Home /News /jalpaiguri /
মদ খাওয়ার প্রতিবাদ করায় স্ত্রীর দুই হাত কেটে দিল পেশায় কবিরাজ স্বামী

মদ খাওয়ার প্রতিবাদ করায় স্ত্রীর দুই হাত কেটে দিল পেশায় কবিরাজ স্বামী

ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে আহত গৌড়িদেবীকে আনা হয়

ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে আহত গৌড়িদেবীকে আনা হয়

Jalpaiguri News: বারংবার মদ পানের প্রতিবাদে বাড়িতে থাকা দা নিয়ে এসে গৌড়িদেবীর দু' হাতে কোপ বসিয়ে দেয় মদ্যপ স্বামী।

  • Share this:

    #জলপাইগুড়ি: প্রায় রোজই মদ খেয়ে বাড়িতে অশান্তি। প্রতিবাদ করতে গেলে উল্টো! যে বলছে তার ওপরই চড়াও হওয়া। এ যেন নেশা করে বাড়ি ফেরা বহু সংসারের চেনা ছবি।সারাদিন কাজের পর মদ খেয়ে বাড়ি এসে স্ত্রীকে মারধর করার ঘটনাও নতুন নয়।এমনই ঘটনা ঘটল জলপাইগুড়ি জেলার ধুপগুড়ির নিরঞ্জন পাট এলাকায়।

    বন্ধুবান্ধব নিয়ে বাড়িতে মদের ঠেক বসাতে বাধা দেওয়ায় দা দিয়ে স্ত্রীর দুই হাত কেটে দিল স্বামী। এলাকার বাসিন্দা গৌরি রায় বাড়ির রান্নাবান্না সেরে বাড়িতে জানিয়েই তার বড় মেয়ের বাড়িতে গিয়েছিলেন। সেখানে যাওয়ার পর তিনি দেখেন তার নাতির খুব শরীর খারাপ।

    আরও পড়ুন Murshidabad News: ফুল তুলতে গিয়ে সাত সকালে মর্মান্তিক পরিণতি বৃদ্ধার!

    পরিস্থিতি বুঝে তিনি মেয়ের বাড়ি থেকে নিজের বাড়ি আসার সাহস পান না। তার বড় মেয়ের সন্তান অসুস্থ থাকায় মা কে বাড়িতে না এসে তাদের বাড়িতে থাকতে অনুরোধ করে। কিন্তু সেই সময়ই ফোন আসে গৌড়ি দেবীর ছোট ছেলের। সে ফোনে গৌড়িদেবীকে বাড়ি ফিরে আসার কথা বলে। কিন্তু গৌড়িদেবী তার নাতির শরীর খারাপের কথা বলে বাড়ি আসার অসুবিধার কথা জানালেও রাত করে নিজের বাড়িতে পৌঁছে যান। এসেই দেখেন তার স্বামী রণজিত রায় মদের নেশায় বিভোর। কেবল সেটাই নয়। সে তার ছোট নাতিকে বলে যে তার বন্ধুবান্ধবদের ডেকে আনার জন্য। তার ইচ্ছে ছিল রাত অবদি বাড়িতে ঠেক বসানোর। বাড়ি এসে এ ঘটনা জেনেই তার প্রতিবাদ করেন তার স্ত্রী গৌড়ি দেবী। কিন্তু নিজের জেদে অনড় থাকে রণজিত। স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। এর পর বারংবার মদ পানের প্রতিবাদে বাড়িতে থাকা দা নিয়ে এসে গৌড়িদেবীর দু' হাতে কোপ বসিয়ে দেয় মদ্যপ স্বামী।

    আরও পড়ুন Birbhum News : ট্রাফিক আইন ভাঙলেন টোটো চালক, ট্রাফিক কন্ট্রোলের দ্বায়িত্বে দিয়েই হল শাস্তি

    এরপর ঘটনাস্থলে আসে বাড়ির লোক ও প্রতিবেশীরা। লুটিয়ে যান গৌড়িদেবী। রক্তপাত শুরু হয়। যন্ত্রণায় কাতরাতে থাকেন। এমতাবস্থায় তাকে নিয়ে যাওয়া হয় ধূপগুড়ি গ্রামীণ হাস্পাতালে। গুরুতর আহত গৌড়ি দেবীর চিকিৎসা শুরু হয়। হাসপাতালে পৌঁছয় ধুপগুড়ি থানার পুলিশ।গৌড়িদেবী এই প্রসঙ্গে জানান, তিনি থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন। আইনি শাস্তি পেলেই তার স্বামীর শিক্ষা হবে।অভিযুক্ত রণজিত রায় পেশায় একজন কবিরাজ। তিনি ঘুরে ঘুরে কবিরাজি করেন। এ বিষয়ে তার কোনও মন্তব্য পাওয়া যায়নি।

    গীতশ্রী মুখোপাধ্যায়
    First published:

    Tags: Husband, North bengal news, Wife

    পরবর্তী খবর