতার হতে হয়েছে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। আপাতত তিনি ইডি হেফাজতে রয়েছেন। এ ছাড়া অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়ার টাকার সঙ্গেও জড়াচ্ছে দূর্নীতি প্রসঙ্গ। সব মিলিয়েই নতুন জটের মধ্যে সমাধানের পথে অঙ্কিতার বিনিয়োগ।

অর্ণব হাজরা

Published by:Uddalak B
First published:

Tags: Babita Sarkar

পরবর্তী খবর