Home /News /kolkata /
'অনুব্রত বাড়ি আছ...?' হাজিরা এড়াতেই চিনার পার্কে পৌঁছল সিবিআই! বাড়িতে নেই 'কেষ্ট দা'

'অনুব্রত বাড়ি আছ...?' হাজিরা এড়াতেই চিনার পার্কে পৌঁছল সিবিআই! বাড়িতে নেই 'কেষ্ট দা'

চিন্তা বাড়ছে অনুব্রতর?

চিন্তা বাড়ছে অনুব্রতর?

Anubrata Mondal: এসএসকেএম থেকে অনুব্রত মণ্ডল বেরোনোর কিছুক্ষণের মধ্যেই তাঁর চিনার পার্কের ফ্ল্যাটে সিবিআইয়ের একজনের প্রতিনিধি সশরীরে দেখতে এসেছিলেন তিনি বাড়িতে আদৌ আছেন কিনা।

  • Share this:

    #কলকাতা: গরু পাচার মামলায় সোমবার অনুব্রত মণ্ডলকে তলব করেছিল সিবিআই৷ কিন্তু সিবিআই দফতরে হাজিরা না দিয়ে এসএসকেএম হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করাতে যান অনুব্রত মণ্ডল৷ কিন্তু বিভিন্ন ধরনের পরীক্ষা নিরীক্ষার পর এসএসকেএম হাসপাতালের চিকিৎসকরা জানিয়ে দেন, অনুব্রতকে হাসপাতালে ভর্তি করার প্রয়োজন নেই৷ এরপরও অবশ্য নিজাম প্যালেস মুখো হননি 'কেষ্ট দা'। এরপরই অবশ্য কোমর বেঁধে নামে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এসএসকেএম থেকে অনুব্রত মণ্ডল বেরোনোর কিছুক্ষণের মধ্যেই তাঁর চিনার পার্কের ফ্ল্যাটে সিবিআইয়ের একজনের প্রতিনিধি সশরীরে দেখতে এসেছিলেন তিনি বাড়িতে আদৌ আছেন কিনা। কারণ ফের অনুব্রতকে নোটিশ দিতে চাইছে সিবিআই।

    সিবিআই-এর ওই প্রতিনিধি জানিয়েছেন, অনুব্রত না থাকার কারণে নোটিশ দেওয়া সম্ভব হয়নি। তবে, এটা স্পষ্ট যে, আবারও তাকে গরু পাচার মামলায় নোটিশ পাঠাতে চলেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ধারনা করা হয়েছিল, এসএসকেএম থেকে বেরিয়ে চিনার পার্কে নিজের ফ্ল্যাটে ফিরেছেন অনুব্রত মণ্ডল। কিন্তু সিবিআই আধিকারিকের কথা অনুযায়ী, বাড়িতে নেই অনুব্রত মণ্ডল।

    আরও পড়ুন: হাজিরা এড়িয়ে কি নিজেরই বিপদ বাড়ালেন অনুব্রত মণ্ডল? দুই পথ ধরে এগোতে চাইছে সিবিআই!

    প্রসঙ্গত, হাসপাতালের চিকিৎসকরা ভর্তি না নেওয়ায় বিকেল সাড়ে তিনটে নাগাদ এসএসকেএম হাসপাতাল থেকে বেরোন৷ হাসপাতাল থেকে বেরিয়ে গাড়িতে উঠছিলেন অনুব্রত৷ তৃণমূল নেতাকে ঘিরে তখন সংবাদমাধ্যমের পাশাপাশি বেশ কিছু সাধারণ মানুষের জটলাও ছিল৷ গাড়িতে ওঠার সময়ই অনুব্রতকে লক্ষ্য করে গরুচোর বলে কটূক্তি উড়ে আসে৷ এক নয়, একাধিক বার অনুব্রতকে গরুচোর বলে কটাক্ষ করা হয়৷

    আরও পড়ুন: প্রবল চাপ বাড়ল তৃণমূলের, ১৯ শাসক নেতার বিপুল সম্পত্তি বৃদ্ধির মামলায় যুক্ত হল ইডি!

    এদিকে, গরু পাচার মামলায় হাজিরা এড়িয়ে বিপাকে পড়তে চলেছেন অনুব্রত মণ্ডল! সিবিআই সূত্রে খবর, গরু পাচারে অনুব্রত কতটা অসুস্থতার জন্য হাজিরা এড়ালেন, জানার চেষ্টা করছে সিবিআই। প্রয়োজনে অনুব্রতর মেডিক্যাল রিপোর্ট তারা দেখতে পারেন। কী হয়েছে অনুব্রতর? তাঁকে মেডিক্যাল বোর্ড দ্বারা চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। কতখানি অসুস্থ তিনি? জানতে চায় সিবিআই।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Anubrata Mondal, CBI

    পরবর্তী খবর