TMC MP Dev: রবিবার বর্ধমানে দেবের ৩টি সভা বাতিল, ক্ষমা চাইলেন দেব! কেন?

TMC MP Dev: রবিবার বর্ধমানে দেবের ৩টি সভা বাতিল, ক্ষমা চাইলেন দেব! কেন?

ক্ষমা চাইলেন দেব।

বর্ধমান উত্তর ও গলসিতে সভা করতে যাওয়ার কথা ছিল তৃণমূল সাংসদ ও অভিনেতা দেবের। তবে এদিন তিনটি সভাই বাতিল হয়েছে দেবের। কিন্তু কেন আচমকা সভা বাতিল হল দেবের?

  • Share this:

    #কলকাতা: বাংলায় চলছে বিধানসভা নির্বাচন। শনিবারই শেষ হয়েছে বিধানসভা ভোটের চতুর্থ দফা। রবিবার রাজ্যজু়ড়ে মাথাভাঙাকাণ্ডের প্রতিবাদের পাশাপাশি ভোটের প্রচারও চালাচ্ছে তৃণমূল কংগ্রেস। এদিন বর্ধমানের পূর্বস্থলী, বর্ধমান উত্তর ও গলসিতে সভা করতে যাওয়ার কথা ছিল তৃণমূল সাংসদ ও অভিনেতা দেবের। তবে এদিন তিনটি সভাই বাতিল হয়েছে দেবের। কিন্তু কেন আচমকা সভা বাতিল হল দেবের?

    ট্যুইটারে একটি ছোট্ট ভিডিও শেয়ার করে দেব নিজেই জানিয়েছেন, তাঁর হেলিকপ্টারে যান্ত্রিক বিভ্রাটের কারণেই এদিন কোনও সভাতেই উপস্থিত হতে পারবেন না তিনি। হাত জোর করে সমস্ত তৃণমূল কর্মী-সমর্থকের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন তিনি। ভিডিওতে দেখা গিয়েছে, হেলিকপ্টারের সামনেই দাঁড়িয়ে রয়েছেন দেব এবং সেই হেলিকপ্টারের ক্যাপ্টেন। দেবের আগে হেলিকপ্টারের ক্যাপ্টেন নিজেই জানান যান্ত্রিক সমস্যার কথা। এর পর দেব বলেন, 'আমাদের সভা ছিল বর্ধমানে। পূর্বস্থলী, বর্ধমান উত্তর ও গলসিতে সভা ছিল। হেলিকপ্টারের যান্ত্রিক ত্রুটির কারণে আমরা যেতে পারছি না। জানি সবাই সভায় পৌঁছে গিয়েছেন। আমি তাঁেদর কাছে ক্ষমা চাইছি হাত জোর করে।'

    দেব আরও জানান, এই ঘটনার জন্য দলের প্রার্থী বা কর্মীদের কোনও দোষ নেই। তাঁদের হয়ে দেব নিজেই ক্ষমা চেয়ে নেন। তবে খুব শীঘ্রই ওই কেন্দ্রগুলিকে সভা করতে যাবেন তিনি। যাঁরা এদিন দেবকে দেখতে এবং তাঁর কথা শোনার জন্য সভায় এসেছিলেন তাঁদের সঙ্গে সম্ভবত পরশু অর্থাৎ মঙ্গলবার দেখা করবেন দেব। সেই সূচি আগেই ঘোষণা করে দেওয়া হবে।

    বিধানসভা নির্বাচনের অনেক আগে থেকেই তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের খবর পাওয়া গিয়েছে বর্ধমানে। সেখানে সংগঠনকে মজবুত করতে বেশি নজর দিয়েছে তৃণমূল। শুক্রবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার পরে শনিবারই বর্ধমানে সভা করেছেন তৃণমূল সাংসদ দেব। দলীয় প্রার্থীকে জিতিয়ে মমতার হাত শক্ত করার আবেদন করেন তিনি। রবিবারও ফের বর্ধমানের তিনটি জায়গায় সভা করার কথা ছিল তাঁর।

    Published by:Raima Chakraborty
    First published: