Home /News /kolkata /
Arjun Chaurasia Death: অর্জুন চৌরাসিয়ার মৃত্যুতে পরিবারকে নোটিস দিল সিটের টিম! কী আছে সেই নোটিসে?

Arjun Chaurasia Death: অর্জুন চৌরাসিয়ার মৃত্যুতে পরিবারকে নোটিস দিল সিটের টিম! কী আছে সেই নোটিসে?

অর্জুন চৌরাসিয়ার রহস্যমৃত্যু

অর্জুন চৌরাসিয়ার রহস্যমৃত্যু

Arjun Chaurasia Death: হোমিসাইড, চিৎপুর থানার আধিকারিক মিলে সিট বা স্পেশাল ইনভেস্টিগেশন টিম গঠন করেছে বলে লালবাজার সূত্রে খবর।

  • Share this:

#কলকাতা : কাশিপুর অর্জুন চৌরাসিয়া রহস্য মৃত্যুর ঘটনায় সিট গঠন করল কলকাতা পুলিশ। লালবাজার সূত্রে খবর, তিন সদস্যর সিট গঠন করা হয়েছে। হোমিসাইড, চিৎপুর থানার আধিকারিক  মিলে সিট বা স্পেশাল ইনভেস্টিগেশন টিম গঠন করেছে বলে লালবাজার সূত্রে খবর (Arjun Chaurasia Death)।

রবিবার স্পেশাল ইনভেস্টিগেশন টিম বা সিট ঘটনাস্থল পরিদর্শন করে। যে পরিত্যক্ত রেলের আবাসনে অর্জুন চৌরাসিয়ার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল সেই ঘটনাস্থলে ঘুরে দেখেন সিটের আধিকারিকরা। যেখানে ঝুলন্ত দেহ মেলে সেখান থেকে কতটা উচ্চতা? কত গুলো ঢোকা বা বেরোনো পথ রয়েছে? সেসব খতিয়ে দেখেন সিটের আধিকারিকরা।

আরও পড়ুন : CCTV-র 'কালো গাড়ি' ঘিরে বাড়ছে রহস্য... কাশিপুরে BJP নেতার মৃত্যুতে চাঞ্চল্যকর দাবি দাদার!

সিটের টিম ঘটনাস্থল ছাড়াও এলাকার সিসি ক্যামেরা ফুটেজও খতিয়ে দেখে। এছাড়াও মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে সিটের টিম কথা বলেন। পরিবারকে একটি নোটিশ দেয় সিটের টিম। যেখানে উল্লেখ করা হয়েছে অর্জুন চৌরাসিয়ার মোবাইল ফোনের পাসওয়ার্ড, ই-মেল আইডি যদি জানা থাকে তাহলে যেন পরিবার সিটকে জানায়। কারণ মোবাইলে কার কার সঙ্গে চ্যাট হয়েছে, ফোন কল হয়েছে সব কিছু জানার জন্য পাসওয়ার্ড অত্যন্ত জরুরি।

আরও পড়ুন : গ্যাসের দাম হাজার টাকা পার! উনুন জ্বালাবেন কীভাবে, শেখাল তৃণমূল মহিলা কংগ্রেস

মৃতের পরিবারকে রবিবার বিকাল ৫ টায় চিৎপুর থানায় যেতে বলা হয়, নোটিস অনুসারে।  মৃতের দাদা আনন্দ চৌরাসিয়া জানান, পরলৌকিক কাজ রয়েছে ফলে যেতে পারবেন না। অর্জুনের পাসওয়ার্ড, ইমেল তাঁরা জানেন না। ফলে নোটিশ নিলেও তাঁরা থানায় যেতে পারবেন না।সিটকে সহযোগিতার প্রশ্নে মৃতের দাদা আনন্দ চৌরাসিয়া জানান, সিটকে সহযোগিতা করব। কিন্তু পুলিশ যদি আগেই তৎপর হত তাহলে এই ঘটনা ঘটত না।

এদিন সিটের টিম এলাকার বাসিন্দাদের সঙ্গেও কথা বলেন। ঘটনাস্থলে আশপাশের বাসিন্দাদের সঙ্গেও কথা বলেন সিটের টিম। ঘটনার রাতে যে গাড়ি দেখা গিয়েছিলো সেই সিসি ক্যামেরা ফুটেজ খতিয়ে দেখে কারখানার মালিকের সঙ্গেও কথা বলে সিটের টিমের আধিকারিকরা।ময়না তদন্ত রিপোর্ট হাই কোর্টে জমা পড়বে মুখ বন্ধ খামে। সেই রিপোর্ট পেলেই রহস্য মৃত্যু কী ভাবে হয়েছে তা জানা যাবে। সেই অনুসারে তদন্ত কোন পথে হবে তার সিদ্ধান্ত চূড়ান্ত হবে।

অর্পিতা হাজরা

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Mysterious Death, SIT

পরবর্তী খবর