Home /News /kolkata /
Anubrata Mondal: অনুব্রত মণ্ডলের এক সিদ্ধান্তেই ফের আলোড়ন, এবার কি আরও চাপ বাড়াবে সিবিআই?

Anubrata Mondal: অনুব্রত মণ্ডলের এক সিদ্ধান্তেই ফের আলোড়ন, এবার কি আরও চাপ বাড়াবে সিবিআই?

অনুব্রত মণ্ডলের 'না'

অনুব্রত মণ্ডলের 'না'

Anubrata Mondal: অসুস্থ থাকার জন্য এদিন সিবিআই দফতরে হাজিরা দিতে পারলেন না অনুব্রত মণ্ডল। চিকিৎসকরা তাঁকে ১৫দিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

  • Share this:

    #কলকাতা: ফের সিবিআই-এর হাজিরা এড়ালেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। গরুপাচার কাণ্ডের তদন্তে শুক্রবার ফের তলব করা হয়েছিল তাঁকে। কিন্তু অসুস্থতার কারণ দেখিয়ে এদিন হাজিরা এড়িয়ে গেলেন তিনি। অনুব্রত মণ্ডলের আইনজীবী চিঠি দিয়ে সিবিআইকে জানিয়েছেন, আপাতত অনুব্রত মণ্ডলকে চিকিৎসকরা ১৫ দিন বিশ্রাম নিতে বলেছেন, সেই কারণে তিনি হাজিরা দিতে পারবেন না। এর আগে সিবিআই-এর কাছে হাজিরা দিলেও আবার হাজিরা এড়িয়ে যাচ্ছেন তিনি।

    মোদ্দা কথা, অসুস্থ থাকার জন্য এদিন সিবিআই দফতরে হাজিরা দিতে পারলেন না অনুব্রত মণ্ডল। চিকিৎসকরা তাঁকে ১৫দিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। সুস্থ হলেই নিজেই সিবিআইয়ের সঙ্গে যোগাযোগ করবেন তিনি। এই মর্মে আইনজীবী মারফত চিঠি পাঠালেন অনুব্রত।

    আরও পড়ুন: এসএসসি দুর্নীতিতে বড় খবর! এবার আসরে ইডি, লেনদেনের হদিশ খুঁজতেই নতুন তদন্ত

    এর আগে অনুব্রত না এলেও, তাঁর আয়-ব্যয়ের হিসাব নিয়ে নিজাম প্যালেসে হাজির হয়েছিলেন অনুব্রত মণ্ডলের আইনজীবী। এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে চিকিৎসার সময় অনুব্রতকে ১৫ দিন সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দেন চিকিৎসকরা। অনুব্রতের আয়ের হিসেব আয়কর দফতরের কাছে চেয়ে পাঠিয়েছে সিবিআই। পাশাপাশি চেয়ে পাঠানো হয়েছে শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী এবং মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের আয়ের হিসাবও। এই তিন নেতার কাছে সিবিআই আগেই তাঁদের আয়ের নথি চেয়ে পাঠিয়েছিল। বেশ কিছু নথি জমাও দেন তাঁরা।

    আরও পড়ুন: রাতেই এল ইমেইল, সিবিআই-কে যা জানিয়ে দিলেন তৃণমূল বিধায়ক...

    সূত্রের খবর, এই দুই নথি মিলিয়ে দেখার জন্য কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার এই পদক্ষেপ। তাঁদের আয় সংক্রান্ত নথিতে অসঙ্গতি রয়েছে কি না, তা-ও খতিয়ে দেখতে চাইছে সিবিআই। উল্লেখ্য, ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় আগেও অনুব্রত মণ্ডলকে তলব করেছিল সিবিআই। তখন তদন্তকারী সংস্থার মুখোমুখি হননি তিনি। কিন্তু গরুপাচার মামলায় দিন কয়েক আগেই অনুব্রত নিজাম প্যালেসে গিয়ে সিবিআই হাজিরা দেন। এখন তিনি বীরভূমে নিজের বাড়িতে। কিন্তু ফের মঙ্গলবার হাজিরা দেওয়ার নির্দেশ পৌঁছয় অনুব্রতর কাছে। কিন্তু তিনি ১৫ দিন সময় চেয়ে আসছেন না।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Anubrata Mondal, CBI, West Bengal news

    পরবর্তী খবর