ভোররাতে নিউটাউনে পথ দুর্ঘটনায় মৃত ৩, রেশ কাটতে না কাটতেই ফের দুর্ঘটনায় জখম ১

ভোররাতে নিউটাউনে পথ দুর্ঘটনায় মৃত ৩, রেশ কাটতে না কাটতেই ফের দুর্ঘটনায় জখম ১
representative image

এদিন সকাল নিউটাইউনেই গাড়ির বেপরোয়া গতির কারণে মৃত্যু হয় ৩ জনের

  • Share this:

#কলকাতা: আবারও পথ দুর্ঘটনা নিউটাউনে, গুরুতর আহত ১। জখম ব্যক্তিকে স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে নিউটাউন থানার পুলিশ।

আজ, মঙ্গলবার সকালে নিউটাউনে দুর্ঘটনায় মৃত্যু হয় ৩ যুবকের। আহত ২ যুবক চিকিৎসাধীন। সেই রেশ কাটতে না কাটতে আবারো দুর্ঘটনা নিউটাউনের রাম মন্দিরের কাছে। একটি প্রাইভেট চার চাকা গাড়ি ধাক্কা মারে একটি আইক্রিম গাড়িকে। নিউটাউন রাম মন্দিরের দিক থেকে গাড়িটি সারচি মোড়ের দিকে যাচ্ছিল। উল্টো দিক থেকে আইসক্রিম গাড়িটি আসছিল। দ্রুত গতিতে চার চাকা গাড়িটি ধাক্কা মারে আইসক্রিম গাড়িটিকে। ঘটনায় গুরুতর আহত হন আইসক্রিম গাড়ির চালক। তাঁকে স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতাল সূত্রে জানানো হয়, শারীরিক অবস্থা আশঙ্কাজনক। গাড়ির চালক ও গাড়িটিকে আটক করেছে নিউটাউন থানার পুলিশ।

এদিন সকাল নিউটাইউনেই  গাড়ির বেপরোয়া গতির কারণে মৃত্যু হয় ৩ জনের। নিউটাউনে ইকো পার্কের কাছে ভোর রাতে দুর্ঘটনাটি ঘটে।  মেট্রোর পিলারে ধাক্কা মারে বেপরোয়া গতিতে ছুটে আসা গাড়িটি। ঘটনাস্থলে মৃত্যু হয় ৩ জনের। দুর্ঘটনায় আশঙ্কাজনক আরও ২। বেসরকারি হাসপাতালে ভর্তি আহতরা। পুলিশ সূত্রে জানা যায়,  এয়ারপোর্টের দিকে যাচ্ছিল গাড়িটি। ইউ টার্ন নিতেই নিয়ন্ত্রণ হারিয়ে বিপত্তি। গাড়িটির ফরেনসিক পরীক্ষা হবে।

First published: 04:02:33 PM Nov 12, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर