Home /News /kolkata /
Partha Chatterjee: 'এসি গাড়িতে কেন, দড়ি পরিয়ে আনা উচিত ছিল', জুতো ছুড়ে সাংবাদিকদের বললেন মহিলা

Partha Chatterjee: 'এসি গাড়িতে কেন, দড়ি পরিয়ে আনা উচিত ছিল', জুতো ছুড়ে সাংবাদিকদের বললেন মহিলা

শুভ্রা ঘড়ুই

শুভ্রা ঘড়ুই

Partha Chatterjee: কিন্তু জুতো মারার বিষয়ে স্বভাবতই পাল্টা প্রশ্ন করেন সাংবাদিকরা। তাঁরা বলেন, কেন তিনি এই কাণ্ড করতে গেলেন। রাগে ফুটতে থাকা শুভ্রা ঘড়ুইয়ের স্পষ্ট জবাব, জুতো মারা উচিত কেন. আপনারা জানেন না।

  • Share this:

    #কলকাতা: বাংলার রাজনীতিতে যে ঘটনা বিরল, তেমনই এক ঘটনার সাক্ষী থাকল ইএসআই হাসপাতাল। প্রাক্তন মন্ত্রী ও শাসক দলের প্রাক্তন মহাসচিব এবং বর্তমানে ইডির হেফাজতে থাকা পার্থ চট্টোপাধ্যায়ের গাড়ি লক্ষ্য করে জুতো ছুড়লেন এক মহিলা। আর তাই নিয়েই সরগরম মঙ্গলবারের সংবাদ শিরোনাম। ঘটনার পরে পার্থকে জুতো ছোড়া নিয়ে অবশ্য একেবারেই অনুতপ্ত নন। তিনি বলছেন, "ওঁকে জুতো মারতে এসেছি, জুতো মেরে আমি খালি পায়ে ঘরে যাচ্ছি।"

    আরও পড়ুন: মন্ত্রিসভার রদবদলের আগেই দশ দফতরকে নিয়ে জরুরি বৈঠকে মুখ্যসচিব, জোর চর্চা নবান্নে

    কিন্তু জুতো মারার বিষয়ে স্বভাবতই পাল্টা প্রশ্ন করেন সাংবাদিকরা। তাঁরা বলেন, কেন তিনি এই কাণ্ড করতে গেলেন। রাগে ফুটতে থাকা শুভ্রা ঘড়ুইয়ের স্পষ্ট জবাব, "জুতো মারা উচিত কেন. আপনারা জানেন না। কত গরীব মানুষের টাকা মেরে ফ্ল্যাট কিনে রেখে দিয়েছেন, আবার প্রশ্ন উঠছে কেন!" আদালতের নির্দেশ মতো মাঝে মাঝেই অর্পিতা ও পার্থের স্বাস্থ্যপরীক্ষার জন্য ইএসআই হাসপাতালে নিয়ে আসা হচ্ছে। ফলে পথচলতি মানুষ থেকে শুরু করে হাসপাতালে চিকিৎসা পরিষেবা নিতে হাজির হওয়ার মানুষও দেখছেন প্রাক্তন মন্ত্রীর জন্য নিরাপত্তা থেকে শুরু করে বিস্তারিত আয়োজনের বহর। আর তাতেই আরও মাথাগরম হয়েছে শুভ্রার।

    আরও পড়ুন: টাকা আমার নয়, অনুপস্থিতিতে- অজান্তে ঘরে টাকা ঢোকানো হয়েছে: বিস্ফোরক অর্পিতা

    তিনি রাগত সাংবাদিকদের জানিয়েছেন, "এসি গাড়ি চড়িয়ে কেন আনা হয়েছে ওঁকে। দড়ি পরিয়ে টানতে টানতে নিয়ে আসা উচিত ছিল ওঁকে। এসি গাড়ি চড়িয়ে, হুইল চেয়ারে বসিয়ে ওঁকে কেন আনা হল। আরও খুশি হতাম যদি ওঁর মাথায় গিয়ে জুতোটা লাগত।" আদালতের নির্দেশ অনুসারে ৪৮ ঘণ্টা তফাতে মেডিক্যাল টেস্ট করানো হচ্ছে পার্থ চট্টোপাধ্যায়-অর্পিতা মুখোপাধ্যায়কে। সেই মতো মঙ্গলবার সকালে দু'জনকে সল্টলেকের সিজিও কমপ্লেক্স থেকে নিয়ে আসা হয় ইএসআই হাসপাতালে! এদিন হুইলচেয়ারে করে হাসপাতালে ঢোকার সময় সাংবাদিকদের প্রশ্নে নীরবই থাকলেন রাজ্যের সদ্য অপসারিত মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। যদিও এর আগে স্বাস্থ্য পরীক্ষা করতে এসে সরব হয়েছেন পার্থ! কখনও বলেছেন, ''আমি ষড়যন্ত্রের শিকার', কখনও বা বলেছেন '' টাকা আমার নয়।''

    Published by:Uddalak B
    First published:

    Tags: Partha Chatterjee

    পরবর্তী খবর