Home /News /kolkata /
Abhishek Banerjee: ‘‘হ্যালো, আমি অভিষেক বলছি...’’, আচমকা ফোন পেতে পারেন বুথ স্তরের কর্মীরাও !

Abhishek Banerjee: ‘‘হ্যালো, আমি অভিষেক বলছি...’’, আচমকা ফোন পেতে পারেন বুথ স্তরের কর্মীরাও !

খোঁজ খবর নিতে ইতিমধ্যেই ফোন গিয়েছে মেদিনীপুরের এক বুথ কর্মীর কাছে ৷ 

  • Share this:

আবীর ঘোষাল, কলকাতা: অচেনা নম্বর থেকে ফোন। আর তা রিসিভ করতেই উল্টো দিক থেকে বলে উঠলেন, ‘‘নমস্কার, আমি অভিষেক বন্দ্যোপাধ্যায় বলছি...।’’ এমন ফোন পেয়ে হতচকিত হলেও আগামী দিনে এমনটাই হতে পারে বলে মনে করা হচ্ছে। বুথ স্তর থেকে সংগঠনের হাল কী, তা জানতে একেবারে বুথ স্তরের কর্মীদের সঙ্গে ফোনে সরাসরি কথা বলতে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। ইতিমধ্যেই এমন ফোন গিয়েছে মেদিনীপুরে। আগামী দিনে আরও অনেকেই এমন ফোন পাবেন বলে মনে করছে শাসক দলের নেতা-কর্মীরা।

আরও পড়ুন-প্রথম স্ত্রীর অনুমতি নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ৬৬ বছরের অরুণ লাল

তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, এবার থেকে বিভিন্ন ব্লকে ফোন করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তাঁদের থেকে জেনে নেবেন দলের সাংগঠনিক ত্রুটি, বিচ্যুতি, দুর্বলতা ও অবস্থার কথা। একেবারে সংগঠনের হালহকিকত বুঝে নেবেন তিনি। শুধু যে সমস্যার কথা শুনবেন, তাই নয় ৷ এর পাশাপাশি কীভাবে এর প্রতিকার হবে, সেই উপায়ও বাতলে দেবেন তিনি নিজেই। দলের ব্লক পর্যায়ের কর্মী যাঁরা একেবারে তৃণমূল স্তরের, এবার তাঁদের সঙ্গে সরাসরি সংযোগ গড়ে তুলছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রে খবর, এখন থেকে এমন ফোন  ব্লক স্তরের অনেক নেতাই পেতে পারেন। হতেই পারে কোনও ব্লক স্তরের নেতার ফোনে হঠাৎ করে কোনও ফোন এল এবং উল্টো দিক থেকে এক চেনা কণ্ঠস্বরে শুনতে পেলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় বলছি...।এবার ব্লক স্তরের সমস্যা সরাসরি শুনবেন তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-আজ রাজ্যজুড়ে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস, হতে পারে কালবৈশাখী ঝড়ও !

অতি সম্প্রতি মেদিনীপুরের এক ব্লক স্তরের নেতাকে ফোন করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রের খবর, আগামী দিনে বাংলার বিভিন্ন ব্লকে এভাবেই ফোন করবেন অভিষেক। দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদককে সরাসরি যে কোনও সমস্যার কথা জানাতে পারবেন তাঁরা। ফোন করবেন অভিষেক স্বয়ং। দলের বর্তমান পরিস্থিতিতে অভিষেক বন্দ্যোপাধ্যায় এমন অভিনব উদ্যোগ যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন রাজ্য রাজনীতির পর্যবেক্ষকরা। বিরোধী রাজনৈতিক দলের নেতারা যখন সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন অভিযোগ করছেন, বুথ বা ব্লক স্তরের কর্মীদের সঙ্গে কথা বলছেন না তাদের নেতারা। তখন অভিষেকের এই উদ্যোগে খুশি তৃণমূলের কর্মীরা।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Abhishek Banerjee, AITMC

পরবর্তী খবর