IPL 2021: বউয়ের গালে ঠোঁট ছোঁয়াতে গিয়ে বাধা! সূর্যর চুমুর ছবি তুললেন জাহির খানের স্ত্রী

IPL 2021: বউয়ের গালে ঠোঁট ছোঁয়াতে গিয়ে বাধা! সূর্যর চুমুর ছবি তুললেন জাহির খানের স্ত্রী

শেষমেশ কাঁচের দেয়ালের গায়ে চুমু খেয়ে ফিরে যেতে হয় সূর্যকুমারকে।

শেষমেশ কাঁচের দেয়ালের গায়ে চুমু খেয়ে ফিরে যেতে হয় সূর্যকুমারকে।

  • Share this:

    #নয়াদিল্লি:

    অনেকেই বলেন, আইপিএল মানেই বিনোদন। খুব একটা ভুল কিছু বলেন না। যদিও আইপিএল মানে ক্রিকেটের সঙ্গে বিনোদন মিলেমিশে একাকার। তবে আইপিএল-এর সঙ্গে যে রোমান্স মিশে যাবে তা কে জানত! মুম্বইয়ের তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব আইপিএলের মাঝে রোমান্টিক মুহূর্ত নিয়ে এলেন। ম্যাচের মাঝেই স্ত্রীকে চুমু খেতে চাইলেন তিনি। তবে বাধা হয়ে দাড়াল একটা কাঁচের দেওয়াল। স্ত্রীর গালে আর ঠোট ছোঁয়ানো হয়নি সূর্যকুমারের। তবে কাঁচের দেওয়াল মাঝে রেখে স্ত্রীর সঙ্গে তাঁর সেই রোমান্টিক ছবি ভাইরাল হয়েছে জাহির খানের স্ত্রী সাগরিকার সৌজন্যে।

    সূর্যকুমার কতটা রোমান্টিক মানুষ তা তুলে ধরার চেষ্টা করেছিলেন জাহির খানের স্ত্রী সাগরিকা। সূর্যকুমার ও তাঁর স্ত্রীর রোমান্টিক ছবি দেখে মুম্বই ইন্ডিয়ান্সের সর্মথকরা ভালবাসায় ভরিয়ে দিচ্ছেন। রাজস্থান রয়্যালস বনাম মুম্বই ইন্ডিয়ান্স-এর ম্যাচ চলছিল। ওই ম্যাচে রাজস্থান রয়্যালস প্রথমে ব্যাটিং করে ১৭৭ রান তোলে। মুম্বইয়ের অবশ্য এই ম্যাচ জিততে তেমন কোনও অসুবিধা হয়নি। তবে মুম্বইয়ের জয়ের থেকে এদিন বেশি কথা হল সূর্যকুমার যাদবকে নিয়ে। এদিন রাজস্থানের বিরুদ্ধে সূর্যকুমার অবশ্য বড় রান করতে পারেননি। ১০ বল খেলে মাত্র ১৬ রান করে আউট হন তিনি।

    ক্রিস মরিসের ডেলিভারিতে উইকেট ছুড়ে দেন সূর্য। কিন্তু তবুও ম্যাচের মাঝে স্ত্রীর সঙ্গে তাঁর রোমান্টিক মুহূর্ত সমর্থকদের হৃদয় জিতে নেয়। জাহির খানের স্ত্রী সাগরিকা ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, সূর্যকুমার যাদব তাঁর স্ত্রী দেবীশা শেটিকে ম্যাচের মাঝেই চুমু খাওয়ার চেষ্টা করেন। কিন্তু স্ত্রী ও তাঁর মাঝে একটি কাঁচের দেওয়াল ছিল। ফলে শেষমেশ কাঁচের দেয়ালের গায়ে চুমু খেয়ে ফিরে যেতে হয় সূর্যকুমারকে। এদিন মুম্বইয়ের কুইন্টন ডি কক ৭০ রান করেন। ক্রুনাল পান্ডিয়া করার ৩৯ রান। ১৮.৩ ওভারেই ম্যাচ জিতে নেয় মুম্বই।

    Published by:Suman Majumder
    First published:

    লেটেস্ট খবর