Home /News /kolkata /
Arpita Mukherjee: 'টাকা ভর্তি ঘরের চাবি থাকত না তাঁর কাছে', ইডি জেরা চাঞ্চল্যকর দাবি অর্পিতার

Arpita Mukherjee: 'টাকা ভর্তি ঘরের চাবি থাকত না তাঁর কাছে', ইডি জেরা চাঞ্চল্যকর দাবি অর্পিতার

ইডি জেরায় চাঞ্চল্যকর দাবি অর্পিতার৷

ইডি জেরায় চাঞ্চল্যকর দাবি অর্পিতার৷

অর্পিতা জেরায় ইডির কাছে দাবি করেন, তাঁর প্রায় ১২ থেকে ১৫ টি ফ্ল্যাট রয়েছে । সেগুলির সমস্ত নথি নিয়ে অর্পিতাকে জেরা করা হচ্ছে।

  • Share this:

#কলকাতা : এসএসসি দুর্নীতি মামলায় ধৃত অর্পিতা মুখোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায়কে ম্যারাথন জেরা ইডির। অর্পিতা মুখোপাধ্যায়কে জেরা করে ইডি-র হাতে চাঞ্চল্যকর তথ্য। ইডি সূত্রে খবর, অর্পিতার ফ্ল্যাটে বা বাড়িতে যে রুমে টাকা রাখা হত সেই রুমের চাবি পার্থ চট্টোপাধ্যায়ের কর্মীদের কাছে থাকত। ওই ঘরে কত টাকা আছে বা কী কী জিনিস আছে, তা তিনি  জানতেন না বলে ইডির জেরায় দাবি অর্পিতার।

জেরা করে  ইডি আধিকারিকরা জানতে পেরেছেন, অর্পিতা মুখোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায়ের দু' জনের জয়েন্ট অস্থাবর  সম্পত্তি রয়েছে। অন্তত সেরকমই দাবি করেছেন অর্পিতা৷ অর্পিতা মুখোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায়ের দু' জনের নামে রয়েছে  যৌথ একাধিক এলআইসি । সেই এলআইসি ডকুমেন্টস বাজেয়াপ্ত করেছে ইডি আধিকারিকরা।

আরও পড়ুন: জোকা ইএসআইয়ের সামনে কান্নায় ভেঙে পড়লেন অর্পিতা মুখোপাধ্যায়, পড়ে গেলেন নীচে

অর্পিতা জেরায় ইডির কাছে দাবি করেন, তাঁর প্রায় ১২ থেকে ১৫ টি ফ্ল্যাট রয়েছে । সেগুলির সমস্ত নথি নিয়ে অর্পিতাকে জেরা করা হচ্ছে। এই ফ্ল্যাট গুলি কেনার টাকা কোথা থেকে তিনি পেলেন, আয়ের থেকে অনেক বেশি দামি বিলাস বহুল ফ্ল্যাট কীভাবে কিনলেন, তা জানতে চায় ইডি৷ প্রতিটি সম্পত্তি, এলআইসি, ফ্ল্যাটের বিষয়ে ইডি কর্তারা জেরা করছেন অর্পিতাকে।

আরও পড়ুন: 'কারা ষড়যন্ত্র করেছে জানতে পারবেন', রহস্য আরও বাড়িয়ে দিলেন পার্থ

পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার হওয়া প্রতিটা সিজার লিস্ট ধরে ধরে প্রশ্ন করা হচ্ছে ধৃত অর্পিতা এবং পার্থকে। দু' জনের বয়ানও রেকর্ড করছেন ইডি আধিকারিকরা।

জমি, সোনা, দলিল, এলআইসি সহ সব জিনিস দেখিয়ে দু' জনকে পৃথকভাবে জেরা করা হয় । তবে খুব  দ্রুতই দু' জনকে মুখোমুখি বসিয়ে জেরা করা হবে। এমনটাই দাবি ইডির। কারণ পার্থ চট্টোপাধ্যায় সব প্রশ্নের উত্তরেই বলছেন, তাঁর কিছু জানা নেই। প্রশ্নের উত্তর এড়িয়ে যাচ্ছেন তিনি। অন্যদিকে অর্পিতা মুখোপাধ্যায়ের ইডি কাছে একের পর এক চাঞ্চল্যকর দাবি করছেন। তাই দু' জনকে মুখোমুখি জেরা করে অতন্ত্য প্রয়োজন।

Published by:Debamoy Ghosh
First published:

Tags: Arpita Mukherjee, Partha Chatterjee, SSC

পরবর্তী খবর